November 22, 2019, 4:58 am

শিরোনাম :
দেশ ও জাতির কল্যানার্থে র‌্যাব-৫ এর সফলতা সংবাদ সম্মেলনে অধিনায়ক ডিআইজি মাহ্ফুজুর রহমান পুলিশের পৃথক ৩টি অভিযানে রাজশাহীর তানোরে ওয়ারেন্ট ভুক্ত আসামী ও নারী মাদক ব্যাবসায়ীসহ আটক ৩ র‌্যাব-৫, এর অভিযানে অস্ত্র, বিপুল পরিমান ইয়াবা ও বিভিন্ন সরঞ্জামাদিসহ শীর্ষ অস্ত্র ও মাদক ব্যবসায়ী গ্রেফতার লালপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান গাইবান্ধায় কৃষি পণ্যের ন্যায্যমূল্য, কৃষক বান্ধব কৃষি ব্যবস্থা ও ভর্তুকি সহায়তা নিশ্চিতকরণে প্রচারাভিযান রাজারহাটে সরকারি খরচে আইনগত সহায়তা প্রদান বিষয়ক প্রাতিষ্ঠানিক গণশুনানি বগুড়ার ধুনটে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা বাস্তবায়ন না হলে মৃত্যু থামবে না -নিরাপদ সড়ক চাই (নিসচা)-এর চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন দুর্নীতি দমন কমিশন দুদকের তালিকায় ১৫৯ জন পূর্ণা নগরের রাস্তা পরিদর্শনে চেয়ারম্যান ফারুক আহমদ 

১৩ নভেম্বর ফোল্ডএবল ফোন আনতে পারে মোটোরলা

Spread the love

১৩ নভেম্বর ফোল্ডএবল ফোন আনতে পারে মোটোরলা
ডিটেকটিভ নিউজ ডেস্ক


চলতি বছরের ১৩ নভেম্বর লস অ্যাঞ্জেলেস-এ উন্মোচন ইভেন্টের জন্য আমন্ত্রণপত্র পাঠাচ্ছে লেনোভো মালিকানাধীন মোটোরলা। ধারণা করা হচ্ছে এই অনুষ্ঠানেই আইকনিক রেজর সিরিজের ফোল্ডএবল স্মার্টফোন উন্মোচন করবে প্রতিষ্ঠানটি
ইভেন্টের আগে একটি জিফও শেয়ার করেছে মোটোরলা। এতে দেখানো হয়েছে তরল ধাতব উপাদান সরিয়ে এর থেকে বের হচ্ছে একটি ডিভাইস। এই ডিভাইসটিই হতে পারে প্রতিষ্ঠানের নতুন ফোল্ডএবল স্মার্টফোন— খবর প্রযুক্তি সাইট সিনেটের।
বলা হচ্ছে, এই ডিভাইসটির নাম হবে রেজর ২০১৯। স্মার্টফোনটি বাজারে এলে সরাসরি হুয়াওয়ে’র মেইট এক্স এবং স্যামসাংয়ের গ্যালাক্সি ফোল্ডের সঙ্গে প্রতিদ্বন্দ্বীতা করবে মোটোরলা।
গ্যালাক্সি ফোল্ড বা মেইট এক্সের মতো বাইরের দিকে ভাঁজ হবে না মোটোরলার ফোল্ডএবল ফোন। রেজর ডিভাইসটি ভাঁজ হবে ভেতরের দিকে। প্রতিষ্ঠানের আইকনিক ফোল্ডিং রেজর ফোনের মতোই।
এর আগে বেশ কিছু গুজবে শোনা গেছে মোটোরলার ডিভাইসটিতে রাখা হবে ৬.২ ইঞ্চি ওলেড পর্দা, যার রেজুলিউশান হবে ৮৭৬ বাই ২১৪২ পিক্সেল।
কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭১০ প্রসেসর, চার বা ছয় গিগাবাইট র?্যাম, ৬৪ বা ১২৮ গিগাবাইট স্টোরেজ এবং ২৭৩০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ার ব্যাটারি রাখা হতে পারে নতুন ফোল্ডএবল স্মার্টফোনটিতে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ