November 13, 2019, 12:48 pm

শিরোনাম :
আইন মেনে গ্রাম আদালতে বিচারিক কার্যক্রম পরিচালনা করতে হবে – ইউএনও শারমিন আক্তার লক্ষ্মীপুরে স্বেচ্ছাচারিতার বিরুদ্ধে ছাত্র-ছাত্রীদের মানববন্ধন ভিডিও কনফারেন্সে গাইবান্ধার ৩টি উপজেলাসহ দেশের ২৩টি উপজেলার পল্লী বিদ্যুৎ সমিতির শতভাগ বিদ্যুৎ কার্যক্রমের উদ্বোধনে প্রধানমন্ত্রী বোয়ালমারীতে সরকারি পুকুর দখল করে মাছ ও লাউ চাষ চৌগাছায় ৪০ বোতল ফেনসিডিলসহ আটক এক যুবক বেনাপোল সীমান্তে স্বর্ণেরবার সহ পাচারকারী আটক শার্শার রামপুর বাজারে সরদার ফুড এন্ড বেকারীতে ভ্রম্যমান আদালতের অভিযান ফতেহপুরে ভাই ভাই সমাজ কল্যাণ সংঘর শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠিত সংসদীয় কূটনীতি গুরুত্বপূর্ণ -স্পিকার শিরীন শারমিন চৌধুরী জনগণ ক্ষমা করবে না কটাক্ষকারীদের -সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

সুন্দরগঞ্জে জিজ্ঞাসাবাদ শেষে ভুয়া পিএস কারাগারে

Spread the love

আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:

গাইবান্ধার সুন্দরগঞ্জে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা, কৃষি ও

সমবায় উপ-কমিটির চেয়ারম্যান ড. মীর্জা জলিলের পিএস পরিচয়দাতা নাসির খাঁন (২৫)কে জিজ্ঞাসাবাদ শেষে কারাগারে প্রেরণ করেছে থানা পুলিশ।৯ আগষ্ট শুক্রবার দুপুরে থানার ডিউটি অফিসার এসআই- একেএম শাহীন ও মামলার তদন্তকারী কর্মকর্তা- এসআই জসীম উদ্দিন এ তথ্য নিশ্চিত করে জানান, বিজ্ঞ আদালতের মঞ্জুরকৃত একদিনের রিমান্ডের প্রেক্ষিতে থানায় নিয়ে নাসির খাঁনকে অবৈধ অস্ত্র ও চাঁদাবাজী বিষয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। ভুয়া পিএস নাসির খাঁন উপজেলার বৈদ্যনাথ গ্রামের জাহিদুল ইসলামের ছেলে। সে দীর্ঘ দিন থেকে আ’লীগ নেতা ড. মীর্জা জলিলের কন্ঠ ব্যবহার ও তার পিএস পরিচয়ে এসপি, ডিআইজিসহ বিভিন্ন অফিসে প্রতারণা করে ফায়দা লুটছিল। এছাড়া, পুলিশ কনষ্টেবল পদে নিয়াগের বিষয়ে কয়েকটি সুপারিশও করে। একই পরিচয়ে দাপট দেখিয়ে গত ১৩ জুলাই পুলিশ হত্যাসহ বিভিন্ন নাশকতামূলক কর্মকান্ডে দায়েরকৃত মামলার কতিপয় আসামীকে সঙ্গে নিয়ে থানার সামনে পুলিশকে উদ্দেশ্য করে নানান অনৈতিক ও উস্কানিমূলক কথাবার্তা বলে হুমকী প্রদর্শন করে। এমনকি, পুলিশকে অশালীন গালি-গালাজ করাসহ ইউনিফর্ম খুলে নেয়ারও হুমকি প্রদান করে। এতে পুলিশের ভাবমূর্তি ক্ষুন্ন হওয়ায় নাসির খাঁনকে আটক পূর্বক ফৌজদারী কার্যবিধির ৫৪ ধারায় গ্রেফতার করে তাকে আদালতে পাঠানা হয়। বর্তমানে নাসির খাঁনের বিরিদ্ধে ৪টি জাঁদাবাজী মামলা রয়েছে। এসআই জসীম উদ্দিন জানান, নাসির খাঁনকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করা হলে বিজ্ঞ আদালতে একদিনের রিমান্ড মঞ্জুর করেন।থানা অফিসার ইনচার্জ- এসএম আব্দুস সোবহান আসামী নাসির খাঁনকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন।

সুন্দরগঞ্জে কুখ্যাত মাদক কারবারীসহ গ্রেফতার-৪
আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:
গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে শফিকুল ইসলাম (৩৫) নামে কুখ্যাত এক মাদক কারবারী, জমিজমা সংক্রান্ত মামলায় আরো ৩ আসামীসহ ৪ জনকে গ্রেফতার করেছে।থানা সূত্রে জানা যায়, ৯ আগস্ট শুক্রবার দুপুরে গ্রেফতারকৃত আসামীদেরকে আদালতে পাঠানো হয়েছে। এরআগে বৃহস্পতিবার দিনগত গভীর রাত থেকে শুক্রবার সকাল পর্যন্ত থানার এসআই সেলিম রেজা এসআই জাহাঙ্গীর আলম এএসআই আব্দুর রহমান, শরীফ ও রওশন আলম সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালান এতে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিকটবর্তী নিজ বাড়ির সামন থেকে ৫’শ ২৫টি ইয়াবা ট্যাবলেটসহ শফিকুলকে গ্রেফতার করেন। গ্রেফতাকৃত শফিকুল পৌরশহরের বামনজল মহল্লার নজির হোসেনের পুত্র। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরো ৯টি মামলা রয়েছে। সে এসব মামলায় গ্রেফতারী পরোয়ানা জারি থাকলেও গাঁ ঢাকা দিয়ে তার দ্বিতীয় স্ত্রীসহ মাদক কারবারী চালিয়ে আসছিল। এদিকে, জমি-জমা সংক্রান্ত একটি মামলায় উপজেলার চন্ডিপুর ইউনিয়নের পূর্ব চন্ডিপুর গ্রাম স্বামী-স্ত্রীসহ ৩ আসামীকে গ্রেফতার করা হয়। এরা হলেন ঐ গ্রামে গিদার মুমুদ ব্যাপারীর পুত্র সাইদার রহমান, সিদ্দিক মিয়া ও সাইদার রহমানের স্ত্রী রওশনারা বেগম। এ ব্যাপারে শফিকুলের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরো একটি মামলা রুজু করে সকল আসামীকে আদালতে পাঠানো হয়েছে।

প্রাইভেট ডিটেকটিভ/০৯ আগস্ট ২০১৯/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ