June 2, 2020, 8:03 am

শিরোনাম :
জামালপুর আওয়ামীলীগ নেতা রুবেলের পিতা ১২তম মৃত্যু বাষিকী পালিত চিলমারীতে উপকার ভুগীদের তালিকা প্রকাশের দাবীতে মানব বন্ধন জামালপুরে র‌্যাব-১৪ এক হাজার চারশত ষাট পিছ ইয়াবা উদ্ধার ও এক মাদক ব্যাবসায়ী আটক ভোলায় মাদক নিয়ন্ত্রণের অভিযানে এক মাদক ব্যবসায়ী আটক শ্বেতাঙ্গ পুলিশের হাতে নিহত কৃষ্ণাঙ্গ যুবক জর্জ ফ্লয়েডের ময়নাতদন্তের রিপোর্টেও শ্বাসরোধ করে হত্যার কথা উল্লেখ করা হয়েছে মহামারী মরন ব্যাধী করোনা জয় করলেন ২৯ লাখ মানুষ লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে করোনা রোগীর ৪দিন যাবত ব্যবসা পরিচালনা ও মসজিদে জামাতে নামায আদায়! করোনার উপসর্গ নিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষকের মৃত্যু যুক্তরাষ্ট্র চীনা স্বার্থের কোনো ক্ষতি করলে সম্মুখ পাল্টা ব্যবস্থা নেয়ার ঘোষণা দিয়েছে বেইজিং ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ নেতা সোহেল শাহরিয়ার রানার ত্রাণ বিতরণ

সুন্দরগঞ্জে পুলিশী কাজে বাধা দেয়ায় যুবক গ্রেফতার

Spread the love

 

আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:

 

গাইবান্ধার সুন্দরগঞ্জে পুলিশী কাজে বাধা দেয়ায় বাবু মিয়া (২২) নামে এক যুবককে গ্রেফতার পূর্বক আদালতে পাঠিয়েছেন থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, শনিবার সুন্দরগঞ্জ আব্দুল মজিদ সরকারী বালক উচ্চ বিদ্যালয় কেন্দ্রে জেএসসি পরীক্ষা চলাকালে দায়িত্বরত থানার এএসআই আব্দুল বারীকে দায়িত্ব পালনে বাধা প্রদান করায় বাবু মিয়াকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত যুবক বাবু মিয়া সুন্দরগঞ্জ পৌর শহরের মীরগঞ্জের বালাপাড়া মহল্লার আঃ রাজ্জাকের পুত্র।
বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ এসএম আব্দুস সোবহান বলেন, গ্রেফতারকৃত বাবু মিয়ার বিরুদ্ধে পুলিশী কাজে বাধা প্রদানের অভিযোগে থানায় একটি মামলা রুজু করে আসামীকে আদালতে পাঠানো হয়েছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ