June 4, 2020, 5:08 am

শিরোনাম :
টাঙ্গাইল শহরের পূর্ব আদালতপাড়া পুকুরের চোরাবালি থেকে ২ গাভী উদ্ধার করল ফায়ার সার্ভিস কক্সবাজারের চকরিয়ায় পাওনা টাকা চাওয়ায় বৃদ্ধকে এ কেমন নির্যাতন! বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার দড়িরচর খাজুরিয়া দাখিল মাদ্রাসার কেরানি ও মসজিদের ইমামকে জুতার মালা পরিয়ে লাঞ্ছনা ঢাকা-বরিশাল নৌরুট: রোটেশনে উধাও স্বাস্থ্যবিধি মহামারী মরন ব্যাধী করোনা সংক্রমণ ভয়াবহ রূপ নেয়ার শঙ্কা মহামারী মরন ব্যাধী করোনায় বিপর্যস্ত অর্থনীতি জিডিপির গতি বৃদ্ধিই বড় চ্যালেঞ্জ আগামী তিন বছর ৮ শতাংশের উপরে প্রবৃদ্ধি অর্জনের লক্ষ্য ভারতে রাস্তায় নামছে বেসরকারি বাস আগের ভাড়াতেই সুস্থ আছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন আমি কেবলমাত্র আল্লাহকে জবাব দিতে বাধ্য – অভিনেত্রী জাইরা ওয়াসিম দারাজ বাংলাদেশে ৫০০ কোটি টাকা বিনিয়োগ করবে বরিশালে নতুন করে আরও ৫০ জন মহামারী মরন ব্যাধী করোনায় আক্রান্ত

হাকিমপুর হিলিতে ১০ হাজার নিষিদ্ধ ট্যাবলেট উদ্ধার

Spread the love

হাকিমপুর হিলিতে ১০ হাজার নিষিদ্ধ ট্যাবলেট উদ্ধার

মোঃ আল ইমরান

দিনাজপুরের হাকিমপুর হিলি সীমান্তের ঘাসুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ভারতীয় নিষিদ্ধ ১০ হাজার পিচ গরু মোটাতাজাকরণের প্রাকটিন ট্যাবলেট উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বৃহস্পতিবার (১২ জুলাই) ভোররাতে সীমান্ত থেকে ট্যাবলেটগুলো উদ্ধার করা হয়। তবে এর সঙ্গে জড়িত কাউকে আটক করতে পারেনি বিজিবি।

 

বিজিবি হিলির মংলা বিওপি ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার আলতাব হোসেন বাংলা ট্রিবিউনকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোররাতে বিজিবির একটি বিশেষ টিম হিলি সীমান্তের ঘাসুড়িয়া নদির পাড় এলাকায় অভিযান চালায়। এসময় চোরাকারবারীরা বিজিবির উপস্থিতি টের পেয়ে দুটি প্লাস্টিকের বস্তা ফেলে পালিয়ে যায়। পরে পরিত্যক্ত অবস্থায় বস্তাগুলি উদ্ধার করে তার ভেতর হতে ভারতীয় নিষিদ্ধ প্রাকটিন ট্যাবলেট ১০ হাজার পিচ উদ্ধার করা হয়। এসব ট্যাবলেট গরু মোটাতাজাকরন কাজে ব্যবহৃত হয় এবং আসন্ন কোরবানির ঈদকে ঘিরে এসব ট্যাবলেট আনা হয়েছে বলে তিনি জানিয়েছেন।

 

উদ্ধার হওয়া ট্যাবলেটগুলোর বিজিবি নির্ধারিত সিজার মূল্য ৩ লাখ টাকা। ট্যাবলেটগুলো সিজার লিস্টের মাধ্যমে হিলি শুল্ক গুদামে জমা দেওয়া হয়েছে বলে তিনি জানিয়েছেন।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ