June 2, 2020, 9:23 am

শিরোনাম :
করোয় আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৩৭ জনের মৃত্যু শনাক্ত ২৯১১ লালপুরে সাব-রেজিষ্ট্রারের বিরুদ্ধে অনিয়মের অভিযোগে মানববন্ধন গোয়াইনঘাটে প্রধানমন্ত্রীর বরাদ্দকৃত ৫৪১টি মসজিদে চেক বিতরণ জামালপুর আওয়ামীলীগ নেতা রুবেলের পিতা ১২তম মৃত্যু বাষিকী পালিত চিলমারীতে উপকার ভুগীদের তালিকা প্রকাশের দাবীতে মানব বন্ধন জামালপুরে র‌্যাব-১৪ এক হাজার চারশত ষাট পিছ ইয়াবা উদ্ধার ও এক মাদক ব্যাবসায়ী আটক ভোলায় মাদক নিয়ন্ত্রণের অভিযানে এক মাদক ব্যবসায়ী আটক শ্বেতাঙ্গ পুলিশের হাতে নিহত কৃষ্ণাঙ্গ যুবক জর্জ ফ্লয়েডের ময়নাতদন্তের রিপোর্টেও শ্বাসরোধ করে হত্যার কথা উল্লেখ করা হয়েছে মহামারী মরন ব্যাধী করোনা জয় করলেন ২৯ লাখ মানুষ লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে করোনা রোগীর ৪দিন যাবত ব্যবসা পরিচালনা ও মসজিদে জামাতে নামায আদায়!

স্বাধীনতার পর গোয়াইনঘাটে ইউএনও-এর সাথে প্রথম একজন আলেম স্বাধীনতার পতাকা উত্তোলনে

Spread the love

আবু তালহা তোফায়েল,গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধিঃ

আজ ২৬শে মার্চ; মহান স্বাধীনতা দিবস। ভয়াল ২৫ মার্চের বর্বর কালো রাতের পর থেকে যে অধিকারের জন্য বাংলার আবাল বৃদ্ধ ও দামাল ছেলেরা লড়তে শুরু করছিলো, অস্ত্র ধরছিলো। সেই দিনকে স্বাধীনতার দিবস হিশেবে গণ্য করা হয়। বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। লাল সবুজের পতাকা উত্তোলনসহ বিভিন্ন কর্মসূচি পালনের মাধ্যমে ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস উদযাপন করা হয়।
কিন্তু স্বাধীনতার আজ ৪৯ বছর। এ-র পূর্বে গোয়াইনঘাটের মানচিত্রে গোয়াইনঘাট শহীদ মিনার প্রাঙ্গনে স্বাধীনতা দিবসে কোনো আলেম স্বাধীনতার পতাকা উত্তোলন করেনি। ২০২০-এ ২৬শে মার্চ স্বাধীনতা দিবসে প্রথম একজন আলেম স্বাধীনতার পতাকা উত্তোলন করেন।
বৃহস্পতিবার সকাল ৮টায় গোয়াইনঘাট উপজেলা শহীদ মিনারে পতাকা উত্তোলন করেন গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুস সাকিব,  গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জননেতা মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ, সহকারী কমিশনার (ভূমি) একেএম নূর হোসেন নির্ঝর, সহকারী পুলিশ সুপার নজরুল ইসলাম, অফিসার ইনচার্জ গোয়াইনঘাট থানা আব্দুল আহাদ, তদন্ত ওসি গোয়াইনঘাট থানা হিল্লোল রায়, সাবেক মুক্তিযোদ্ধা কামান্ডার আব্দুল হক (মেম্বার)।
প্রাইভেট ডিটেকটিভ/২৬ মার্চ ২০২০/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ