July 11, 2019, 8:44 am

শিরোনাম :
ভোলা চরফ্যাশন এ,মোবাইলের মাধ্যমে, মাথাকাটা ছেলে ধরার গুজব ছড়ানো এক যুবক আটক ভোলা ৩ আসনের এমপি আলহাজ্ব নুরনবী চৌধুরী শাওন এর পিতা,ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন তাহিরপুরে ওসির হস্তক্ষেপে বাল্যবিয়ে পন্ডো হলো পীরগাছা এ এফ বালিকা উচ্চ বিদ্যালয়ে মা সমাবেশ ও শিক্ষা সামগ্রী বিতরণ ভাইস চেয়ারম্যান মাওলানা কয়েছের মাতার মৃত্যুতে সীমান্তের আহ্বান’র শোক পাইকগাছার চিংড়ি ঘেরের বাসা পুড়িয়ে ভস্মিভুত করার ঘটনায় ৬ জনের বিরুদ্ধে অভিযোগ জৈন্তাপুরে আইনশৃংঙ্খলা সভা শুধু কাগজে কলমে লিপিবদ্ধ,বাস্তবায়ন হয়না কোন কাজেরই ছাত্রীর সাথে স্বামীর বয়সের অমিল! কেশবপুরে ইচ্ছার বিরুদ্ধে বিয়ে দেয়ায় নববধুর আত্নহত্যা কেশবপুরে পরকীয়ায় আসক্ত হয়ে স্ত্রীকে নির্যাতনের অভিযোগে শিক্ষক বরখাস্ত পীরগাছা এ এফ বালিকা উচ্চ বিদ্যালয়ে মা সমাবেশ ও শিক্ষা সামগ্রী বিতরণ

৫৫ পিস ইয়াবাসহ কারবারি আটক

Spread the love

আব্দুল্লাহ আল মামুন, বিশেষ প্রতিনিধি:

ফতুল্লা থেকে ১ ইয়াবা কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। গত ৩ জুলাই, বুধবার রাত সাড়ে দশটার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল উপ-অধিনায়ক মেজর মো. আশরাফুল হক পিএসসি,জি এর নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানা এলাকা থেকে ফিরোজ (৪৮) নামের এই ইয়াবা (মাদক) কারাবারিকে ৫৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয় বলে জানা যায়। এ সময় তার দখলে থাকা ১ টি মোবাইল ফোনসেট ও নগদ ৪,৯০০/- (চার হাজার নয় শত) টাকা জব্দ করা হয়।
আটক ফিরোজ পটুয়াখালী জেলার গলাচিপা থানাধীন লাবনা গ্রামের বাসিন্দা মো. সাত্তারের পুত্র মর্মে জানা যায়। আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানায় র‌্যাব।

প্রাইভেট ডিটেকটিভ/৫জুলাই ২০১৯/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ