July 14, 2020, 7:17 pm

শিরোনাম :
১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী সকল শহীদ ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়ে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে মতবিনিময় করে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করেছে নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাব বন্যার পানি কমছে-বাড়ছে, দুর্ভোগ চরমে ফারিহা একাডেমীর পরিচালক নাসরিন সুলতানা দীপার ত্রাণ বিতরণ সুন্দরগঞ্জে পানিবন্দি ১৮ হাজার পরিবারের দুর্ভোগ কুয়াকাটায় সন্ধান মিলেছে ভূগর্ভস্থ প্রাকৃতিক গ্যাসের রাজারহাটে ভারঃ অধ্যক্ষ মোস্তাফিজুরের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির সত্যতা পাওয়ায় ব্যবস্থা গ্রহনের নির্দেশ র‌্যাবের অভিযানে বিভিন্ন থানা এলাকায় এক নারীসহ পাঁচ মাদক কারবারি আটক র‌্যাব-৫ এর অভিযানে রাজশাহীতে বিপুল পরিমান হেরোইন উদ্ধারসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার ভৈরবে অনুমোদনবিহীন কয়েল ফ্যাক্টরিতে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা সকল মহলে প্রশংসিত রাজশাহীর দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কনা

২৯০ পুরিয়া গাঁজাসহ কারবারি বাবু আটক

Spread the love

আব্দুল্লাহ আল মামুন,বিশেষ প্রতিনিধি:

২৯০ পুরিয়া গাঁজাসহ মো. বাবু (২৪) নামে এক গাঁজা কারবারিকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০।
সূত্র জানায়, রবিবার (২৮ জুন) বেলা ১১’টার দিকে র‌্যাব-১০ এর কমান্ডিং অফিসার সাইফুর রহমানের নেতৃত্বে রাজধানীর কদমতলী থানাধীন সাদ্দাম মার্কেট এলাকা থেকে বাবুকে গ্রেফতার করে সিপিসি-১। এ সময় তার কাছে থাকা ২৯০ পুরিয়া (৫৫৫ গ্রাম) গাঁজা, গাঁজা বিক্রয়ের কাজে ব্যবহৃত ১ টি মোবাইল ফোন ও নগদ ১ হাজার ৮ শত ৬০ টাকা জব্দ করা হয়।
আটক বাবু জামালপুর জেলার সরিষাবাড়ি থানা এলাকার বাউশি পেরিহাটা, পশ্চিম পাড়ার মো. বিল্লালের ছেলে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে র‌্যাব জানায়, বাবু একজন মাদক ব্যবসায়ী। সে বিভিন্ন এলাকা থেকে গাঁজাসহ অন্যান্য মাদক দ্রব্য সংগ্রহ করে কদমতলীসহ রাজধানীর বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকে। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানায় র‌্যাব।

প্রাইভেট ডিটেকটিভ/৩০ জুন ২০২০ /ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ