November 7, 2019, 3:27 pm

শিরোনাম :
যশোরের শার্শা সীমান্তে পরিত্যক্ত অবস্থায় ফেনসিডিল উদ্ধার ভোলা লালমোহন কালমা ইউনিয়ন এর আওয়ামিলীগ এর ওয়ার্ড মূল লীগ এর কমিটি গঠন সেই শফিকুল,অধরা রনি অবশেষে কারাগারে গাইবান্ধায় ডাকাত দলের সাথে পুলিশের গোলাগুলি : গুলিবিদ্ধ ৩ ডাকাত আটক : ৪ পুলিশ সদস্য আহত সরকারকে কৃতজ্ঞতা জানিয়ে সংবাদ সম্মেলন বোয়ালমারীতে রাজাকারের মুক্তিযোদ্ধা ভাতা স্থগিত সুনামগঞ্জে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আলোচনা সভা সিরাজগঞ্জে রেলওয়ের ৫শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ কৃষক লীগের নতুন নেতৃত্ব,সভাপতি সমীর চন্দ্র ,সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপি মঈন উদ্দীন খান বাদল না ফেরার দেশে চলে গেলেন টাকা ফেরত দিতে হবে সবাইকেই – অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল

২ কোটি ৭০ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগে বোয়ালমারীর যুবক আটক

Spread the love

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) থেকে ।।

২ কোটি ৭০ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার চতুল গ্রামের আবুল কাশেম মোল্যার ছেলে মো. তাজমির মোল্যা (৩৩) কে আটক করেছে ঢাকার আদাবর থানা পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, মো. তাজমির মোল্যা ২০১৫ সাল থেকে মৃধা এগ্রি কেয়ার লি. ও গ্রীন বাংলা ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক মো. কামরুজ্জামান মৃধার ব্যক্তিগত সহকর্মী হিসেবে কর্মরত ছিলেন। প্রতিষ্ঠানটিতে চাকরি কালিন সময় প্রতিষ্ঠান প্রধান সরল বিশ্বাসে তাজমিরকে প্রতিষ্ঠানের গোপনীয় কাগজপত্রসহ ব্যাংক হিসাবের স্বাক্ষরিত চেকসহ বিভিন্ন প্রতিষ্ঠানের লেনদেনের অলিখিত ক্ষমতা প্রদান করে।

এই সরলতাকে পুঁজি করে বিভিন্ন সময় চার দফায় সর্বমোট ২ কোটি ৭০ লক্ষ ৩৮ হাজার টাকা আত্মসাত করে পালিয়ে যায় সে। বিষয়টি জানাজানি হলে ২৯ অক্টোবর মঙ্গলবার কামরুজ্জামান মৃধা ঢাকা আদাবর থানায় একটি প্রতারণা মামলা দায়ের করেন।

কর্মচারী কর্তৃক অপরাধ মূলক নগদ টাকা আত্মাসাত করার অপরাধে তাজমিরকে গতকাল ২৯ অক্টোবর রাত সাড়ে ১০ টায় কল্যানপুরের নিজ বাসা থেকে আটক করেছে আদাবর থানা পুলিশ। মামলা নং- ২৮, তাং- ২৯.১০.১৯। বুধবার ৩০ অক্টোবর তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান আদাবর থানার উপ-পুলিশ পরিদর্শক মতিউর রহমান।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ