July 12, 2020, 3:17 pm

শিরোনাম :
লামায় গলায় ফাঁস দিয়ে তরুণীর আত্মহত্যা চৌদ্দগ্রামে মুক্তিযোদ্ধা ছানাউল্লাহ বাঙালীকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন পটুয়াখালী ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ জানিয়ে কুয়াকাটায় মানববন্ধন র‌্যাব-১৪ সিপিসি-৩ ভৈরবে সাড়ে ৬ লাখ টাকার গাঁজা উদ্ধার,আটক ১ গত ২৪ ঘণ্টায় দেশে মহামারী মরন ব্যাধী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরো ৪৭ জনের মৃত্যু এ নিয়ে মৃত্যু বেড়ে ২৩৫২ জন জনগনের দূরসময় পাশে থাকে না সরকারি হাসপাতালের সেবকেরা মরহুম কাউন্সিলর আলহাজ্ব মাজহারুল ইসলাম চৌধুরীর স্বরনে সৈনিকলীগের দোয়া ও মিলাদ মাহফিল মুজিববর্ষ উপলক্ষে জিয়নপুর ইউনিয়ন ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি ১৪ জুলাই যশোর-৬ কেশবপুর আসনে উপনির্বাচন বিএনপির বর্জনে আওয়ামীলীগ প্রার্থীর বিজয় সুনিশ্চিত বোয়ালমারীতে করোনার উপসর্গ নিয়ে এক ব্যবসায়ীর মৃত্য
প্রতিকি ছবি

সুন্দরগঞ্জে ৩ শিশুকে ধর্ষণে হাতুড়ে কবিরাজ গ্রেফতার

Spread the love

আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:

প্রতিকি ছবি

গাইবান্ধার সুন্দরগঞ্জে পর্যায়ক্রমে ৩ শিশুকে ধর্ষণের অভিযোগে ফারুক মিয়া (৩৫) নামে এক হাতুড়ে কবিরাজকে গ্রেফতার করেছে পুলিশ।
জানা যায়, শুক্রবার বিকেলে উপজেলার কঞ্চিবাড়ি ইউনিয়নের পশ্চিম দুলাল গ্রাম থেকে হাতুড়ে কবিরাজ ফারুক মিয়া কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ফারুক মিয়া পাশ্ববর্তী শ্রীপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামের মৃত আঃ কাদেরের পুত্র। সে উক্ত পশ্চিম দুলাল গ্রামের মৃত মজিবুর রহমানের পুত্র আতাউর রহমান প্যারালাইসিসে আক্রান্ত হবার পর তাকে ঝাঁড়-ফু করে ভাল করার জন্য ঐ গ্রামের ১০, ১১ ও ১২ বছর বয়সের ৩ শিশুকে ব্যবহার করার কথা বলে সুযোগ বুঝে পর্যায়ক্রমে রোগীর একটি ঘরে নিয়ে ধর্ষণ করে। এক পর্যায়ে বিষয়টি জানাজানি হলে ওঁৎ পেতে থেকে স্থানীয়রা ধর্ষক ও হাতুড়ে কবিরাজ ফারুক মিয়াকে আটক করে পুলিশে সোপর্দ্দ করেন। কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই রাজেন্দ্র মোহন চাকী জানান, প্যারালাইসিসে আক্রান্ত আতাউর রহমানের ফুফাতো ভাই হাতুড়ে কবিরাজ ফারুক মিয়া তাকে ১০ থেকে ১২ বছরের শিশুদের (মেয়েদের) দ্বারা ঝাঁড়-ফু করে ভাল করে দেয়ার প্রতিশ্রæতি দিয়ে পালাক্রমে ঐ শিশুদেরকে ধর্ষণ করে আসছিল। এরই একপর্যায়ে এমন ঘটনার সময় স্থানীয় লোকজন ধর্ষক ফারুক মিয়াকে আটক করে খবর দিলে তাকে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয়।
বিষয়টি নিশ্চিত করে থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) বুলবুল ইসলাম বলেন, ধর্ষিত ৩ শিশুর অভিভাবকদের পক্ষে এক শিশুর পিতা ফকর উদ্দিন বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা দায়ের করেছেন।

প্রাইভেট ডিটেকটিভ/১৯ জুন ২০২০ /ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ