December 11, 2019, 12:30 pm

শিরোনাম :
সুন্দরগঞ্জে মাদক কারবারিসহ গ্রেফতার-৪ ‘বিশ্বায়নের চ্যালেঞ্জ মোকাবিলায় পেশাগত জ্ঞান অর্জনের কোনো বিকল্প নেই – স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী পাবনার সুজানগরে নতুন পেঁয়াজের বন্যা ৫টি বিশ্ববিদ্যালয়ে চান্স পাওয়া দরিদ্র ছাত্রী ফাতেমার লেখাপড়ার দায়িত্ব নিলেন – এমপি বকুল বাগাতিপাড়ায় সংবর্ধনা ও দোয়া মাহফিল আলফাডাঙ্গায় সমাজসেবা অবদানের জন্য শ্রেষ্ঠ জয়িতা হলেন দিপালী রায় যশোরের ১১টি মামলার এজাহার ভুক্ত আসামী ও মাদকের ডিলার আটক বেনাপোলে ১কেজি গাঁজাসহ দুই নারী মাদক বহনকারী আটক আমাদের প্রতিনিয়ত আমিষের চাহিদা মেটাতে দুধ,মাছ, মাংস ও ডিম উৎপাদনে সফলতা এসেছে -কৃষি মন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক এমপি কুয়াকাটায় আবাসিক হোটেলের বিরুদ্ধে নারী ও মাদক ব্যবসার অভিযোগ

সুন্দরগঞ্জে সাংবাদিককে হুমকি

Spread the love

আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সভাপতি আবু বক্কর সিদ্দিকে মোবাইলফোণে হুমকি প্রদান করেছে।জানা যায়, রবিবার দিনগত রাত ১১ টা ১৬ মিনিটের পর থেকে ২০ মিনিট পর্যন্ত ৪ মিনিট (প্রায়) ব্যাপী বিভিন্ন ধরনের হুমকি প্রদান করে। এসময় সাংবাদিক হুমকিদাতার পরিচয় ও হুমকির কারণ জানাতে চাইলে সে এরিয়ে যায়। হুমকিরদাতার মোবাইলফোণ নম্বর- (০১৭৯৭৯৬২৭২৭) অনুসন্ধান পুর্বক জানা যায়, উপজেলার চন্ডিপুর ইউনিয়নের পুর্বসীচা (লালচামার) গ্রামের মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলমের। সে তার স্ত্রীসহ দীর্ঘদিন ধরে মাদক দ্রব্যের ব্যবসা চালিয়ে এক পর্যায়ে গত বছরের ২৪ অক্টোবর গাঁজাসহ জাহাঙ্গীরের স্ত্রীকে গ্রেফতার করেন থানা পুলিশ। এসময় ধূর্ত জাহাঙ্গীর পলাতক ছিল। স্বামী-স্ত্রীদ্বয় জামিনে এসে পুর্বের ন্যায় মাদক ব্যবসা চালাতে থাকে। এরই একপর্যায়ে গত ২৫ জুলাই বিকালে পাঁচপীর-সীচাগামী পাকা সড়কে চন্ডিপুর ইউনিয়নের কামারপাড়া নামক স্থানে গণধোলাইয়ের স্বীকার হয়ে গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা নেয় জাহাঙ্গীর। এঘটনায় সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হওয়ায় সাংবাদিককে এ হুমকি প্রদান করেছে বলে একাধিক সুত্র জানায়। কামারপাড়াস্থ দোকানদার আব্দুস সালাম, চন্ডিপুর ইউনিয়নের গ্রাম পুলিশ নয়া মিয়া, কাপাশিয়া ইউনিয়নের সিংগীজানি গ্রামের আব্দুল খালেক (খালেক নাইয়া) জানান, ঘটনার সময় তারা উপস্থিত থেকে জনতার পক্ষে অবস্থান নেন। সে সময় জাহাঙ্গীর ও তার একজন সহযোগি মোটরসাইকেলযোগে গাঁজা পাচার করছে এমন অভিযোগের প্রেক্ষিতে স্থানীয়রা জাহাঙ্গীর মোটরসাইকেল থামানোর চেষ্টা করে। জাহাঙ্গীর মোটরসাইকেল না থামিয়ে স্থানীয়দেরকে অতিক্রম করে যাবার চেষ্টা করে। এতে এক পথচারীর সঙ্গে ধাক্কা লেগে পালানোর চেষ্টা করলে জাহাঙ্গীরকে আটক করেন স্থানীয়রা। তবে তার সহযোগি অপরজন পালিয়ে যায়। মাদক কারবারী জাহাঙ্গীর আলম উক্ত গ্রামের মৃত খবির উদ্দিনের পুত্র। জাহাঙ্গীর ও তার স্ত্রীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রয় আইনে একটিসহ ঘরবাড়ি ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগের একাধিক মামলা রয়েছে। গ্রাম পুলিশ নয়া মিয়া আরও বলেন, জাহাঙ্গীর ও তার স্ত্রী অবাধে মাদকদ্রব্যের ব্যবসা চালানোর ফলে স্থানীয় ছেলে পেলেদেরকে গণহারে মাদকসেবী হিসেবে তৈরি করেছে। এব্যাপারে প্রশাসনের আশুহস্তক্ষেপ কামনা করছেন স্থানীয় সচেতন মহল।
সুন্দগঞ্জে প্রবাসী বীমা গ্রাহক নমিনীকে টাকা প্রদান

আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার রামজীবন ইউনিয়নের কে-কৈ কাশদহ গ্রামের লাল মিঞা নামে গ্রাহক প্রবাসে থাকায় নমিনী তার স্ত্রী- বিউটি বেগমের হাতে বীমাবোনাসের নগদ ৫০ হাজার টাকা প্রদান করা হয়েছে। বীমা গ্রহকের নিজ বাড়িতে নমিনীর হাতে টাকা প্রদান করেন ফারইষ্ট ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেডের সুন্দরগঞ্জ জোনাল ইনচার্জ- মোরসালিন হক। বেলকা শাখা অফিসের ব্যবস্থাপক আব্দুল জব্বার দুলাল, সৈনিক (অবঃ) আলম মিঞা, স্থানীয় মসজিদের ঈমাম আজহার আলী, সুন্দরগঞ্জ রিপোর্টার্স ক্লাবের দপ্তর সম্পাদক শামীম সরকার শাহীন প্রমূখ।

প্রাইভেট ডিটেকটিভ/০৬ আগস্ট ২০১৯/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ