January 21, 2020, 10:33 am

শিরোনাম :
আলফাডাঙ্গায় সংরক্ষিত মহিলা সদস্য ওপর হামলা নোয়াখালী জেলার হাতিয়ার লাখ লাখ মানুষ শতভাগ বিদ্যুতায়ন বঞ্চিত” উৎপাদন মূখী শিল্প কারখানা গড়ে উঠছে না প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা দেশে প্রথম প্রতিষ্ঠিত রুবির হাট বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয় জাতীয় করনে বাধা কোথায়? ২০ পিস ইয়াবাসহ আটক ১ জামালপুরে ৩৫ ব্যাটালিয়ন অভিযান চালিয়ে ৫টি ভারতীয় মহিষ আটক করেছে রংপুর নগরীর দেওডোবায় ভাতিজার হাতুড়ির আঘাতে চাচার মৃত্যু রংপুরে শীতে আগুন পোহাতে গিয়ে দগ্ধ যুবক নূর ইসলাম চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন খাগড়াছড়ি গণপূর্ত বিভাগ ঠিকাদারি প্রতিষ্ঠানের কাজের বিল পরিশোধ না করার,শিশু একাডেমি ভবনে ঠিকাদারের ঝুলছে তালা কুমিল্লায় নারীসহ ডাকাত দলের ১১ সদস্যকে গ্রেফতার,অস্ত্র উদ্ধার রাজধানী ঢাকার খিলক্ষেতে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত

সুন্দরগঞ্জে শেখ মুজিবুর রহমান-শেখ ফজিলাতুন্নেছা ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

Spread the love

আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জে ইউনিয়ন পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে। রবিবার দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে সুন্দরগঞ্জে আব্দুল মজিদ সরকারি বালক উচ্চ বিদ্যালয় ও সুন্দরগঞ্জ ডিডব্লিউ সরকারি কলেজ মাঠে এ খেলার শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মো. সোলেমান আলী এ সময় ছিলেন- উপজেলা আওয়ামীলীগের আহবায়ক টিআইএম মকবুল হোসেন প্রামাণিক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শফিউল আলম, মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে সালমা, সহকারী কমিশনার ভূমি রাসেল মিয়া, জাতীয় পার্টির সহ-সভাপতি আনছার আলী সরদার, সাধারণ সম্পাদক- আব্দুল মান্নান মন্ডল, যুবলীগের সাধারণ সম্পাদক-রেজাউল আলম রেজা, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক আহবায়ক বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাংবাদিকবৃন্দ।

সুন্দরগঞ্জে বসতবাড়িতে হামলা চালিয়ে ভাংচুর: মারপিট
আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার সোনারায় ইউনিয়নের ফতে খাঁ গ্রামের একটি অসহায় পরিবারে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর, লুটপাট ও মারপিট করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ঐ পরিবারের নারীসহ ৩জন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।জানা যায়, শনিবার সকালে পূর্ব শত্রুতার জের ধরে উক্ত গ্রামের মৃত আকালু শেখের পুত্র ফুল মিয়ার পরিবারে সশস্ত্র হামলা চালায় দুর্বৃত্তরা। এ ঘটনায় ফুল মিয়া (৪০) তার স্ত্রী, ছোট ভাই মতিন মিয়ার স্ত্রী মুক্তা বেগম (৩০) গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আহতদের মধ্যে ভাসুর ও বোয়াসীনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। সেখানে অবস্থার অবনতি দেখা দেয়ায় কর্তব্যরত চিকিৎসকগণ মুক্তা বেগমকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ ব্যাপারে ফুল মিয়া জানান, গত বুধবার গভীর রাতে একটি চুরি ঘটনাকে কেন্দ্র করে দুর্বৃত্তরা এ হামলা চালায়। এ ব্যাপারে তিনি আইনগত ব্যবস্থা নিবেন।বিষয়টি নিশ্চিত করে ইউপি চেয়ারম্যান সৈয়দ বদিরুল আহসান সেলিম জানান, অন্য একটি ঘটনাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। আহতদের খোঁজ-খবর রেখেছি। স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসা করে দেয়া হবে।

প্রাইভেট ডিটেকটিভ/০৯ সেপ্টেম্বর ২০১৯/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ