April 3, 2020, 6:23 am

শিরোনাম :
ঝিকরগাছা উপজেলায় শংকরপুর ইউনিয়নে সাবেক ইউপি সদস্যের বিরুদ্ধে ভিজিডি চাউল চুরির অভিযোগ আগামী ৫ এপ্রিল রবিবার করোনা পরিস্থিতি নিয়ে সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সৌদি আরবের দুই পবিত্র নগরী মক্কা ও মদিনায় ২৪ ঘণ্টার কারফিউ জারি করোনা ভাইরাস প্রতিরোধে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের দিক নির্দেশনামূলক সভা অনুষ্ঠিত প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতায় রাজশাহী পুলিশ সুপারের কার্যক্রম অব্যাহত করোনা ভাইরাস প্রতিরোধে দ্বিগুণ বন্দি নিয়ে দুশ্চিন্তায় রাজশাহী কারা কর্তৃপক্ষ রাজশাহীতে গোপন বৈঠকের সময় র‌্যাব-৫ এর অভিযানে জঙ্গি সংগঠনের ৩ সদস্য গ্রেফতার তাহিরপুরে উপজেলা নির্বাহী অফিসারের বাজার মনিটরিং,সচেতনামূলক পরামর্শ কেশবপুরে চারুপীট আর্ট স্কুলের উদ্যোগে হতদরিদ্র ৬০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ সারিয়াকান্দিতে নিজস্ব অর্থায়নে ১০০ চা দোকানদার পেলেন খাদ্য সহায়তা
প্রতিকি ছবি

সুন্দরগঞ্জে হোম কোয়ারেন্টাইনে ভারত ফেরতা

Spread the love

আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:

প্রতিকি ছবি

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বিনয়কৃষ্ণ বসুনিয়া (৬০) নামে ভারত ফেরতা এক ব্যক্তি হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।
পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার (১৪ মার্চ) সুন্দরগঞ্জ পৌর শহরের তাতীপাড়াস্থ স্বর্গীয় কামিনী কান্ত বসুনীয়ার পুত্র বিনয়কৃষ্ণ বসুনীয়া ভারত থেকে নিজ বাড়ীতে ফিরে আসলে তিনি করোনা ভাইরাস নিরীপণে নিজ বাড়িতে ‘হোম কোয়ারেন্টাইনে’ রয়েছেন। এ নিয়ে উপজেলার সর্বত্রই চলছে ব্যাপক জল্পনা-কল্পনা। বিনয়কৃষ্ণ মাঝে মধ্যে ভারতের কলিকাতা জেলার বৃন্দাবনসহ বিভিন্ন এলাকায় ভ্রমণ ও আত্মীয়তা করেন। এরই সুবাধে এবারে তিনি ভারত থেকে নিজ বাড়িতে ফিরলে তাকে ‘হোম কোয়ারেন্টাইনে’ থাকতে হচ্ছে। এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএ) আশরাফুজ্জামান সরকার জানান, ভারত ফেরতা বিনয়কৃষ্ণ বসুনীয়াকে করোনা ভাইরাস নিরিপণের জন্য নিজ বাড়িতে ‘হোম কোয়ারেন্টাইনে’ নিবিড় পর্যবেক্ষণ চলছে। এতে ঘাবড়ানোর কিছুই নেই।
সুন্দরগঞ্জে মুজিববর্ষ উদযাপণ
আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে ‘মুজিববর্ষ ’ উদযাপন করা হয়েছে।
মঙ্গলবার উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে সংক্ষিপ্ত র‌্যালি, দোয়া মাহফিল, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করাসহ বিভিন্ন কর্মসূচী পালন করা হয়। এসব কর্মসূচীতে ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার কাজী লুতফুল হাসান ,থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডর ইমদাদুল হক বাবলু, সিরাজুল ইসলাম ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

প্রাইভেট ডিটেকটিভ/১৮ মার্চ ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ