May 24, 2020, 7:37 pm

শিরোনাম :
দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছে তরুণ সাংবাদিক মোঃ সুলায়মান হোসেন(সুমন) তানোর বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ইউএনও সুশান্ত কুমার মাহাতো এবং ওসি রাকিবুল হাসান! র‌্যাব-৫ এর অভিযানে বিপুল পরিমান ফেন্সিডিলসহ শীর্ষ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার! পর্যটক শূন্যতায় এবছর কুয়াকাটায় ঈদ পালন মানব কল্যাণে রাজাপুর সোহাগ ক্লিনিক চেয়ারম্যানের মহতি উদ্দ্যেগ,ঔসুধ ও চিকিৎসায় বিশেষ ছাড় যোষনা ঝালকাঠির রাজাপুরে ৪ ব্যক্তিকে নৃসংশভাবে কুপিয়ে জখম, উল্টো মামলা দিয়ে হয়রানির অভিযোগ বোয়ালমারী কয়েক গ্রামে ঈদ ফিতর উদ্যাপিত জৈন্তাপুরে ডিবি পুলিেশ পরিচয়ে চাঁদাবাজী আটক ১ পটুয়াখালীতে হত্যা চেষ্টা মামলার পলাতক আসামী র‍্যাব-৮ এর হাতে গ্রেফতার চিলমারীতে ঈদের আনন্দ থেকে বন্চিত কিন্ডারগার্ডেনের শিক্ষকরা

সুন্দরগঞ্জে বালককে বলাৎকারের অভিযোগে বৃদ্ধ গ্রেফতার

Spread the love

আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জে সুযোগ বুঝে ১১ বছরের এক বালককে বলাৎকারের অভিযোগে আফতাব উদ্দিন (৭০) নামে এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ।
থানা সূত্রে জানা যায়, রবিবার সকালে ডাক্তারী পরীক্ষা শেষে ঐ বালককে তার অভিভাবকের কাছে হস্তান্তর ও গ্রেপ্তারকৃত আসামী বৃদ্ধ আফতাব উদ্দিনকে আদালতে পাঠানো হয়েছে। আফতাব উদ্দিন উপজেলার তারাপুর ইউনিয়নের চাচীয়া মীরগঞ্জ গ্রামের (এমপি’র মোড়স্থ) মিরাজ উদ্দিনের পুত্র। এরআগে গত শনিবার সকালে তার (আফতাব উদ্দিনের) নিজ বাড়ির মুদির দোকানে খরচ নিতে আসলে ঐ বালককে সুযোগ বুঝে বলাৎকারের ঘটনা ঘটিয়েছে মর্মে স্থানীয়রা জানতে পেয়ে বৃদ্ধ আফতাব উদ্দিনকে আটক ও মুমূর্ষু অবস্থায় বালককে উদ্ধার করেন। খবর পেয়ে থানার এসআই শাহানাজ পারভীন সঙ্গীয় ফোর্স নিয়ে অসুস্থ বালককে গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করান। একই সঙ্গে বৃদ্ধ আফতাব উদ্দিনকে গ্রেপ্তার করেন। এব্যাপারে এসআই শাহানাজ পারভীন (মামলার তদন্তকারী কর্মকর্তা) জানান, ঘটনার দিনগত রাতে ঐ বালকের পিতা আতাউর রহমান বাদী হয়ে সংশ্লিষ্ট আইনে থানায় একটি মামলা করেছেন।
বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান জানান, বলাৎকারের শিকার বালককে ডাক্তারী পরীক্ষা শেষে তার পরিবারে হস্তান্তর করা হয়েছে। বলাৎকারের মামলায় গ্রেপ্তারকৃত আসামী আফতাব উদ্দিনকে আদালতে পাঠানো হয়েছে।

প্রাইভেট ডিটেকটিভ/১৮ মে ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ