March 30, 2020, 12:30 am

শিরোনাম :
করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতায় রাজশাহীর তানোরে পৌর মেয়র মিজানের ভিন্ন উদ্যোগ হাতজোড় করে ক্ষমা চাওয়া সেই বৃদ্ধকে পাকা বাড়ি করে দেবার প্রতিশ্রুতি দিলেন রাজশাহীর ডিসি হামিদুল হক করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতায় রাজশাহীর তানোরে পৌর মেয়র মিজানের ভিন্ন উদ্যোগ হাতজোড় করে ক্ষমা চাওয়া সেই বৃদ্ধকে পাকা বাড়ি করে দেবার প্রতিশ্রুতি দিলেন রাজশাহীর ডিসি হামিদুল হক গোয়াইনঘাটে বাড়িয়ে বাড়িয়ে গিয়ে চাউল ও খাদ্যসামগ্রী বিতরণে ভাইস চেয়ারম্যান কয়েছ বগুড়া সদরের বারপুর দিনমজুরদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কেশবপুরে হতদরিদ্র ৬শত পরিবারের মাঝে মাস্ক, সাবান ও লিফলেট বিতরণ করোনার ভয়াবহ প্রভাব যশোরাঞ্চলের পোল্ট্রি শিল্পে মৌলভীবাজার,নবদিগন্ত সমাজ কল্যাণ সংঘের উদ্যোগে গোরারাই বাজারে জিবাণু নাশক স্প্রে ছিটানো হয় করোনা! গোয়াইনঘাটের বর্তমান পরিস্থিতি কী?জানালেন চেয়ারম্যান ফারুক আহমেদ
প্রতিকি ছবি

সুন্দরগঞ্জে ২ কিশোর মিলে শিশুকে বলাৎকার

Spread the love

আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:

প্রতিকি ছবি

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার শ্রীপুর ইউনিয়নের দক্ষিণ শ্রীপুর (বাড়াইকান্দি) গ্রামের শাকিল মিয়া (১৩) ও রনি মিয়া (১৪) নামে ২ কিশোরের বিরুদ্ধে ৭ বছরের ১ শিশুকে বলাৎকারের অভিযোগ রয়েছে।
স্থানীয়রা জানান, রবিবার সকালে উক্ত গ্রামের কিশোরদ্বয়ের বাড়ির পাশে বাঁশঝাড় সংলগ্ন ভুট্টা ক্ষেতের আইলে নিয়ে ঐ শিশুকে বলাৎকারের ঘটনা ঘটায়। এতে শিশু গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে স্থানীয়ভাবে চিকিৎসা করান পরিবারবর্গ। বলাৎকারের ঘটনায় জড়িত শাকিল মিয়া উক্ত গ্রামের মোরশেদুল ইসলামের পুত্র ও রনি মিয়া আব্দুর রশিদের পুত্র। এব্যাপারে কিশোরদ্বয়ের বিরুদ্ধে বলাৎকারের শিকার ঐ শিশুর পিতা একই গ্রামের সাইফুল ইসলাম এ নিয়ে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে সংশ্লিষ্ট ওয়ার্ডের মেম্বর আলম মিয়া জানান।
থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক- (ওসি, তদন্ত) তাজুল ইসলাম জানান, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

প্রাইভেট ডিটেকটিভ/২২ মার্চ ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ