April 5, 2020, 1:58 pm

শিরোনাম :
ওএমএস’র চাল বিক্রিতে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতে উপজেলা প্রশাসনের জরুরী বৈঠক কলাপাড়ায় মূল্য তালিকা না থাকায় ৫ব্যবসায়ীকে জরিমানা মহিপুরে বিএনপি নেতার বিরুদ্ধে মুক্তিযোদ্ধার জমি দখলের অভিযোগ তাহিরপুরে এমপির ত্রাণ বিতরণ নিয়ে লঙ্কাকান্ড : ত্রাণ না পেয়ে হতাশায় ফিরে গেলেন ৩শতাধিক লোক বগুড়ার সারিয়াকান্দিতে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন- ফাহাত টেলিকমের সারিয়াকান্দিতে শ্রী শ্রী যুগল কিশোর সার্বজনীন মন্দিরের উদ্যোগে নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ গোয়াইনঘাটে হতদরিদ্র হিন্দু পরিবারের মাঝে জমিয়তের চাউল বিতরণ ফলোআপ বোয়ালমারীতে পুলিশের উপর হামলাকারী আ’লীগ নেতার বিরুদ্ধে ৩ মামলা অস্ত্র ও সিগারেট উদ্ধার অসহায় ও হত দরিদ্র দিনমজুরের মাঝে কামাল গেইট একতা সংঘের উদ্দেগ‍্যে ত্রাণ সামগ্রী বিতরন একজন চেয়্যারমেন বুড়িমাড়ি ইউনিয়নের একটি নয় দুইটি নয় মানবোতার জন্যে প্রতিটি ওয়ার্ডের প্রতিটি মানুষের দিন কি ভাবে কাটছে এবং মধ্যবিত্তদের জন্যে খুলেছেন এক সহযোগিতার হাত

৬ হাজার পিস ইয়াবাসহ দুই নারী কারবারি আটক

Spread the love

আব্দুল্লাহ আল মামুন,বিশেষ প্রতিনিধি:

বোরখায় আবৃত শরীর, হিজাব মোড়ানো মাথা। আগাগোড়া পর্দার বিধানের ধর্মীয় উত্তম নিদর্শন। একজন মোমেনা খাতুন, বয়স-৪০। অন্যজন ৩৫ বছরের রুবি আক্তার। তাদের এই পোষাক-পরিচ্ছদ দেখে যে কারো মনে হতে পারে সমাজে বিরাজমান বিভিন্ন ধরনের অপরাধ কর্মকান্ড থেকে তাদের অবস্থান যেন যোজন যোজন পথের দূরত্বে। অথচ এই দুই নারীকে পেশাদার মাদক ব্যবসায়ী হিসাবে ২০ মার্চ শুক্রবার রাজধানীর যাত্রাবাড়ি এলাকা থেকে আটক করে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০। এ সময় তাদের দখল থেকে ৬’হাজার পিস ইয়াবা (মাদক) ট্যাবলেট উদ্ধার করা হয়।
র‌্যাব-১০ মিডিয়াসেল সূত্র জানায়, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে, ঢাকার যাত্রাবাড়ি থানাধীন উত্তর যাত্রাবাড়ির বীর উত্তম হায়দার রোডস্থ মালঞ্চ কমিউনিটি সেন্টারের পাশে জনৈক ফারুক সরকারের খাবার হোটেলের সামনে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য নিয়ে অবস্থান করছে। এই তথ্যের ভিত্তিতে শুক্রবার সকাল সাড়ে ৬’টার দিকে র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমানের নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল ঐ এলাকায় অভিযান চালিয়ে মোমেনা খাতুন ও রুবি আক্তারকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ৬ হাজার পিস ইয়াবা, ২ টি মোবাইল ফোনসেট, একটি ভ্যানিটি ব্যাগ ও একটি হ্যান্ড পার্টস জব্দ করা হয়।
মোমেনা খাতুন কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন উত্তর লম্বরীর আব্দুর শুকুরের স্ত্রী এবং রুবি আক্তার একই থানা এলাকার নেঙ্গর বিলের মো. আবু হানিফের স্ত্রী বলে জানা যায়। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায় যে, তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে কক্সবাজার জেলা থেকে ইয়াবা (মাদক) ট্যাবলেট সংগ্রহ করে ঢাকাসহ এর আশেপাশের এলাকায় সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে যাত্রাবাড়ি থানায় একটি মাদক মামলা রুজু করা হয়।

প্রাইভেট ডিটেকটিভ/২১ মার্চ ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ