September 26, 2020, 2:24 pm

শিরোনাম :
হবিগঞ্জের নবীগঞ্জে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার মোরেলগঞ্জে চা বিক্রেতার হত্যার জট খুলছে ,আটক-৩ কেশবপুরে টিকিট কেটে মাছ শিকার দিন দিন জনপ্রিয় হচ্ছে রাজশাহীর হারুপুরে পদ্মায় নৌকাডুবিতে নিখোঁজ- রোটারী ক্লাব অব চৌদ্দগ্রামের উদ্যোগে স্যানেটারী ও শিক্ষা সহায়তা প্রদান সুন্দরগঞ্জে নদী থেকে মৃতদেহ উদ্ধার সিটি করপোরেশনের উদ্দ্যোগে নতুন রূপে জৌলুসতা ফিরে পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদিঘি! শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স দালাল চক্রের অত্যাচারে রোগীরা দিশে হার যশোরের জয়যাত্রা টেলিভিষনের বিশেষ প্রতিনিধি রাশেদ আলীর উপর হামলার ষড়যন্ত্র ও হয়রানি মূলক মিথ্য জিডি পীরগঞ্জের পাঁচগাছী ইউপি চেয়ারম্যানের আবারও বিরুদ্ধে সীমাহীন দুর্নীতির অভিযোগ ঢাকা জেলার গেন্ডারিয়া, যাত্রাবাড়ী, শ্যামপুর ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা এলাকা থেকে ইয়াবা ও চোলাই মদসহ আটক ০৪ রংপুরে শেখ কামাল আইটি ট্রেনিং সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন ডা, শিরীন শারমিন চৌধুরী রাজশাহীতে করোনায় টানা ২৪ দিনে কারও মৃত্যু হয়নি! সান্তাহারে “বিপিয়ান” এর উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচি পালিত দক্ষিণ কেরানীগঞ্জে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে দক্ষিণ সুরমা থানা এলাকা থেকে ইঞ্জিন অয়েলের কারখানা জব্দ, ১ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা ব্রাহ্মণবাড়িয়ায় শ্লীলতাহানি কারীদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবিতে জাগ্রত জংশনের মানববন্ধন। পুলিশের অভিযানে চাঁপাইনবাবগঞ্জে ৩ কেজি গাঁজা উদ্ধার’ শীর্ষ মাদক ব্যবসায়ী লালচান গ্রেফতার প্রতিটি অঞ্চলে জমিয়তের বিপ্লব ঘটাতে হবে; শায়খুল হাদীস আতাউর রহমান মোরেলগঞ্জে খাল থেকে চা বিক্রেতার লাশ উদ্ধার

২৬ কেজি গাঁজাসহ কারবারি সুমন মিয়া আটক

Spread the love

আব্দুল্লাহ আল মামুন, বিশেষ প্রতিনিধি:

২৬ কেজি গাঁজাসহ মো. সুমন মিয়া (৩৪) নামে এক গাঁজা ব্যাবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০। এ সময় এই বিপুল পরিমান গাঁজা পরিবহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।
সূত্র জানায়, র‌্যাবের নিয়মিত দায়িত্বের অংশ হিসেবে চলমান মাদক বিরোধী অভিযানে শুক্রবার (২৬ জুন) সন্ধ্যা ৬’টার দিকে রাজধানীর চকবাজার থানাধীন সোয়ারীঘাট এলাকার চম্পাতলী লেনস্থ ‘মৎস আড়ৎ শ্রমিক ইউনিয়ন’ অফিসের সামনের রাস্তার উপর থেকে প্রাইভেটকারে বহন করা ২৬ কেজি গাঁজাসহ মো. সুমন মিয়াকে গ্রেফতার করে র‌্যাব-১০ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানি-৩। এ সময় তার কাছ থেকে ১ টি কন্টেইনার, নগদ ৪ শত ৩৫ টাকা, ২ টি মোবাইল ফোনসেট ও ৪ টি সিম কার্ডও জব্দ করা হয়। এ অভিযানের নেতৃত্বে ছিলেন কমান্ডিং অফিসার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান।
আটক সুমন মিয়া সিলেট জেলার কোতয়ালী থানাধীন শেখঘাট ঘাসিটুলা এলাকার মৃত: কামাল হোসেনের ছেলে। বর্তমানে সে ঢাকার দক্ষিনখানের ২২৮ নং বিদুরপাড়াস্থ জনৈক নুরু ডাক্টারের বাড়ির ভাড়াটিয়া হিসেবে বসবাস করছে বলে জানায়। র‌্যাবের প্রথমিক জিজ্ঞাসাবাদে সে আরো স্বীকার করে যে, সে মাদক চোরাচালান চক্রের সক্রীয় সদস্য এবং দীর্ঘদিন ধরে সীমান্ত এলাকা হতে গাঁজাসহ অন্যান্য মাদক দ্রব্যের চালান গাড়ীযোগে বহন করে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) এর টেবিল ১০ (গ)/৪১ ধারায় মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় র‌্যাব।

প্রাইভেট ডিটেকটিভ/২৭ জুন ২০২০ /ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ