July 10, 2020, 7:11 pm

শিরোনাম :
ডাকাতির প্রস্তুতিকালে কেরাণীগঞ্জে পাঁচ ডাকাত আটক বাংলাদেশ সরকারের সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এ্যাডভোকেট সাহারা খাতুনের মৃত্যুতে এমপি দুর্জয়ের শোক শিশু আহমদের সাইকেল কেনার টাকা প্রধানমন্ত্রীর করোনা তহবিলে দান কেরানীগঞ্জে ডাকাত চক্রের ৫ সদস্য গ্রেফতার র‌্যাব-৫ এর মাদক বিরোধী অভিযানে গাঁজা ও ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজশাহীর পবায় বাসের ধাক্কায় এক ট্রলিচালক নিহত র‌্যাব-৫ এর অভিযানে পিস্তল, ম্যাগজিন, ওয়ান শুটারগান ও গুলিসহ ১ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার ঝিনাইদহে গড়াই নদী ভাঙ্গনে কয়েকশত পরিবারের বসত বাড়ি ও ফসলি জমিসহ বিলীন হচ্ছে মসজিদ ভাঙন প্রতিরোধে এলাকাবাসীর মানববন্ধন চাইলেও সব সিনেমার শুটিং শুরু করতে পারবো না -চিত্রনায়ক বাপ্পী চৌধুরী পদত্যাগ করলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের বিসিসিআই প্রধান নির্বাহী রাহুল জোহরি

৫০ পিস ইয়াবাসহ কারবারি ফারুক আটক

Spread the love

আব্দুল্লাহ আল মামুন,বিশেষ প্রতিনিধি:

শরীয়তপুর জেলার পালং থানার চিকনদি এলাকার সেকেন্দার মাদবরের ছেলে ইয়াবা কারবারি মো. ফারুককে (৩৪) গ্রেফতার করেছে র‌্যাব-১০।
বৃহস্পতিবার (২৫ জুন) দুপুরে কমান্ডিং অফিসার মেজর মোহাম্মদ আনিসুজ্জামানের নেতৃত্বে চকবাজার থানাধীন বাগানবাড়ি এলাকা থেকে ৫০ পিস ইয়াবা (মাদক) ট্যাবলেটসহ ফারুককে আটক করে সিপিসি-৩ র‌্যাব-১০। এ সময় তার কাছ থেকে মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ১টি মোবাইল ফোনসেট ও ২ টি সিমকার্ড জব্দ করা হয়। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা রুজু করা হয়েছে বলে র‌্যাব সূত্র জানায়।

প্রাইভেট ডিটেকটিভ/২৬ জুন ২০২০ /ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ