September 26, 2020, 2:49 am

শিরোনাম :
মোরেলগঞ্জে চা বিক্রেতার হত্যার জট খুলছে ,আটক-৩ কেশবপুরে টিকিট কেটে মাছ শিকার দিন দিন জনপ্রিয় হচ্ছে রাজশাহীর হারুপুরে পদ্মায় নৌকাডুবিতে নিখোঁজ- রোটারী ক্লাব অব চৌদ্দগ্রামের উদ্যোগে স্যানেটারী ও শিক্ষা সহায়তা প্রদান সুন্দরগঞ্জে নদী থেকে মৃতদেহ উদ্ধার সিটি করপোরেশনের উদ্দ্যোগে নতুন রূপে জৌলুসতা ফিরে পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদিঘি! শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স দালাল চক্রের অত্যাচারে রোগীরা দিশে হার যশোরের জয়যাত্রা টেলিভিষনের বিশেষ প্রতিনিধি রাশেদ আলীর উপর হামলার ষড়যন্ত্র ও হয়রানি মূলক মিথ্য জিডি পীরগঞ্জের পাঁচগাছী ইউপি চেয়ারম্যানের আবারও বিরুদ্ধে সীমাহীন দুর্নীতির অভিযোগ ঢাকা জেলার গেন্ডারিয়া, যাত্রাবাড়ী, শ্যামপুর ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা এলাকা থেকে ইয়াবা ও চোলাই মদসহ আটক ০৪ রংপুরে শেখ কামাল আইটি ট্রেনিং সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন ডা, শিরীন শারমিন চৌধুরী রাজশাহীতে করোনায় টানা ২৪ দিনে কারও মৃত্যু হয়নি! সান্তাহারে “বিপিয়ান” এর উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচি পালিত দক্ষিণ কেরানীগঞ্জে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে দক্ষিণ সুরমা থানা এলাকা থেকে ইঞ্জিন অয়েলের কারখানা জব্দ, ১ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা ব্রাহ্মণবাড়িয়ায় শ্লীলতাহানি কারীদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবিতে জাগ্রত জংশনের মানববন্ধন। পুলিশের অভিযানে চাঁপাইনবাবগঞ্জে ৩ কেজি গাঁজা উদ্ধার’ শীর্ষ মাদক ব্যবসায়ী লালচান গ্রেফতার প্রতিটি অঞ্চলে জমিয়তের বিপ্লব ঘটাতে হবে; শায়খুল হাদীস আতাউর রহমান মোরেলগঞ্জে খাল থেকে চা বিক্রেতার লাশ উদ্ধার জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট স্বপনের মাতার ইন্তেকাল’ জানাযা শেষে দাফন সম্পন্ন

৪ হাজার ৭’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Spread the love
রুহুল আমীন খন্দকার ::
র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের আভিযানিক দল কতৃক একটি মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন। অভিযান চলাকালীন সময় অবৈধ ৪ হাজার ৭০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ একজন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হন।
গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ী হলো, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার খাসেরহাট ইউনিয়নের কালীগঞ্জ ইসমাইল বিশ্বাসটোলা এলাকার মৃত নাসরিন বেগম ও মৃত রফিকুল ইসলামের ছেলে মোঃ জেনারুল ইসলাম (২০), অভিযানের সময় আটককৃত মাদক ব্যাবসায়ীর কাছে থেকে নগদ ২ হাজার ৫০০ টাকাও জব্দ করা হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে সোববার দিবাগত রাত ২ টার দিকে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জের মুসলীমপুর বাজার থেকে শান্তিমোড় বাজারগামী নলডুবী হঠাৎ পাড়া গ্রামের মুনসুর আলী মন্ডলের বাড়ীর সামনে পাঁকা রাস্তার উপর অভিযান চালানো হয়। অভিযানে জেনারুলকে ৪ হাজার ৭০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে গ্রেফতার করেন র‌্যাবের একটি চৌকস দল। অভিযানটি (১৪ সেপ্টেম্বর) রাত ১১ টার দিকে চালানো হয়।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত শীর্ষ মাদক ব্যাবসায়ী বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় দেশের প্রচলিত আইন অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ একটি সীমান্তবর্তী জেলা হওয়ায় এ জেলার সীমান্ত এলাকা দিয়ে বেশিরভাগ মাদকদ্রব্য বাংলাদেশে প্রবেশ করে। আর এই সকল মাদকদ্রব্য কিছু শীর্ষ  মাদক ব্যবসায়ী বিভিন্ন উপায়ে ও কৌশলে বাংলাদেশের বিভিন্ন স্থানে পাচার করে আসছেন। সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে এ সকল মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদক বিরোধী অভিযানে র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে। এছাড়াও দেশে শান্তিশৃঙ্খলা বজায় রেখে, সন্ত্রাস, মাদক ও জঙ্গি নির্মূলে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন র‍্যাব। এর’ই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রেখে প্রতিনিয়ত অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অবৈধ মাদকদ্রব, বে-আইনী অস্ত্র, জঙ্গি আটকসহ বিভিন্ন অপরাধ দমনে অগ্রণী ভূমিকা পালন করে চলেছে র‍্যাব-৫ এর প্রতিটি ইউনিট
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ