July 14, 2020, 6:42 am

শিরোনাম :
যমুনা গ্রুপ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম যে অবদান রেখে গেছেন তা মানুষ কোনোদিন ভুলবে না- উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি চট্টগ্রামে কোরবানির পশুবাহী ট্রাকে চাঁদাবাজি ঠেকাতে কঠোর পুলিশ টাঙ্গাইলের ভূঞাপুরে যমুনার পানি বিপদসীমার ৪৩ সেন্টিমিটার ওপরে আজ মঙ্গলবার সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী আজ মঙ্গলবার বৃহৎ শিল্পগ্রুপ যমুনা গ্রুপের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের বাদ জোহর জানাজা,দাফন বনানীতে বুড়িগঙ্গায় লঞ্চ ডুবির ঘটনায় অভিযুক্ত আবুল বাসার গ্রেফতার বক‌শিগ‌ঞ্জ মেয়র নজরুল সওদাগ‌রের মা আর নেই সুনামগঞ্জ সদরসহ,তাহিরপুর,বিশ্বম্ভরপুর উপজেলার বন্যা পরিস্থিতি পরিদর্শন ও খাবার বিতরণে জেলা প্রশাসক আব্দুল আহাদ সুন্দরগঞ্জে পরকীয়া প্রেমিকযুগল গ্রেপ্তার বক‌শিগঞ্জে জা‌তির জনকের ছ‌বি ভাংচুর মামলায় গ্রেফতার- ১

১৩ নভেম্বর ফোল্ডএবল ফোন আনতে পারে মোটোরলা

Spread the love

১৩ নভেম্বর ফোল্ডএবল ফোন আনতে পারে মোটোরলা
ডিটেকটিভ নিউজ ডেস্ক


চলতি বছরের ১৩ নভেম্বর লস অ্যাঞ্জেলেস-এ উন্মোচন ইভেন্টের জন্য আমন্ত্রণপত্র পাঠাচ্ছে লেনোভো মালিকানাধীন মোটোরলা। ধারণা করা হচ্ছে এই অনুষ্ঠানেই আইকনিক রেজর সিরিজের ফোল্ডএবল স্মার্টফোন উন্মোচন করবে প্রতিষ্ঠানটি
ইভেন্টের আগে একটি জিফও শেয়ার করেছে মোটোরলা। এতে দেখানো হয়েছে তরল ধাতব উপাদান সরিয়ে এর থেকে বের হচ্ছে একটি ডিভাইস। এই ডিভাইসটিই হতে পারে প্রতিষ্ঠানের নতুন ফোল্ডএবল স্মার্টফোন— খবর প্রযুক্তি সাইট সিনেটের।
বলা হচ্ছে, এই ডিভাইসটির নাম হবে রেজর ২০১৯। স্মার্টফোনটি বাজারে এলে সরাসরি হুয়াওয়ে’র মেইট এক্স এবং স্যামসাংয়ের গ্যালাক্সি ফোল্ডের সঙ্গে প্রতিদ্বন্দ্বীতা করবে মোটোরলা।
গ্যালাক্সি ফোল্ড বা মেইট এক্সের মতো বাইরের দিকে ভাঁজ হবে না মোটোরলার ফোল্ডএবল ফোন। রেজর ডিভাইসটি ভাঁজ হবে ভেতরের দিকে। প্রতিষ্ঠানের আইকনিক ফোল্ডিং রেজর ফোনের মতোই।
এর আগে বেশ কিছু গুজবে শোনা গেছে মোটোরলার ডিভাইসটিতে রাখা হবে ৬.২ ইঞ্চি ওলেড পর্দা, যার রেজুলিউশান হবে ৮৭৬ বাই ২১৪২ পিক্সেল।
কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭১০ প্রসেসর, চার বা ছয় গিগাবাইট র?্যাম, ৬৪ বা ১২৮ গিগাবাইট স্টোরেজ এবং ২৭৩০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ার ব্যাটারি রাখা হতে পারে নতুন ফোল্ডএবল স্মার্টফোনটিতে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ