March 28, 2020, 5:44 am

শিরোনাম :
শিবপুরে প্রায় দুই মণ গাঁজা ও সহস্রাধিক ইয়াবাসহ দুই যুবক আটক পীরগঞ্জে সন্ত্রাশী হামলা,নারী নির্যাতনকারীদের বিরুদ্ধে মানব বন্ধন কলাপাড়ায় আয়রন ব্রিজ বিধ্বস্ত হয়ে ১১ গ্রামের যোগাযোগ বিচ্ছিন্ন বড়াইগ্রামের সেই মেধাবী টুম্পার পাশে জমিন রোয়াজান ফাউন্ডেশন তাহিরপুরে বিদ্যালয়ের তালা ভেঙ্গে চুরি কেশবপুরে করোনা ভাইরাস প্রতিরোধে জীবাণুনাশক স্প্রে সুন্দরগঞ্জে এমপি কর্তৃক গণমাধ্যমকর্মীদেরকে স্যানিটাইজার-পিপিই প্রদান ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের হৃদরোগ বিভাগের প্রধানসহ দুই চিকিৎসক হোম কোয়ারেন্টিনে কোভিড-১৯ জরুরি তহবিল অনুদান দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কৃতজ্ঞতা সৌদি আরবের করোনার কারণে হজ বাতিল করা হবে না

হোম কোয়ানেন্টাইনে থাকার নির্দেশনা আমান্য করায় নাটোরের সিংড়ায় বিদেশ ফেরতকে জরিমানা

Spread the love

মোঃ সালমান হোসাইন,নাটোর জেলা প্রতিনিধিঃ

নাটোরের সিংড়ায় এনামুল হক নামের এক বিদেশ ফেরত হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা অমান্য করে ঘুরাফেরা করার দায়ে তার স্ত্রীকে ৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
স্বামীকে কোয়ারেন্টাইনে রাখায় ব্যর্থ হওয়ায় ও ঘুরাফেরার সুযোগ করে দেয়ায় এনামুল হকের স্ত্রী নাছিমা খাতুনকে এ জরিমানা করা হয়।
২০ মার্চ শুক্রবার দুপুরে কলম এলাকায় অভিযান চালিয়ে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাসরিন বানু’র আদালত এ দণ্ড প্রদান করেন। এসময় সিংড়া থানার ওসি নুর-এ-আলম সিদ্দিকী উপস্থিত ছিলেন।
জানা যায়, কলম ইউনিয়নের সুর্যপুর গ্রামের অফি প্রামানিকের পুত্র এনামুল হক গত ৭ দিন আগে মালয়েশিয়া থেকে এসে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা অমান্য করে হাট-বাজারে ঘুরে বেড়াচ্ছিলেন। এমন সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাসরিন বানু ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৫ হাজার টাকা জরিমানা করেন। পাশাপাশি তাকে বাধ্যতামূলক হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দেওয়া হয়।
প্রাইভেট ডিটেকটিভ/২০ মার্চ ২০২০/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ