October 17, 2020, 3:34 pm

শিরোনাম :
ওয়ান শুটারগান ও রিভলবারসহ দুই জনকে গ্রেফতার আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোরপূর্বক ঘরনির্মাণ’ ভুক্তভোগীদের রাজশাহী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন! রাজধানীর মাতুয়াইল এলাকা হতে ২৭২ বোতল ফেন্সিডিলসহ ০২ জন মাদক ব্যাবসায়ী গ্রেফতার হবিগঞ্জের নবীগঞ্জে টেইলারী শিখতে গিয়ে ফুফায় করলো এক তরুণীকে ধর্ষন! স্বামী- স্ত্রী আটক কুয়াকাটায় সহিংসতা বিরোধী সাইকেল র‌্যালি অবৈধ অস্ত্র রেখে নৌকা’র প্রার্থীকে ফাঁসানোর অভিযোগ ঝিনাইদহে পারিবারিক বিরোধের জেরে নারী নিহত নাটোরের গুরুদাসপুরে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত তারাগঞ্জে কমেনি আলুর দাম সবজি’র দাম চড়া সরিষাবাড়ীতে নারী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত জামালপুরে বিট পুলিশিং সমাবেশ লামা’র পুলিশের উদ্যোগে দেশব্যাপী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমা‌বেশ জামালপুরের সরিষাবাড়ীতে প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগ ; যুবক আটক জামালপুরের মেলান্দহে ট্রাক্টর চাপায় বৃদ্ধের মৃত্যু স্লুইজ গেটের জমি দখল করে অবৈধ স্থাপণা নির্মাণের হিড়িক নাটোরে ট্রাক-মোটর সাইকেল সংঘর্ষে ১ নারীর মৃত্যু কেশবপুর পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র পদপ্রার্থী অ্যাডভোকেট মিলন মিত্রের মতবিনিময় এসআই আকবরের দেশত্যাগ রোধে বেনাপোল সীমান্তে সতর্কতা জারী যশোরের নওয়াপাড়ায় ট্রেনের ধাক্কায় ৬ প্রাইভেট আরোহী হতাহত

হবিগঞ্জের নবীগঞ্জে টেইলারী শিখতে গিয়ে ফুফায় করলো এক তরুণীকে ধর্ষন! স্বামী- স্ত্রী আটক

Spread the love
বুলবুল আহমদ, নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধিঃঃ
নবীগঞ্জ উপজেলায় ফুফুর কাছে দর্জি (টেইলারীর) কাজ শিখতে গিয়ে ফুফার যৌন লালসার শিকার হয়েছেন ১৬ বছর বয়সী এক তরুণী। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে  নবীগঞ্জ থানায় একটি  মামলা দায়ের করেন। ওই ধর্ষণের ঘটনায় নবীগঞ্জ শহরজুড়ে চলছে আলোচনা পাশাপাশি -সমালোচনার ঝড়। এ মামলায় স্বামী আজির উদ্দিন ও স্ত্রী নাজমা বেগমকে গ্রেফতার করেছে পুলিশ থানায় নিয়ে আসে। পরে শনিবার দুপুরে তাদেরকে আদালতে হাজির করলে বিজ্ঞ আদালত তাদের জামিন না মঞ্জুর করে হবিগঞ্জ ধূলিয়ার খাল জেল হাজতে প্রেরণ করেন।
মামলার বিবরনে জানাযায়, নবীগঞ্জ উপজেলার করগাও ইউনিয়নের শ্রীধরপুর গুমগুমিয়া গ্রামের
জৈনক তরুণী তার ফুফু নাজমা বেগমের ঘরে দর্জি (টেইলারী) কাজ শিখতে যায়। গত বুধবার সন্ধ্যার সময় নাজমার স্বামী আজির উদ্দিন ওই তরুণীকে অন্য একটি ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে । এতে সহযােগীতা করে নাজমা বেগম। নাজমা বেগম ওই ধষনের ঘটনা তার মোবাইল দিয়ে ভিডিও ধারন  করে। মেয়েকে বাড়ীতে আনতে নাজমার বাড়ীতে যান মামলার বাদী ওই তরুনীর মা। তখন তারা তাকে ঘরে প্রবেশ করতে বাধা দেয় এবং তরুণীকে আটকে রাখে। এক পর্যায়ে গ্রামের লোকজন নিয়ে গিয়ে মেয়েকে উদ্ধার করা হয়। এ ঘটনায় শুক্রবার রাতে ভিকটিমের মা বাদী হয়ে নাজমা ও তার স্বামী আজিরের বিরোদ্ধে মামলা দায়ের করেন । এ মামলার প্রেক্ষিতে নবীগঞ্জ থানার এস আই কামাল আহমেদ সহ একদল পুলিশ রাতেই অভিযান চালিয়ে স্বামী ও স্ত্রী দুজনকে গ্রেফতার করেন। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ আজিজুর রহমান।
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ