May 30, 2020, 6:38 am

শিরোনাম :
রংপুরে কথিত জিনের বাদশা চক্রের চার সদস্য গ্রেফতার প্রতারণার কাজে ব্যবহৃত মোবাইল উদ্ধার! রাজশাহী বিভাগে করোনা রোগী একদিনে বেড়েছে ৪৩ পুলিশের অভিযানে রাজশাহীর তানোরে ৪ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার! লক্ষ্মীপুরে শিশুর শরীরে ইনজেকশন পুশ করা সেই খুকি বেগম গ্রেফতার বোয়ালমারীতে নতুন করে ৩ জনের করোনা শনাক্ত, উপজেলায় মোট আক্রান্ত ৪৬ সুন্দরগঞ্জে বিশ্ববিদ্যালয় ছাত্রীর শ্লীলতাহাণি রংপুরে কথিত জিনের বাদশা চক্রের চার সদস্য গ্রেপ্তার রামপালে ময়না আদর্শ কিন্ডার গার্টেন আম্পানের আঘাতে বিধ্বস্ত সরকারি সাহায্যের আবেদন কেশবপুরে সাইক্লোন আম্পানের তান্ডবে ক্ষয়ক্ষতি ২৮ কোটি টাকা চৌদ্দগ্রামে প্রবাসী সমাজসেবা সংগঠন ‘উদয়ন গুণবতী’র কমিটি গঠিত

সুন্দরগঞ্জে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের আহত-৬

Spread the love

আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার শান্তিরাম ইউনিয়নের শান্তিরাম গ্রামে অসহায় পরিবারে বেপরোয়া হামলা চালিয়ে ব্যাপক মারপিট, ভাংচুর, লুটপাট করেছে প্রভাবশালী প্রতিপক্ষের লোকজন। এতে দরিদ্র ঐ অসহায় পরিবারের আহত হয়েছেন ৬ জন।
বিভিন্ন সূত্রে জানা যায়, উক্ত গ্রামের মৃত আমান উদ্দিনের পুত্র আজগর ও আচকর আলী’র বাড়ি সংলগ্ন তাদেরই স্বত্বদখলীয় জমিতে পুকুর থেকে জোর পূর্বক মাটি কেটে নিয়ে যাচ্ছিলেন প্রতিবেশী আয়নাল হক গং। এতে বাঁধা দেয়ায় আজগর আলী’র বসতবাড়ির ও ঘর-দরজার ব্যাপক ভাংচুর, লুটপাট ও মারপিট করে। এতে আচকর আলী (৪৫), তার স্ত্রী রমিচা বেগম, ভাবী শামছুন নাহার বেগম, মেয়ে রোকসানা (১৮) ও ছেলে জহুরুল হক (১৬) গুরুতর আহত হয়েছেন। আহতদের মধ্যে আচকর আলী ও তার ভাবী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এ ব্যাপারে ভ্যানচালক দরিদ্র আচকর আলী জানান, প্রতিপক্ষের আয়নাল গং অত্যন্ত প্রভাবশালী হওয়ায় ইতোপূর্বে বিভিন্ন স্থানে কয়েকদফা অভিযোগ করেও প্রতিকার মিলেনি। বরং আয়নাল গং আরো ক্ষিপ্ত হয়ে গত শনিবার (২৮ মার্চ) সকালে বিভিন্ন অস্ত্রে সজ্জিত হয়ে তার পুকুর ও বসতবাড়িতে বেপরোয়া হামলা চালিয়ে প্রায় দেড় লাখা টাকার ক্ষতি সাধন করেছে। এছাড়া, পরিবারের সবাইকে মারপিট করে গুরুতর জখম করেছে। তিনি এ ঘটনার পর থেকে পরিবার-পরিজন নিয়ে অতি কষ্টে দিনাতিপাত করছেন। এছাড়া, তার পরিবারবর্গ বর্তমানে চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। এরআগে কঞ্চিবাড়ি পুলিশ দতন্ত কেন্দ্রে একাধিকবার অভিযোগ করায় প্রতিপক্ষ আয়নাল গং আরো গভীর অপতৎপরতা চালাচ্ছে বলে অভিযোগ করেন আচকর আলী।
এ ব্যাপারে কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মোখলেছুর রহমান জানান, আচকর আলী’র অভিযোগ পেয়েছি তদন্ত চলছে। তদন্ত শেষে ব্যাবস্থা নেয়া হবে।

প্রাইভেট ডিটেকটিভ/০১ এপ্রিল ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ