August 16, 2019, 9:41 pm

২ উইকেট নিয়েও জাহানারার শিরোপা জেতা হলো না

Spread the love

২ উইকেট নিয়েও জাহানারার শিরোপা জেতা হলো না

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

ভারতের উইমেন্স টি-টোয়েন্টি চ্যালেঞ্জের ফাইনালে দলের হয়ে সেরা বোলিং করলেন জাহানারা আলম। কিন্তু শিরোপার স্বাদ পেলেন না বাংলাদেশি পেসার। শনিবার ৪ উইকেটে তার দল ভেলোসিটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে সুপারনোভাস।

গত বৃহস্পতিবার লিগ পর্বের শেষ ম্যাচে সুপারনোভাসের বিপক্ষেই অভিষেক হয়েছিল জাহানারার। প্রথম বাংলাদেশি হিসেবে এই টুর্নামেন্টে অভিষিক্ত হয়ে সুবিধা করতে পারেননি তিনি। ৪ ওভারে ৩৪ রান দিয়ে কোনও উইকেট পাননি তিনি। কিন্তু শনিবার ফাইনালে করলেন দুর্দান্ত বোলিং, তারপরও আফসোস থেকে গেলো তার।

১২২ রানের টার্গেট দিয়ে ৬৪ রানে সুপারনোভাসের ৫ উইকেট তুলে নেয় ভেলোসিটি, যার দুটি ছিল জাহানারার। বাংলাদেশি এই পেসার ষষ্ঠ ওভারে বল হাতে নেন, প্রথম ওভারে দেন মাত্র ১ রান।

পরের স্পেলে জাহানারা বল পান ১২তম ওভারে, প্রতিপক্ষ ৫৩ রানে ৩ উইকেট হারালে। ওই ওভারের ষষ্ঠ বলে নাটালিয়া স্কাইভারকে বোল্ড করে প্রথম উইকেট নেন তিনি, দেন মাত্র ৪ রান। জাহানারা পরের ওভারে আরও একটি উইকেট নেন। এবার তার কাছে বোল্ড হন সোফি ডিভাইন। বাংলাদেশি পেসারের ওই ওভারে সুপারনোভাস রান করে মাত্র ৩টি।

প্রতিপক্ষ অধিনায়ক হারমানপ্রীত কৌর ক্রিজে নামতেই ভেলোসিটির সব চেষ্টা বৃথা হয়। জাহানারা তার পরের ওভারে দেন ১৩ রান। ৪ ওভারে ২১ রান দিয়ে তিনি নেন ২ উইকেট।

দারুণ বোলিং করেও কৌরের ৫১ রানের ইনিংসে হার মানতে হয় জাহানারার ভেলোসিটিকে। ক্রিকইনফো

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ