August 23, 2019, 2:42 am

শিরোনাম :
তোয়াকুল ছাত্র জমিয়তের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত বগুড়ার মহাস্থান উচ্চ বিদ্যালয়ে ডেঙ্গু প্রতিরোধে শিক্ষার্থীদের নিয়ে জনসেচনতামূলক র‌্যালী ও লিফলেট বিতরন বোয়ালমারীতে প্রাইম ব্যাংক কর্মকর্তার বিদায় বরণ অনুষ্ঠান সারিয়াকান্দিতে বজ্রঘাতে মানুষ সহ গরুর মৃত্যু তাহিরপুর প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদকসহ ৩ সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে তাহিরপুর প্রেসক্লাবের নিন্দা ও প্রতিবাদ দেশে সত্যিকারের হিরো কৃষক- কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি এলাকায় মিশ্র প্রতিক্রিয়া তালায় এক বৃদ্ধ রহস্যজনকভাবে আত্নহত্যা আলফাডাঙ্গায় ভাতিজার হাতে চাচী খুন কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে কিশোরীকে ধর্ষণ শেষে হত্যার অভিযোগ জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সাথে নার্সিং শিক্ষার্থীদের মত বিনিময় সভা

সরকারের ব্যর্থতায় ডেঙ্গু মহামারিতে পরিণত হয়েছে : খসরু

Spread the love

সরকারের ব্যর্থতায় ডেঙ্গু মহামারিতে পরিণত হয়েছে : খসরু

ডিটেকটিভ নিউজ ডেস্ক

 

 

সরকারের ব্যর্থতায় দেশে ডেঙ্গু রোগ এখন মহামারিতে পরিণত হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। গতকাল বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির দাবিতে জিয়া পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।

খসরু বলেন, দেশে এখন আইনের শাসন নেই। দেশের প্রধান বিচারপতিকে জোর করে চাকরিচ্যুত করা হয়েছে। তিনি বলেন, ডেঙ্গু মহামারিতে পরিণত হয়েছে। এটা কি বিতর্কিত করার বিষয়? এটা কি বহির্বিশ্বের মানুষ জানে না?

খসরু বলেন, খালেদা জিয়াকে জেলে নিয়ে, মানুষের অধিকার ও বাক স্বাধীনতা কেড়ে নিয়ে ক্ষমতাসীনরা মনে করেছিল সঠিকভাবে দেশ পরিচালনা করবে। কিন্তু দেশতো চলছে না। আর দেশ যখন সঠিকভাবে চলছে না, তখন গুজব ও বিরোধী দলের ষড়যন্ত্রের কথা বলা বলে বাহানা করা হচ্ছে।

আয়োজক সংগঠনের চেয়ারম্যান ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কবীর মুরাদের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন সংগঠনের নেতা অধ্যাপক ডাঃ আবদুল কুদ্দুস, ড. এমতাজ হোসেন, আব্দুল্লাহিল মাসুদ, অধ্যাপক আবুল কালাম আজাদ, মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ প্রমুখ।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ