October 18, 2020, 8:39 am

শিরোনাম :
রংপুরে নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত রাজশাহীতে আরএমপি কমিশনারের নেতৃত্বে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত ওয়ান শুটারগান ও রিভলবারসহ দুই জনকে গ্রেফতার আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোরপূর্বক ঘরনির্মাণ’ ভুক্তভোগীদের রাজশাহী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন! রাজধানীর মাতুয়াইল এলাকা হতে ২৭২ বোতল ফেন্সিডিলসহ ০২ জন মাদক ব্যাবসায়ী গ্রেফতার হবিগঞ্জের নবীগঞ্জে টেইলারী শিখতে গিয়ে ফুফায় করলো এক তরুণীকে ধর্ষন! স্বামী- স্ত্রী আটক কুয়াকাটায় সহিংসতা বিরোধী সাইকেল র‌্যালি অবৈধ অস্ত্র রেখে নৌকা’র প্রার্থীকে ফাঁসানোর অভিযোগ ঝিনাইদহে পারিবারিক বিরোধের জেরে নারী নিহত নাটোরের গুরুদাসপুরে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত তারাগঞ্জে কমেনি আলুর দাম সবজি’র দাম চড়া সরিষাবাড়ীতে নারী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত জামালপুরে বিট পুলিশিং সমাবেশ লামা’র পুলিশের উদ্যোগে দেশব্যাপী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমা‌বেশ জামালপুরের সরিষাবাড়ীতে প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগ ; যুবক আটক জামালপুরের মেলান্দহে ট্রাক্টর চাপায় বৃদ্ধের মৃত্যু স্লুইজ গেটের জমি দখল করে অবৈধ স্থাপণা নির্মাণের হিড়িক নাটোরে ট্রাক-মোটর সাইকেল সংঘর্ষে ১ নারীর মৃত্যু কেশবপুর পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র পদপ্রার্থী অ্যাডভোকেট মিলন মিত্রের মতবিনিময়

সুন্দরগঞ্জে স্ত্রীকে অমানবিক নির্যাতন

Spread the love
আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি::
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ছাপড়হাটি ইউনিয়নের পূর্ব-ছাপড়হাটি গ্রামের হোসনেয়ারা বেগম (২৩) নামে স্ত্রীকে অমানবিক নির্যাতন করেছে স্বামী শাহিন আলম। এঘটনায় আহত ঐ গৃহবধু বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
 জানা যায়, মঙ্গলবার বিকেলে গৃহবধূ হোসনেয়ারাকে অমানবিক নির্যাতন করে স্বামী শাহিন আলম ও শাশুড়ি মোর্শেদা বেগম। এ ঘটনায় গুরুতর আহত হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্বজনরা। এব্যাপারে গৃহবধূ হোসনেয়ারা বেগম জানান, তার স্বামী শাহিন আলম ঢাকায় গার্মেন্টসে চাকরি করে। সে দীর্ঘদিন ধরে অবৈধভাবে পরকীয়া চালিয়ে আসছে। এতে বাঁধা দেয়ায় সে ক্ষিপ্ত হয়ে প্রতিনিয়তই এ ধরণের নির্যাতন করে মোটা অঙ্কের যৌতুক দাবী করে তাকে বাবার বাড়িতে পাঠায়। ইতোপূর্বে বেশ কয়েকবার স্থানীয়ভাবে মিমাংশা অতঃপর নির্যাতনের পরও সংসার করে আসছে। বুধবার বিকেলে শাহিন আলমের সঙ্গে মোবাইল ফোনে কথা হলে পরকীয়া সর্ম্পকের কথা অস্বীকার করতে পরেনি। তবে, যৌতুকের জন্য নির্যাতন করার ব্যপারে ও কোন সদুত্তোর দিতে পারেনি। নির্যাতিতা গৃহবধূ হোসনেয়ারা বেগম ন্যায় বিচার কামনা করছেন।
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ