May 29, 2020, 6:22 am

শিরোনাম :
শাওয়াল মাসের ছয়টি রোযা: সারা বছর রোযার ছোয়াব পাওয়ার একটি সূবর্ণ সূযোগ ১ দিনে শরীয়তপুর জেলায় নতুন করে করোনা সনাক্ত ৩৬ জন রংপুরের গঙ্গাচড়া উন্নয়ন পরিষদের কার্যনির্বাহী কমিটি গঠন হামরকোনা বয়েজ ক্লাবের সার্বিক সহায়তায়” লোটন ইউ.কে প্রবাসীদের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন আম্ফানে ক্ষতিগ্রস্থ্যদের পাশে সেনাবাহিনী মাঠ পরিক্রমা বিশ্বব্যাপী করোনা মহামারিতে নিরবে মানবতার সেবায় কাজ করে যাচ্ছেন নৌকার সর্মথক গোষ্ঠীর সদস্য সচিব হারুনুর রশীদ রবি কুয়াকাটায় মেয়েকে বাল্যবিয়ে দিতে বাবার চাপ সৃষ্টি বোয়ালমারীতে আ’লীগের মধ্যে পৃথক ৫টি সংঘর্ষে ভাংচুর লুটপাট আহত ৫০ আটক ১০ “জাগো মানবতা” ফাউন্ডেশনের সভাপতি মোঃ হাছান ও সাধারন সম্পাদক মোঃ ফয়সাল নির্বাচিত চৌদ্দগ্রামের এক ব্যক্তির করোনা উপসর্গ নিয়ে মৃত্যু

এলজি স্মার্টফোন আইফোনের চেয়েও দামী

Spread the love

এলজি স্মার্টফোন আইফোনের চেয়েও দামী

ডিটেকটিভ প্রযুক্তি ডেস্ক

 

দামের দিক থেকে আইফোনকে ছাড়িয়েছে এলজি’র ‘সিগনেচার এডিশন’ স্মার্টফোন।

অ্যাপলের সবচেয়ে দামি আইফোন হলো আইফোন ঢ, যার মূল্য ৯৯৯ মার্কিন ডলার। আর এলজি’র এই বিশেষ সংস্করণের স্মার্টফোনটির মূল্য ১৮০০ ডলার, বলা হয়েছে প্রযুক্তিবিষয়ক সাইট ভার্জ-এর প্রতিবেদনে।

জিরকোনিয়াম সিরামিক দিয়ে বানানো হয়েছে এলজি’র এই স্মার্টফোনটি। ফলে দীর্ঘদিন ব্যবহারের পরও এতে কোনো দাগ পড়বে না। তবে, পড়ে গেলে ভেঙ্গে যাবে স্মার্টফোনটি। এলজি ভি৩০ অ্যান্ড্রয়েড স্মার্টফোনেরই সিগনেচার এডিশন এটি।

ডিভাইসটিতে কিছুটা সীমাবদ্ধতাও রেখেছে ইলেক্ট্রনিক পণ্য নির্মাতা দক্ষিণ কোরীয় প্রতিষ্ঠানটি। মাত্র ৩০০টি এমন ডিভাইস বিক্রি করবে এলজি। গ্রাহক ডিভাইসের পেছনে নিজের নামও খোদাই করে নিতে পারবেন।

ছয় ইঞ্চি ওলেড পর্দা থাকবে ডিভাইসটিতে। আর চার জিবির পরিবর্তে ছয় জিবি র‌্যাম থাকবে এতে। আর স্মার্টফোনটির ইন্টার্নাল স্টোরেজ হবে ২৫৬জিবি।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ