August 21, 2019, 3:56 pm

শিরোনাম :
তালায় মুক্তিযোদ্ধা কমান্ডের উদ্যোগে ২০০৪ সালের গ্রেনেট হামলার স্বরণ সভা বীর উওম সিরাজ হত্যাকান্ড! শান্তি কমিটির চেয়ারম্যান পুত্র আওয়ামীলীগ নেতার নামে মানবতাবিরোধী অপরাধের মামলা কৃষি যন্ত্রের ক্ষেত্রে দামের নয়; মানের দিকে গুরুত্ব দিতে হবে-কৃষিমন্ত্রী ড.মো: আব্দুর রাজ্জাক এমপি পাইকগাছায় বিদ্যুৎ সংযোগ পাচ্ছে না ৩০টি পরিবার বান্দরবানের রুমা উপজেলায় সন্ত্রাসী কতৃক তিন চালক অপহরণের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত কাঠিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় অর্থ আত্বসাত ধামাচাপা দিতে প্রধান শিক্ষকের উপর হামলা নাটক! শেরপুরে ডেঙ্গু জনসচেতনতামূলক প্রচার কার্যক্রম ও লিফলেট বিতরন আলফাডাঙ্গা এডিস মশা নিধনের ওষুধ ছিটানো কার্যক্রম উদ্বোধন শৈলকুপায় পর্নগ্রাফি আইনে মামলা করে বিপাকে মুক্তিযোদ্ধা পরিবার চিরিরবন্দরে ডলার কিনতে এসে প্রতারক চক্রের হাতে প্রতারনার শিকার থানায় অভিযোগ

স্ত্রী প্রভাকে নিয়ে ‘বাজি’

Spread the love

স্ত্রী প্রভাকে নিয়ে ‘বাজি’

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

রাজিব পেশায় ইন্টেরিয়র ডিজাইনার। নিজেই কিছু করবে বলে কোনও চাকরি করেনি। খুব ব্যতিক্রমী কিছু ডিজাইন কয়েকটি জায়গায় জমা দেওয়া স্বত্বেও শুধু ভাগ্যের কারণে কাজ পায়নি।

ঠিক তখনই তার দেখা হয় কণার সাথে। অপূর্ব সুন্দরী একটি নারী, চরিত্রে ভীষণ দৃঢ়তা। কিন্তু তার সাথেও রাজিবের পরিচয় হয় একটি দুর্ঘটনার মাধ্যমে, যার কারণে দুজন দুজনকে খুবই অপছন্দ করতে শুরু করে। যতবারই তাদের দেখা হয়েছে ততবারই ছোট-খাট কোনও না কোনও দুর্ঘটনা ঘটেছিল। কিন্তু মজার বিষয় হচ্ছে, ততবারই রাজিবের ভাগ্য খুলে গেছে। প্রথমে রাজিব সেটা বুঝতেই পারেনি। কিন্তু পরে যখন বুঝলো সে মোটামুটি তার পিছেই পড়ে গেল। স্বভাবতই এর সমাপ্তি প্রেম এবং বিয়েতে গিয়ে ঠেকে। গল্পটি এখানেই শুরু হয়। রাজিবের বস একদিন কণাকে দেখে। পরিকল্পনা করে সে রাজিবের সাথে জুয়া খেলতে বসে। এবং অতি আত্মবিশ্বাসী রাজিবকে বাজি ধরতে বাধ্য করল তার স্ত্রী কণাকে নিয়ে। রাজিব কিছুই না ভেবে অতি আত্মবিশ্বাসে প্রস্তাবে রাজি হয়ে যায়। এরপর?

পুরো গল্পটা দেখা যাবে দীপ্ত টিভির ঈদের নাটক ‘বাজি’-তে। নাটকটি রচনা করেছেন আনকোরা ও পরিচালনা করেছেন অসীম গোমেজ। এতে অভিনয়ে ইরফান সাজ্জাদ, প্রভা, আহমেদ রুবেল।

দীপ্ত টিভিতে ঈদের ৫ম দিন সন্ধ্যা ৬টায় প্রচারিত হবে এটি’।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ