October 11, 2019, 11:26 pm

হেমা মালিনীর চরিত্রে দীপিকা পাড়ূকোন

Spread the love

হেমা মালিনীর চরিত্রে দীপিকা পাড়ূকোন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

অভিনয়ে নিজেকে ভাঙতে এবং প্রতিবার নতুন রূপে দর্শকের সামনে নিজেকে তুলে ধরতে চান দীপিকা পাড়ূকোন। তবে বলিউডের এই অভিনেত্রীকে এবার নতুন কোনো চরিত্রে নয়, দেখা যাবে আশির দশকের আলোচিত ছবি ‘সত্তে পে সত্তা’র নার্সের চরিত্রে। যে চরিত্রটিতে অভিনয় করে দর্শকের মাঝে সাড়া জাগিয়েছিলেন হেমা মালিনী।

এবার সেই চরিত্রে দীপিকা অভিনয় করবেন ‘সত্তে পে সত্তা’র রিমেক ছবিতে। রিমেক ছবিতে অমিতাভ বচ্চনের চরিত্রটিতে অভিনয় করবেন হূত্বিক রৌশন। হূত্বিকের বিপরীতে এটাই হবে দীপিকার প্রথম কোনো ছবি। রোহিত শেঠির প্রযোজনায় ছবিটি পরিচালনা করবেন ফারহা খান। অনেক দিন ধরে বলিউডে গুঞ্জন চলছিল ‘সত্তে পে সত্তা’ ছবির রিমেকে দীপিকার বিপরীতে অভিনয় করবেন শাহরুখ খান। কিন্তু শাহরুখ ‘না’ বলে দিয়েছেন।

তাছাড়া ‘দিলওয়ালে’র পরে রোহিতের সঙ্গে শাহরুখের সম্পর্ক অনেকেটা শীতল হয়ে গেছে। অন্যদিকে ‘সূর্যবংশী’ ছবিতে অভিনয় করার পরও রোহিতের নতুন কোনো ছবিতে অভিনয়ে রাজি নন অক্ষয় কুমার। তার সঙ্গেও সমস্যা বেশ জটিল আকার ধারণ করেছে।

সালমানও রাজি হননি ‘সত্তে পে সত্তা’র রিমেকে অভিনয়ে। রোহিতের সঙ্গে অন্য একটি কপ ছবি করছেন বলে এ ছবিতে অভিনয়ের ইচ্ছে নেই তার। একের পর এক তারকা যখন ছবির প্রস্তাব ফিরিয়ে দিচ্ছেন, ঠিক সেই সময়ে অভিনয়ে সম্মতি দিয়েছেন হূত্বিক রোশন। তবে অভিনেতা চূড়ান্ত করতে ছোটাছুটি করতে হলেও অভিনেত্রী নিয়ে দ্বিতীয়বার ভাবতে হয়নি ফারহা খানকে। তার বন্ধু দীপিকা প্রস্তাব পাওয়ার সঙ্গে সঙ্গেই অভিনয়ে রাজি হয়েছেন।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ