July 8, 2020, 5:55 am

শিরোনাম :
বান্দরবানে করোনা আক্রান্ত সিভিল সার্জন ডাক্তার অংসুই প্রু মারমা বক‌শিগ‌ঞ্জে মা‌সিক সভা অনু‌ষ্ঠিত রাজশাহীতে করোনা মোকাবেলায় সম্মুখসারীর যোদ্ধা চিকিৎসকদের উৎসাহিত করতে গণতালি রাজশাহীতে র‌্যাব-৫ এর অভিযানে ৬’শ পিচ ইয়াবা ট্যাবলেট ও অন্যান্য দ্রব্যাদিসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার শহীদদের সংখ্যা নিয়ে বিতর্কিত মন্তব্যে রাজশাহী শিক্ষাবার্ড সচিবকে গ্রেফতারের দাবিতে অবস্থান ধর্মঘট র‌্যাব-৫ এর মাদক বিরোধী অভিযানে রাজশাহীতে ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান আজ ২৫০ শয্যা বিশিষ্ট মৌলভীবাজার জেলা সদর হাসপাতাল পরিদর্শন করেন ইসলামী ব্যাংক নাটোর শাখা থেকে দেড় লাখ টাকার ব্যাগ চুরি রাজারহাটে উপজেলা চেয়ারম্যান বাপ্পি’র নিজস্ব অর্থায়নে দুস্থ ৪০ পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান শার্শায় ২কেজি গাঁজাসহ ২নারী মাদক ব্যাবসায়ী আটক

মেক্সিকোর কাছে হেরে গেল চ্যাম্পিয়ন জার্মানি!

Spread the love

মেক্সিকোর কাছে হেরে গেল চ্যাম্পিয়ন জার্মানি!

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক     

রাশিয়া বিশ্বকাপে প্রথম ম্যাচে মেক্সিকোর কাছে হেরে গেল গতবারের চ্যাম্পিয়ন জার্মানি। যে কোনো পরাশক্তি দলের বিপক্ষে দুর্বার ম্যাক্সিকো। রাশিয়া বিশ্বকাপে প্রথম ম্যাচেও তা আবারও দেখিয়ে দিয়েছেন তারা। চ্যাম্পিয়ন জার্মানির বিপক্ষে ম্যাচের ১-০ গোলে হারিয়ে দিলো মেক্সিকো।

রোবাবার (১৭ জুন) মস্কোতে অনুষ্ঠিত ম্যাচে মেক্সিকো প্রথমে এগিয়ে হার্ভিং লোজানোর চমৎকার গোলে। ম্যাচের ৩৫ মিনিটে মাঝমাঠ থেকে পাওয়া একটি বল নিয়ে বক্সে ঢুকেই আড়াআড়ি শটে গোল দেন তিনি।

পাল্টা আক্রমণ থেকে এই গোলটি করে রীতিমতো স্তব্ধ করে দেন মাঠে উপস্থিত দর্শকদের। জার্মানির দুর্বার রক্ষণ ভেদ করে অসাধারণ গোলটি করেন তিনি।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ