May 27, 2020, 8:08 am

শিরোনাম :
তেঁতুলিয়া মেম্বার ও চৌকিদার মিলে মধ্যযুগীয় নির্যাতন করেছে এক যুবককে সিরাজগঞ্জের চৌহালী উপজেলাধীন এনোয়েতপুরের স্থল ইউনিয়নে যমুনা নদীতে নৌকাডুবিতে এ পর্যন্ত তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে,এখনো নিখোঁজ রয়েছেন ৩০ জন চিলমারীতে ব্রহ্মপুত্র নদের ডানতীর রক্ষা প্রকল্প কাজের ধীরগতিতে ভাঙ্গন এলাকাবাসীর মানববন্ধন করোনায় আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে ২১ জনের মৃত্যু হয়েছে,আক্রান্ত ১১৬৬ কেশবপুরে মানুষের মাক্স ব্যবহারের হার হ্রাস সলঙ্গায় গ্যাসের চুলা থেকে শরীরে আগুন লেগে পুড়ে নারীর মৃত্যু তড়িঘড়ি করে দাফন রংপুর গঙ্গাচড়ায় অর্থনৈতিক অঞ্চল প্রকল্প বাস্তবায়নে ঐক্যের আহ্বান হাফিজ আখতারকে অভিনন্দন জানাতে তার বাড়িতে ভাইস চেয়ারম্যান কয়েছ ঈদের দিন ও করোনার ক্লান্তিলগ্নে কাউন্সিলর প্রার্থী রাসেদের সেবা কার্যক্রম অব‍্যাহত আখাউড়া থানার উপ-পুলিশ পরিদর্শক এসআই তাজুল ইসলাম আখাউড়া বাসীসহ বাংলাদেশের সর্বস্তরের মানুষকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন

সুন্দরগঞ্জে বিপিডিএ কর্তৃক ফ্রি চিকিৎসা ক্যাম্প

Spread the love

আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জে বাংলাদেশ প্যারামেডিকেল ডাক্তার এসোসিয়েশন (বিপিডিএ) কর্তৃক করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা সৃষ্টি ও ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।
বুধবার দুপুরে উপজেলার তারাপুর ইউনিয়নের মধ্য তারাপুর এবতেদায়ী মাদ্রাসা প্রাঙ্গণে এ ক্যাম্প অনুষ্ঠিত হয়। বিপিডিএ’র কেন্দ্রীয় কমিটির মহাসচিব ডাক্তার রাকিবুল ইসলাম তুহিনের নির্দেশনায় ও গাইবান্ধা জেলা শাখার আহŸায়ক ডাক্তার জিয়াউল হক সিদ্দিকীর পরিচালনায় এ অনুষ্ঠিত ক্যাম্পে অংশ গ্রহণ করেন বিপিডিএ’র রংপুর জেলা শাখার সভাপতি ডাক্তার এমএ রহিম মিয়া। পীরগাছা উপজেলার সভাপতি ডাক্তার মনিরুজ্জামান বিদ্যুৎ, সাধারণ সম্পাদক এমএ রাজ্জাক, সহ-সাধারণ সম্পাদক মজনু মিয়া, দপ্তর সম্পাদক নূর মোহাম্মদ, তথ্য ও গবেষণা সম্পাদক শামসুদ্দিন, কার্যকরি সদস্য রফিকুল ইসলাম, গণমাধ্যম কর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এসময় ডাক্তার জিয়াউল হক সিদ্দিকী ও ডাক্তার এমএ রহিম মিয়া পৃথক পৃথকভাবে দাবি জানিয়ে বলেন, গাইবান্ধা জেলার ৮২ ইউনিয়ন, সুন্দরগঞ্জ, গোবিন্দগঞ্জ ও নবগঠিত পলাশবাড়ি পৌরসভায় ২টি করে মোট ১’শ ৭০টি ক্যাম্প (পর্যায়ক্রমে) অনুষ্ঠিত হবে। বর্তমান বিশ্বব্যাপী বিরাজমান বৈশ্বিক সমস্যা তথা করোনা ভাইরাসসহ ভবিষ্যতে এ ধরণে যে কোন দূর্যোগে চিকিৎসা সেবাদানের জন্য বিপিডিএ’র অধীভ‚ক্ত কর্মকর্তাসহ সকল সদস্যগণ সদা-সর্বদায়ই প্রস্তুত। চিকিৎসা বিভাগ বা স্বাস্থ্য বিভাগ আমাদেরকে কাজে লাগালে আমরা আন্তরিকতার সঙ্গে চিকিৎসাসেবাদানে ন্যাস্ত থাকব। এজন্য আমরা নিজেদেরকে উৎসর্গ করে দিতে প্রস্তুত। বিনিময়ে আমরা ‘ডাক্তার’ (চিকিৎসক) হিসেবে স্বীকৃতি দাবি করছি।

প্রাইভেট ডিটেকটিভ/১৯ মে ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ