September 25, 2020, 11:38 pm

শিরোনাম :
মোরেলগঞ্জে চা বিক্রেতার হত্যার জট খুলছে ,আটক-৩ কেশবপুরে টিকিট কেটে মাছ শিকার দিন দিন জনপ্রিয় হচ্ছে রাজশাহীর হারুপুরে পদ্মায় নৌকাডুবিতে নিখোঁজ- রোটারী ক্লাব অব চৌদ্দগ্রামের উদ্যোগে স্যানেটারী ও শিক্ষা সহায়তা প্রদান সুন্দরগঞ্জে নদী থেকে মৃতদেহ উদ্ধার সিটি করপোরেশনের উদ্দ্যোগে নতুন রূপে জৌলুসতা ফিরে পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদিঘি! শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স দালাল চক্রের অত্যাচারে রোগীরা দিশে হার যশোরের জয়যাত্রা টেলিভিষনের বিশেষ প্রতিনিধি রাশেদ আলীর উপর হামলার ষড়যন্ত্র ও হয়রানি মূলক মিথ্য জিডি পীরগঞ্জের পাঁচগাছী ইউপি চেয়ারম্যানের আবারও বিরুদ্ধে সীমাহীন দুর্নীতির অভিযোগ ঢাকা জেলার গেন্ডারিয়া, যাত্রাবাড়ী, শ্যামপুর ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা এলাকা থেকে ইয়াবা ও চোলাই মদসহ আটক ০৪ রংপুরে শেখ কামাল আইটি ট্রেনিং সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন ডা, শিরীন শারমিন চৌধুরী রাজশাহীতে করোনায় টানা ২৪ দিনে কারও মৃত্যু হয়নি! সান্তাহারে “বিপিয়ান” এর উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচি পালিত দক্ষিণ কেরানীগঞ্জে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে দক্ষিণ সুরমা থানা এলাকা থেকে ইঞ্জিন অয়েলের কারখানা জব্দ, ১ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা ব্রাহ্মণবাড়িয়ায় শ্লীলতাহানি কারীদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবিতে জাগ্রত জংশনের মানববন্ধন। পুলিশের অভিযানে চাঁপাইনবাবগঞ্জে ৩ কেজি গাঁজা উদ্ধার’ শীর্ষ মাদক ব্যবসায়ী লালচান গ্রেফতার প্রতিটি অঞ্চলে জমিয়তের বিপ্লব ঘটাতে হবে; শায়খুল হাদীস আতাউর রহমান মোরেলগঞ্জে খাল থেকে চা বিক্রেতার লাশ উদ্ধার জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট স্বপনের মাতার ইন্তেকাল’ জানাযা শেষে দাফন সম্পন্ন

৩০ কোটি টাকা নিয়ে উধাও কাদের রাজু

Spread the love

ডিটেকটিভ ডেস্কঃঃ

১০ হাজার গ্রাহকের প্রায় ৩০ কোটি টাকা নিয়ে উধাও লালবাগ জনকল্যাণ ফাউন্ডেশনের পরিচালক সাবেক ছাত্রদল নেতা মাঈনউদ্দিন কাদের রাজু। অভিযোগ রয়েছে, এ টাকায় বাড়ি, রেস্টুরেন্টসহ বিপুল সম্পত্তি গড়েছেন তিনি। স্থানীয় কাউন্সিলর বলছেন, রাজু লাপাত্তা থাকায় তাদের বাড়ি ভাড়া থেকে এখন পর্যন্ত ১২ লাখ টাকা পরিশোধ করা হয়েছে।

জনকল্যাণ ফাউন্ডেশনের একজন গ্রাহক মর্জিনা বেগম। দিনমজুর স্বামীর রোজগার থেকে ৫০টাকা করে বাঁচিয়ে, লালবাগ জনকল্যাণ ফাউন্ডেশনে খুলেছিলেন তিনটি সঞ্চয়ী হিসাব। কয়েক বছরে লাভসহ তার জমা হয়েছে ৭৫ হাজার টাকা। কিন্তু এখন টাকা পাচ্ছেন না তিনি।

একই এলাকার বৃদ্ধা রোজিনা বেগম। প্রতিমাসে লাখে তিন হাজার টাকা পাওয়ার আশায় জমা করেছিলেন ১৪ লাখ টাকা। এখন চিকিৎসার জন্যও টাকা মিলছে না।

ভুক্তভোগীরা বলছেন, ২০০৩ সালে যাত্রা শুরু এই সমিতির সদস্য প্রায় ১০ হাজার। যাদের অন্তত ৩০ কোটি টাকা জমা রয়েছে লালবাগ জনকল্যাণ ফাউন্ডেশনে। টাকা না দিয়েই এলাকা ছেড়েছেন প্রতিষ্ঠানের পরিচালক রাজু। বন্ধ তার অফিস কক্ষ। এমনকি টাকা চাইতে গেলে, রাজুর সহযোগী আয়েশার কাছে হয়রানির শিকার হন ফাউন্ডেশনের সদস্যরা।

বিষয়টি জানানো হয়েছিল স্থানীয় সংসদ সদস্যকে। এরপর টাকা দেয়ার আশ্বাস দেয় রাজু। কয়েকজনকে দিলেও পুরো টাকা দেয়নি কাউকে।

এসব বিষয়ে ইনডিপেনডেন্ট টেলিভিশনের মুখোমুখি রাজু। তিনি দাবি করেছেন, ২০৫ জনকে টাকা দিয়েছেন। অজুহাত দেখালেন, টাকা আত্মসাৎ করেছে কর্মীরা।

রাজুর দেয়া তালিকা ধরে যোগাযোগ করা হয় কয়েকজনের সাথে। তাদের একজন তেইজি হোসেন। জানালেন, অর্ধেক টাকা দেয়ার আশ্বাস দিলেও কিছুই পাননি তিনি।

বিষয়টি জানেন, স্থানীয় কাউন্সিলর ডিএসসিসি ২৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোকাদ্দেস হোসেন। তিনি বললেন, রাজুদের বাড়িভাড়ার টাকা তুলে অনেককে দেয়া হয়েছে। তবে কবে সব পাওনাদারের টাকা পরিশোধ হবে জানা নেই কাউন্সিলরের।

সমিতিটির পরিচালক রাজু লালবাগ থানা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক। তার বিরুদ্ধে মামলা করার সিদ্ধান্ত নিয়েছে ভুক্তভোগীরা।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ