July 3, 2020, 7:07 pm

শিরোনাম :
শিবগঞ্জে ডিবি পুলিশের পৃথক দু’টি অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ২ মাদক ব্যাবসায়ী আটক করোনায় বিভাগে নতুন শনাক্তের শীর্ষে রাজশাহী জেলা দিন দিন আক্রান্ত্রের সংখ্যা বেড়েই চলেছে নওগাঁর ধামইরহাটে নিষিদ্ধ ভারতীয় তৈরী ৩০০ পিস এ্যাম্পুল ইনজেকশন সহ এক মাদক ব্যাবসায়ী আটক বিশ্বম্ভরপুর প্রেসক্লাব সেক্রেটারীর করোনায় আক্রান্তর রোগ মুক্তির জন্য দোয়া জীবনযুদ্ধে হারা না মানা ৩৮তম বিসিএসে ক্যাডারে পীরগঞ্জের কাহারুজাম্মান জনবসতিপূর্ণ এলাকার কোরবানি পশুর হাট বাতিল-ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ডিএনসিসির মেয়র মো. আতিকুল ইসলাম বার্সা ছাড়ছেন লিওনেল মেসি? বক‌শিগ‌ঞ্জে বন‌্যার পা‌নি‌তে ডু‌বে শিশুর স‌লিল সমা‌ধি আলফাডাঙ্গায় দুর্নীতির অভিযোগের দায়ে ইউপি চেয়ারম্যান বরখাস্ত বোয়ালমারীতে ভাতা উত্তোলনে তিন শিক্ষক নেতার বিরুদ্ধে উৎকোচ গ্রহণের অভিযোগ

৯৫ পিস ইয়াবাসহ কারবারি রানা আটক

Spread the love

আব্দুল্লাহ আল মামুন,বিশেষ প্রতিনিধি:

মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান থানাধীন ইসাপুরার মৃত: আজিজুল হকের ছেলে ইয়াবা কারবারি মো. রানাকে (২৫) গ্রেফতার করেছে র‌্যাব-১০।
বুধবার (২৪ জুন) বিকাল ৫’টার দিকে কমান্ডিং অফিসার মেজর মোহাম্মদ আনিসুজ্জামানের নেতৃত্বে চকবাজার থানাধীন ওয়াটার ওয়ার্কস রোডস্থ কামরুলের মুদী দোকানের সামনে থেকে রানাকে আটক করে সিপিসি-৩ র‌্যাব-১০। এ সময় তার কাছ থেকে ৯৫ পিস ইয়াবা (মাদক) ট্যাবলেট, নগদ ১ হাজার ৩ শত টাকা, ১ টি মোবাইল ফোনসেট ও ২ টি সিমকার্ড জব্দ করা হয়। রানা ঢাকার বংশাল থানাধীন ৫৮/২ মাহুৎটুলীর জনৈক আব্দুল্লহর বাড়ির ভাড়াটিয়া হিসেবে বসবাস করত। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) এর টেবিল ১০ (ক) ধারায় মামলা রুজু করা হয়েছে বলে র‌্যাব সূত্র জানায়।

প্রাইভেট ডিটেকটিভ/২৬ জুন ২০২০ /ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ