September 18, 2019, 10:37 pm

শিরোনাম :
অতিরিক্ত যানজট ও দূর্ঘটনা কমাতে পরিবেশ সুন্দর রাখতে তানোর থানার মোড়ে ওসি খাইরুল ইসলামের উদ্যোগ ছুটে চলেছেন পর্বতারোহী তরুণ শাহাদাত নবীগঞ্জে এক হিন্দু পরিবারের ইসলামধর্ম গ্রহণ রংপুরের পীরগঞ্জের চন্ডিপুরে জঙ্গল থেকে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর মরদেহ উদ্ধার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষসহ ৬ জনের বিরুদ্ধে দুদক কর্তৃক ৪ কোটি ৪৮ লাখ টাকা আত্মসাতের মামলা পিরোজপুরের স্বরূপকাঠী প্রেসক্লাবের সাথে উপজেলা ও পুলিশ প্রশাসনের মত বিনিময় মৌলভীবাজারে পেঁয়াজের দাম লাগামহীন, বিপাকে নিন্ম আয়ের মানুষ নাটোরে বাবু শংকর গোবিন্দ চৌধুরীর ২৪তম মৃত্যু বার্ষিকী পালিত পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামের সভাপতিত্বে কুমিল্লায় জেলা পুলিশের মাসিক কল্যান সভা অনুষ্ঠিত মোংলা বন্দর রুপ নিতে যাচ্ছে গোল্ডেন বন্দরে
প্রতিকি ছবি

সড়ক দুর্ঘটনা বেপরোয়া গতির মোটরসাইকেলের চাকায় ঈদের আনন্দ বিষাদে পরিণত শিশু সানির বাড়িতে

Spread the love

মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধিঃ

প্রতিকি ছবি

বেপরোয়া গতির মোটরসাইকেলের কারণে নিমিষেই ঈদের আনন্দ বিষাদে পরিণত হয়েছে আবু বক্করের বাড়িতে। শিশু সানি আহমেদ (১০) মোটরসাইকেলের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। ঈদের দিন দুপুরে এ ঘটনা ঘটে।
এলাকাবাসি ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার বালারহাট ইউনিয়নের কুতুবপুর গ্রামে দুপুর একটার দিকে স্থানীয় বালিকা উচ্চ বিদ্যালয়ের পাশে আবু বক্করের শিশুপুত্র সানি আহমেদ ছোট বাইসাইকেল নিয়ে বাড়ির পাশে খেলা করছিল। এসময় কাফ্রিখাল ফেডারেশন বাজার থেকে বালারহাটগামী একটি মোটরসাইকেল এসে শিশুটির ওপর তুলে দেয়। এতে ঘটনাস্থলেই সে মৃত্যুর কোলে ঢলে পড়ে। এলাকাবাসি শিশুটির লাশ উদ্ধার করে স্বজনদের কাছে পাঠিয়ে দেন। ওই দিনই তার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। শিশুটির অকাল মৃত্যুতে নিমিশেই ঈদের আনন্দ বিষাদে পরিণত হয়েছে। পুলিশ বেপরোয়া গতির মোটরসাইকেল চালক ও তার বন্ধুকে আটক করেছে। মিঠাপুকুর থানার ওসি জাফর আলী বিশ^াস বলেন, বেপরোয়া গতির কারণেই শিশুটির মৃত্যু হয়েছে। অবৈধ যানবাহন এবং জনসাধানের অসাবধানতার কারণে অনেক মানুষ অকালে প্রাণ হারাচ্ছে। শিশুটির মৃত্যুর জন্য দায়ী ব্যক্তিদের সর্বোচ্চ শাস্তি হওয়া উচিত বলেও মনে করেন তিনি।

প্রাইভেট ডিটেকটিভ/ ৭ জুন ২০১৯/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ