January 12, 2020, 4:42 pm

শিরোনাম :
রাজশাহী প্রেসক্লাব চত্বরে জননেতা আতাউর রহমানের ৪০তম মৃত্যুবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালিত জৈন্তাপুরে মাওঃ মিজানুর রহমান আযহারী আসছেন ২০ জানুয়ারি পীরগঞ্জের দুর্নীতিবাজ সাব-রেজিষ্ট্রারকে অবশেষে কক্সবাজার জেলায় শাস্তি মুলক বদলি পীরগঞ্জে গৃহবধূকে প্রাণনাশের হুমকি সহ বাড়ী যাতায়াতের রাস্তা বন্ধের অভিযোগ কলাপাড়ার মুজিব নগরে অস্ত্রধারীদের মহড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল কলাপাড়ায় স্বামীর দাবীতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকা জামালপুর সদরের সাতপাকিয়া মৌজার ৪.৬৭ একর জমির খারিজ খতিয়ান নিজ নামে খুলতে পারছেননা শেরপুরের এক অসহায় কৃষক কলাপাড়ায় মধ্য রাতে বঙ্গবন্ধুর গানে মেতে উঠল হাজরো মানুষ লালমনিরহাটের রাকিবুল ও স্বাধীন ঢাকার লালবাগে ইয়াবাসহ আটক রাজশাহীর তানোরে রহস্য জনক ভাবে মৃত এক কলেজ পড়ুয়া ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ

হলুদ বিকিনিতে ঝড় তুললেন কৃতী শ্যানন

Spread the love

হলুদ বিকিনিতে ঝড় তুললেন কৃতী শ্যানন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

কৃতী শ্যাননের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘লুকা ছুপি’। সে ছবিতে কার্তিক আরিয়ানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন তিনি। বক্স অফিসে প্রায় ১২৫ কোটি টাকার ব্যবসা করেছিল ছবিটি। সমালোচকদের কাছে ভাল মার্কস পেয়েছিলেন কৃতী। এ নায়িকার নতুন ছবির কাজ শেষ। তাই আপাতত গোয়ায় ছুটি কাটাচ্ছেন তিনি। আর সেখানেই অন্যরূপে দেখা গেল তাকে। সুইমিংপুলের অ্যাকোয়া সবুজ জল।

সেখানে হলুদ বিকিনিতে ঝড় তুলেছেন কৃতী। তার এহেন ভিডিও আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। কিন্তু কার সঙ্গে গোয়ায় ছুটি কাটাচ্ছেন কৃতী? না! কোনো গসিপ নেই। কারণ প্রিয় বন্ধুদের সঙ্গে ছুটি কাটাচ্ছেন নায়িকা। সোশ্যাল মিডিয়ায় রয়েছে তার প্রমাণও। ছুটি থেকে ফিরে ফের ফ্লোরে ফিরবেন কৃতি। প্রথম থেকেই বেছে কাজ করতে পছন্দ করেন এ নায়িকা। ‘পানিপথ’, ‘হাউজফুল ফোর’-এর মতো ছবি রয়েছে তার হাতে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ