October 18, 2020, 9:49 am

শিরোনাম :
রংপুরে নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত রাজশাহীতে আরএমপি কমিশনারের নেতৃত্বে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত ওয়ান শুটারগান ও রিভলবারসহ দুই জনকে গ্রেফতার আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোরপূর্বক ঘরনির্মাণ’ ভুক্তভোগীদের রাজশাহী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন! রাজধানীর মাতুয়াইল এলাকা হতে ২৭২ বোতল ফেন্সিডিলসহ ০২ জন মাদক ব্যাবসায়ী গ্রেফতার হবিগঞ্জের নবীগঞ্জে টেইলারী শিখতে গিয়ে ফুফায় করলো এক তরুণীকে ধর্ষন! স্বামী- স্ত্রী আটক কুয়াকাটায় সহিংসতা বিরোধী সাইকেল র‌্যালি অবৈধ অস্ত্র রেখে নৌকা’র প্রার্থীকে ফাঁসানোর অভিযোগ ঝিনাইদহে পারিবারিক বিরোধের জেরে নারী নিহত নাটোরের গুরুদাসপুরে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত তারাগঞ্জে কমেনি আলুর দাম সবজি’র দাম চড়া সরিষাবাড়ীতে নারী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত জামালপুরে বিট পুলিশিং সমাবেশ লামা’র পুলিশের উদ্যোগে দেশব্যাপী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমা‌বেশ জামালপুরের সরিষাবাড়ীতে প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগ ; যুবক আটক জামালপুরের মেলান্দহে ট্রাক্টর চাপায় বৃদ্ধের মৃত্যু স্লুইজ গেটের জমি দখল করে অবৈধ স্থাপণা নির্মাণের হিড়িক নাটোরে ট্রাক-মোটর সাইকেল সংঘর্ষে ১ নারীর মৃত্যু কেশবপুর পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র পদপ্রার্থী অ্যাডভোকেট মিলন মিত্রের মতবিনিময়

২৪ ঘণ্টায় আরো প্রায় ৪ হাজার মানুষের মৃত্যু

Spread the love

ডিটেকটিভ ডেস্কঃঃ

গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় আরো প্রায় ৪ হাজার মানুষের মৃত্যু হয়েছে। এই নিয়ে মোট প্রাণহানি ৯ লাখ ৬৮ হাজার ছাড়ালো। নতুন ২ লাখ ২৩ হাজার শনাক্ত নিয়ে মোট আক্রান্ত ৩ কোটি ১৪ লাখের বেশি। ভারতে সোমবার করোনায় ১ হাজার ৫৬ জনের প্রাণ গেছে, শনাক্ত হয়েছে ৭৪ হাজার।

যুক্তরাষ্ট্র ও ব্রাজিলে ৫শর কম মৃত্যু রেকর্ড হয়েছে সোমবার। তবে যুক্তরাষ্ট্রে নতুন শনাক্ত হয়েছে ৩৩ হাজার জন। সংক্রমণ কমেছে ব্রাজিলেও। নতুন করে ভাইরাস মিলেছে ১৫ হাজার মানুষের দেহে।

এদিকে, যুক্তরাজ্যে অক্টোবরের মাঝামাঝি সময়ের মধ্যে দৈনিক ৫০ হাজার করোনা রোগী শনাক্ত হতে পারে বলে আশঙ্কা জানিয়েছেন সরকারের বৈজ্ঞানিক উপদেষ্টা প্রধান স্যার প্যাট্রিক ভালেন্স। করোনা মোকাবিলায় এখনই পদক্ষেপ না নিলে, আরো ভয়াবহ পরিস্থিতি হতে পারে বলেও সতর্ক করেন তিনি।

সংক্রমণ বাড়ায় মাদ্রিদে নতুন কড়াকড়ি আরোপ করেছে স্পেন। এর আওতায় ঘরবন্দি হচ্ছে ৮ লাখের বেশি মানুষ।

করোনা মহামারীর মধ্যেই অনুষ্ঠিত হচ্ছে জাতিসংঘের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী। এবারের অধিবেশনে সদস্য রাষ্ট্রগুলির শুধু একজন প্রতিনিধি যোগ দিবেন।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ