October 14, 2019, 1:57 pm

শিরোনাম :
পীরগঞ্জে দেদারছে চলছে বালুর পয়েন্ট শতশত মাহিন্দ্রার দৌরাত্ম্য রাস্তা পরিণত হয়েছে আবাদি জমিতে ম্যানহোলের ঢাকনা চোর পাগলা মিজান এখন টেক্সাসে আলিশান বাড়ির মালিক নভেম্বরেই আবরার হত্যার চার্জশিট -ডিএমপির অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম সাংবাদিক দিল মনোয়ারা মনু আর নেই শিবির সন্দেহেই আবরারকে পিটিয়ে হত্যা -ডিএমপি অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম বরখাস্ত হতে যাচ্ছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর একেএম মমিনুল হক সাঈদ যে কারণে পুলিশকে সংবিধান পড়ে শোনালেন বিএনপি নেতা আমান ২৪ উপজেলা ইউপি পৌরসভায় ভোটগ্রহণ চলছে দুবাইয়ে সন্ত্রাসী জিসানের জামিনের খবর পাইনি – স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল মন্ত্রিপরিষদ সচিব হলেন খন্দকার আনোয়ারুল ইসলাম

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলা রেল ব্রীজের নিচ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

Spread the love

এহিয়া আহমেদ, নবীগঞ্জ প্রতিনিধিঃ 

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার পূর্ব লেনজাপাড়াস্থ খোয়াই রেল ব্রীজের নিচ থেকে অজ্ঞাত যুবকের (২০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২ অক্টোবর ) সকাল ১১টার দিকে ঢাকা-সিলেট রেলপথের খোয়াই ব্রীজের নিচ থেকে লাশটি উদ্ধা করা হয়। তাৎক্ষণিক নিহত যুবকের নাম পরিচয় জানা যায়নি।

শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই ইমরান আহমেদ জানান, ধারণা করা হচ্ছেে ঐ যুবক ভোর রাতে রেল ব্রীজ পারাপার হবার সময় কোন ট্রেনের ধাক্কায় ব্রীজ থেকে নিচে পড়ে মারা যেতে পারে।

শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম খান বলেন, লাশের খবর শুনেছি, তবে লাশটি রেলওয়ে পুলিশের আওতাভুক্ত না থাকায় শায়েস্তাগঞ্জ থানাকে অবগত করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোজাম্মেল হক ফারহিন নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ