May 29, 2020, 8:46 pm

শিরোনাম :
রংপুরে কথিত জিনের বাদশা চক্রের চার সদস্য গ্রেপ্তার রামপালে ময়না আদর্শ কিন্ডার গার্টেন আম্পানের আঘাতে বিধ্বস্ত সরকারি সাহায্যের আবেদন কেশবপুরে সাইক্লোন আম্পানের তান্ডবে ক্ষয়ক্ষতি ২৮ কোটি টাকা চৌদ্দগ্রামে প্রবাসী সমাজসেবা সংগঠন ‘উদয়ন গুণবতী’র কমিটি গঠিত বক‌শিগঞ্জে গাঁজার বাগান ধ্বংস: মা‌লিক সহ গ্রেফতার- ২ কলাপাড়ায় জোয়ার ভাটার উপর নির্ভর করতে হয় খেয়া পারাপার কলাপাড়ায় অচেতন এক যুবক উদ্ধার ডিইউজে সাবেক সভাপতি সূর্য ও তার স্ত্রী করোনায় আক্রান্ত বোয়ালমারীর উমরনগরে দ্বিতীয় দফায় ভাংচুর ও লুটপাট নবাবগঞ্জে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন স্বেচ্ছাসেবী সংগঠন আদর্শ জনকল্যাণ সংস্থা ও আমাদের স্বপ্ন ছোঁয়া গ্রুপ

হাকিমপুরে শারমীন হত্যার ঘটনায় রিক্সা চালক রাজু আটক

Spread the love

মোকছেদুল মমিন মোয়াজ্জেম,হিলি (দিনাজপুর) প্রতিনিধিঃ

ঈদ শেষে ঢাকা থেকে গ্রামের বাড়ীতে ফেরার পথে হত্যার শিকার নারী পোশাক

শ্রমিক শারমীন আক্তার (২২) হত্যার ঘটনায় রিক্সা চালক রাজু উড়াও (৩০) কে গতকাল সোমবার ভোরে আলামত সহ আটক করেছে হাকিমপুর থানার পুলিশ। রাজু উড়াও হাকিমপুর উপজেলার চন্ডিপুর গ্রামের বাবু উড়াও এর ছেলে। হাকিমপুর থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানান, পোশাক শ্রমিক শারমিন আক্তার ঢাকার গাবতলীতে বসবাস করতো। গত জুলাই মাস থেকে শারমিন অসুস্থ্য হয়ে পড়ে। চিকিৎসক শারমিনকে এক মাস বিশ্রামের পরামর্শ দেয়। পরে বাবার অনুরোধে শারমিন গত বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে এসআই পরিবহনে গ্রামের বাড়ী দিনাজপুরের হাকিমপুরের (হিলি স্থলবন্দর) উদ্দেশ্যে রওনা দেয়। শুক্রবার ভোর রাত ৩টা ৪৪ মিনিটে হিলিতে পৌছে। রিক্সা চালক রাজু উড়াও এর রিক্সায় করে বাড়ী ফেরার পথে চন্ডিপুর এলাকার বৈগ্রাম সড়কের ব্রিজের নিচে তাকে শ্বাস রোধ করে হত্যা করা হয়। শুক্রবার রাত সাড়ে ৯ টার তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত শারমীন আক্তার হাকিমপুর উপজেলার খাট্টাউছনা গড়িয়াল গ্রামের শাফি আকন্দের মেয়ে। এ ঘটনায় শারমিনের বাবা শাফি আকন্দ বাদী হয়ে অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে হাকিমপুর থানায় হত্যা মামলা করেন। সিসি টিভির ফুটেজের ক্লু ধরে হত্যাকারীকে সনাক্ত করা হয় এবং তার বাড়ির শোবার ঘরের খাটের নিচ থেকে নিহত শারমিনের কাপড়ের ব্যাগ উদ্ধার করা হয়।
রাজু উড়াও পুলিশকে জানায়, গ্রামীন ব্যাংক থেকে সে ৩০ হাজার টাকা কিস্তিতে ঋন নেয়। সেই ঋনের কিস্তির ৮৫০ টাকার জন্য সে শারমীনকে হত্যা করে।

প্রাইভেট ডিটেকটিভ/১৯ আগস্ট ২০১৯/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ