May 21, 2020, 4:23 pm

শিরোনাম :
বগুড়ার সারিয়াকান্দিতে যমুনায় নৌকা ডুবে ২ জন নিখোঁজ বক‌শিগ‌ঞ্জে অসহায়দের মা‌ঝে ইব্রা‌হি‌মের ঈদ সামগ্রী বিতরণ করোনায় আত্মবলিদানকারী পুলিশ সদস্যের বাড়িতে ৫ লক্ষ টাকার অনুদানসহ ঈদ উপহার নিয়ে ছুটে গেলেন এসপি! পিএইচপি কুরানের আলোর প্রতিযোগিতায় ২য় স্থান অর্জন করেছে গোয়াইনঘাটের হাফিজ আখতার; উপজেলা পরিষদের অভিনন্দন তাহিরপুরে নতুন ৩করোনা শনাক্ত ৩ জন, উপজেলায় মোট আক্রান্ত ১২ জন রাজাপুরে শশুরবাড়ী থেকে গৃহবধুর লাশ উদ্ধার,পরিবারের দাবী হত্যা! আমফানের প্রভাবে ক্ষতিগ্রস্ত চাষিদেরকে বিনামূল্যে সার, বীজ ও নগদ সহায়তাসহ বিভিন্ন প্রণোদনা দেয়া হবে-কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক এমপি দুর্জয় এমপির পক্ষথেকে ১৫০ টি পরিবারকে নগদ অর্থ সহ ঈদ উপহার দিয়েছেন যুবলীগ নেতা ফারুক ঘূর্ণিঝড় ‘আম্পানের’ প্রভাবে কুয়াকাটায় কৃষকের ব্যাপক ক্ষতি বিধস্ত হয়েছে কাঁচা ঘরবাড়ি ঘূর্ণিঝড় আম্পান-আজ থেকেই ক্ষতিগ্রস্তদের ঘর নির্মাণ করে দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার

২ কোটি ৭০ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগে বোয়ালমারীর যুবক আটক

Spread the love

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) থেকে ।।

২ কোটি ৭০ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার চতুল গ্রামের আবুল কাশেম মোল্যার ছেলে মো. তাজমির মোল্যা (৩৩) কে আটক করেছে ঢাকার আদাবর থানা পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, মো. তাজমির মোল্যা ২০১৫ সাল থেকে মৃধা এগ্রি কেয়ার লি. ও গ্রীন বাংলা ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক মো. কামরুজ্জামান মৃধার ব্যক্তিগত সহকর্মী হিসেবে কর্মরত ছিলেন। প্রতিষ্ঠানটিতে চাকরি কালিন সময় প্রতিষ্ঠান প্রধান সরল বিশ্বাসে তাজমিরকে প্রতিষ্ঠানের গোপনীয় কাগজপত্রসহ ব্যাংক হিসাবের স্বাক্ষরিত চেকসহ বিভিন্ন প্রতিষ্ঠানের লেনদেনের অলিখিত ক্ষমতা প্রদান করে।

এই সরলতাকে পুঁজি করে বিভিন্ন সময় চার দফায় সর্বমোট ২ কোটি ৭০ লক্ষ ৩৮ হাজার টাকা আত্মসাত করে পালিয়ে যায় সে। বিষয়টি জানাজানি হলে ২৯ অক্টোবর মঙ্গলবার কামরুজ্জামান মৃধা ঢাকা আদাবর থানায় একটি প্রতারণা মামলা দায়ের করেন।

কর্মচারী কর্তৃক অপরাধ মূলক নগদ টাকা আত্মাসাত করার অপরাধে তাজমিরকে গতকাল ২৯ অক্টোবর রাত সাড়ে ১০ টায় কল্যানপুরের নিজ বাসা থেকে আটক করেছে আদাবর থানা পুলিশ। মামলা নং- ২৮, তাং- ২৯.১০.১৯। বুধবার ৩০ অক্টোবর তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান আদাবর থানার উপ-পুলিশ পরিদর্শক মতিউর রহমান।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ