October 11, 2019, 4:43 am

হজুরপাড়ায় ৩ মাদক কারবারি গ্রেফতার

Spread the love

আব্দুল্লাহ আল মামুন,বিশষ প্রতিনিধিঃ

মুসলিম উম্মাহর বিশেষ অনুভূতি মিশ্রিত পবিত্র শবে-বরাতের এই দিনেও বিকিকিনি থেমে নেই মাদক কারবারিদের। অন্যদিকে মাদকের বিরুদ্ধে সারাদেশে অন্যান্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর মত সোচ্চার রয়েছে (র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন) র‌্যাব। এর ধারবাহিকতায় র‌্যাব-১০ সিপিসি-৩ আজ (রবিবার) দুপুরে রাজধানীর কামরাঙ্গীরচর থানাধীন হুজুরপাড়া এলাকা থেকে মো. রতন শেখ @ ভাইরাস রতন (২৯), মো. সানি @ সনি (২৮) ও মো. নাদিম হোসেন (৩০) নামে তিন মাদক কারবারিকে গ্রেফতার করে।
গোপন তথ্যের ভিত্তিতে মাদকের বিরুদ্ধে চলমান অভিযানের অংশ হিসেবে র‌্যাব-১০ সিপিসি-৩ লালবাগ ক্যাম্প কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি. মো. রেজাউল করিম পিপিএম এর নেতৃত্বে একটি আভিযানিক দল কামরাঙ্গীরচর থানা এলাকায় অভিযান পরিচালনা করে এই তিন কারবারিকে গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় আটকদের তল্লাশি করে ১৮০ পিস ইয়াবা (মাদক) ট্যাবলেট, মাদক বিক্রয়ের বিভিন্ন মূল্যমান নোটের ৪,৫০০/- (চার হাজার পঁচশত) টাকা ও মাদক ব্যবসায়ের কাজে ব্যবহৃত ৯ টি মোবাইল ফোনসেট জব্দ করা হয় বলে সিপিসি-৩ সূত্র জানায়।
আটক রতন শেখের পিতার নাম- আঃ খালেক শেখ, সাং- ২২/৮৪ পূর্ব ইসলামবাগ, মাওড়ারটেক, থানা- চকবাজার, ঢাকা। বর্তমানে সে কামরাঙ্গীরচর থানা এলাকায় ৮৮৭ নং আলী নগর (১নং গলিস্থ সুমন পাটোয়ারীর বাড়ির ভাড়াটিয়া), হুজুরপাড়ায় বসবাস করে এবং তার নামে বিভিন্ন থানায় মাদক সংক্রান্ত ততোধিক মামলা রয়েছে বলে জানা যায়। সানির পিতা- মো. মজিবুর রহমান, সাং- বেগম বাজার বড় মসজিদ এলাকা, থানা- চকবাজার, ঢাকা। বর্তমানে সে কেরানীগঞ্জ থানাধীন খোলামোড়া মেডিক্যাল রোড এলাকার বাসিন্দা এবং নাদিম হোসেনের পিতার নাম সৈয়দ মো. শামসুর রহমান, সাং- ২২৭/১ আমলীগোলা (সুলতানের বাড়ী ), জেএন সাহা রোড, থানা- লালবাগ, ঢাকা। বর্তমানে কামরাঙ্গীরচর থানা এলাকায় পাকিস্তান মসজিদ গলিস্থ জালালের বাড়ীর ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে মর্মে জানা যায়। সিপিসি-৩ লালবাগ ক্যাম্প কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান জানায়, আটক ব্যক্তিরা দীর্ঘদিন যাবত কামরাঙ্গীরচর থানাসহ ঢাকার বিভিন্ন এলাকায় মাদক (ইয়াবা) পাচার করে আসছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

প্রাইভেট ডিটেকটিভ/ ২১ এপ্রিল ২০১৯/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ