November 11, 2019, 8:17 pm

শিরোনাম :
সাঘাটায় স্কুল ছাত্রী অপহরণ করে ৭ দিন যাবৎ ধর্ষণ : ধর্ষক প্রিন্স মিয়া আটক পলাশবাড়ী পৌর শহরের ড্রেনেজ ব্যবস্থার উন্নত করার দাবী ব্যাপক ভোগান্তিতে পৌরবাসী বোয়ালমারীতে দুই পক্ষের সংঘর্ষে চেয়ারম্যানসহ আহত ১০ ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে মোরেলগঞ্জে ব্যাপক ক্ষতি বগুড়ার সারিয়াকান্দিতে আওয়ামীলীগ-যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নর্থ বেঙ্গল সুগার মিলে দুর্ঘটনায় শ্রমিকের মৃত্যু গুরুদাসপুরে জলাবদ্ধতা !! হারিয়ে গেছে ৩০ গ্রামের মানুষের সুখ-শান্তি বেনা‌পোল কাস্টস হাউ‌জের গোপনীয় লকার ভে‌ঙ্গে স্বর্ণ, ডলার সহ মুল্যবান পন্য সামগ্রী চু‌রির অভিযোগ  শার্শায় আধিপত্য বিস্তার করতে বুলু বাহিনীর হামলা, দোকান পাট ভাংচুর ও লুট সহ- ৩ জন আহত শেষ হয়েছে পাহাড়ের মাসব্যাপী দানোত্তম কঠিন চীবর দানোৎসব

হাকিমপুর হিলিতে ১০ হাজার নিষিদ্ধ ট্যাবলেট উদ্ধার

Spread the love

হাকিমপুর হিলিতে ১০ হাজার নিষিদ্ধ ট্যাবলেট উদ্ধার

মোঃ আল ইমরান

দিনাজপুরের হাকিমপুর হিলি সীমান্তের ঘাসুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ভারতীয় নিষিদ্ধ ১০ হাজার পিচ গরু মোটাতাজাকরণের প্রাকটিন ট্যাবলেট উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বৃহস্পতিবার (১২ জুলাই) ভোররাতে সীমান্ত থেকে ট্যাবলেটগুলো উদ্ধার করা হয়। তবে এর সঙ্গে জড়িত কাউকে আটক করতে পারেনি বিজিবি।

 

বিজিবি হিলির মংলা বিওপি ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার আলতাব হোসেন বাংলা ট্রিবিউনকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোররাতে বিজিবির একটি বিশেষ টিম হিলি সীমান্তের ঘাসুড়িয়া নদির পাড় এলাকায় অভিযান চালায়। এসময় চোরাকারবারীরা বিজিবির উপস্থিতি টের পেয়ে দুটি প্লাস্টিকের বস্তা ফেলে পালিয়ে যায়। পরে পরিত্যক্ত অবস্থায় বস্তাগুলি উদ্ধার করে তার ভেতর হতে ভারতীয় নিষিদ্ধ প্রাকটিন ট্যাবলেট ১০ হাজার পিচ উদ্ধার করা হয়। এসব ট্যাবলেট গরু মোটাতাজাকরন কাজে ব্যবহৃত হয় এবং আসন্ন কোরবানির ঈদকে ঘিরে এসব ট্যাবলেট আনা হয়েছে বলে তিনি জানিয়েছেন।

 

উদ্ধার হওয়া ট্যাবলেটগুলোর বিজিবি নির্ধারিত সিজার মূল্য ৩ লাখ টাকা। ট্যাবলেটগুলো সিজার লিস্টের মাধ্যমে হিলি শুল্ক গুদামে জমা দেওয়া হয়েছে বলে তিনি জানিয়েছেন।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ