February 20, 2020, 7:28 am

শিরোনাম :
মোবাইল অপারেটর গ্রামীণফোনের ১০০ কোটি টাকা নেয়নি বিটিআরসি দিনাজপুরের নবাবগঞ্জে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ দুই ডাকাত সদস্য নিহত বিডি ক্লিন মৌলভীবাজারে উদ্যোগে ‘ক্লিন ক্যাম্পাস , গ্রীন ক্যাম্পাস’ প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান চসিক নির্বাচনে নগরীর ২৩ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে দলীয় মনোনয়ন পেয়েছেন বতর্মান কাউন্সিলর মোহাম্মদ জাবেদ সেই ১০০০ বছর পর এলো চোখ ধাঁধানো তারিখ মান্না-শাকিব দুজনই অমানুষিক পরিশ্রম করেছেন-সাদেক বাচ্চু ভারতের তামিলনাড়ু রাজ্যের কোয়েম্বাটুরে বাস-ট্রাকের সংঘর্ষে কমপক্ষে ১৮ জন যাত্রী নিহত শেষ হচ্ছে ব্রিটিশ রাজপরিবারের সদস্য প্রিন্স হ্যারি -মেগান মার্কেল রাজকীয় জীবন যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচনে জিতলে নিজের কোম্পানি বিক্রি করবেন মাইকেল ব্লুমবার্গ আজ ২০ ফেব্রুয়ারি অগ্নিঝরা ‘একুশে’র প্রতীক্ষায় ছিল পুরো জাতি

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলা রেল ব্রীজের নিচ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

Spread the love

এহিয়া আহমেদ, নবীগঞ্জ প্রতিনিধিঃ 

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার পূর্ব লেনজাপাড়াস্থ খোয়াই রেল ব্রীজের নিচ থেকে অজ্ঞাত যুবকের (২০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২ অক্টোবর ) সকাল ১১টার দিকে ঢাকা-সিলেট রেলপথের খোয়াই ব্রীজের নিচ থেকে লাশটি উদ্ধা করা হয়। তাৎক্ষণিক নিহত যুবকের নাম পরিচয় জানা যায়নি।

শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই ইমরান আহমেদ জানান, ধারণা করা হচ্ছেে ঐ যুবক ভোর রাতে রেল ব্রীজ পারাপার হবার সময় কোন ট্রেনের ধাক্কায় ব্রীজ থেকে নিচে পড়ে মারা যেতে পারে।

শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম খান বলেন, লাশের খবর শুনেছি, তবে লাশটি রেলওয়ে পুলিশের আওতাভুক্ত না থাকায় শায়েস্তাগঞ্জ থানাকে অবগত করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোজাম্মেল হক ফারহিন নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ