November 8, 2019, 12:34 pm

শিরোনাম :
সরকার দলীয় জাতীয় সংসদ সদস্য মোয়াজ্জেম রতনের স্ত্রী সেই শিক্ষিকা ঝুমুর বরখাস্ত পলাশবাড়ীতে মহাসড়কে নৈশকোচ ও লেগুনার মুখোমুখি সংঘর্ষ নিহত ১ মানুষের শরীরে প্লাস্টিকের উপস্থিতি; সচেতনা সৃষ্টিতে হেঁটে দেশ ঘুরছেন চট্টগ্রামের চিকিৎসক বাবর রূপকাঠীতে মুখডাকা ভ্রাম্মমান আদালত পরিচালনা ৫ দোকানে ২২ হাজার জরিমানা  বিশেষ নিরাপত্তা বাতিল হচ্ছে সোনিয়া-রাহুল-প্রিয়াঙ্কার ম্যাগনেট ক্রয়ের ছিনতাইকৃত টাকা উদ্ধারে ডিবির অভিযান শার্শার উলাশীতে পিস্তলসহ আটক-২ ৭ নভেম্বরের হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর দলমত নির্বিশেষে মানুষের সেবা করে গেছেন খোকা: মেয়র খোকন ভিসির দুর্নীতির প্রমাণ না দিলে অভিযোগকারীদের বিরুদ্ধে ব্যবস্থা: প্রধানমন্ত্রী জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সেরা অভিনেত্রী জয়া ও তিশা
প্রতিকি ছবি

সড়ক দুর্ঘটনা বেপরোয়া গতির মোটরসাইকেলের চাকায় ঈদের আনন্দ বিষাদে পরিণত শিশু সানির বাড়িতে

Spread the love

মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধিঃ

প্রতিকি ছবি

বেপরোয়া গতির মোটরসাইকেলের কারণে নিমিষেই ঈদের আনন্দ বিষাদে পরিণত হয়েছে আবু বক্করের বাড়িতে। শিশু সানি আহমেদ (১০) মোটরসাইকেলের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। ঈদের দিন দুপুরে এ ঘটনা ঘটে।
এলাকাবাসি ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার বালারহাট ইউনিয়নের কুতুবপুর গ্রামে দুপুর একটার দিকে স্থানীয় বালিকা উচ্চ বিদ্যালয়ের পাশে আবু বক্করের শিশুপুত্র সানি আহমেদ ছোট বাইসাইকেল নিয়ে বাড়ির পাশে খেলা করছিল। এসময় কাফ্রিখাল ফেডারেশন বাজার থেকে বালারহাটগামী একটি মোটরসাইকেল এসে শিশুটির ওপর তুলে দেয়। এতে ঘটনাস্থলেই সে মৃত্যুর কোলে ঢলে পড়ে। এলাকাবাসি শিশুটির লাশ উদ্ধার করে স্বজনদের কাছে পাঠিয়ে দেন। ওই দিনই তার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। শিশুটির অকাল মৃত্যুতে নিমিশেই ঈদের আনন্দ বিষাদে পরিণত হয়েছে। পুলিশ বেপরোয়া গতির মোটরসাইকেল চালক ও তার বন্ধুকে আটক করেছে। মিঠাপুকুর থানার ওসি জাফর আলী বিশ^াস বলেন, বেপরোয়া গতির কারণেই শিশুটির মৃত্যু হয়েছে। অবৈধ যানবাহন এবং জনসাধানের অসাবধানতার কারণে অনেক মানুষ অকালে প্রাণ হারাচ্ছে। শিশুটির মৃত্যুর জন্য দায়ী ব্যক্তিদের সর্বোচ্চ শাস্তি হওয়া উচিত বলেও মনে করেন তিনি।

প্রাইভেট ডিটেকটিভ/ ৭ জুন ২০১৯/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ