April 2, 2020, 6:01 am

শিরোনাম :
ভৈরবে মোবাইল কোর্ট পরিচালনা করে ৮ জন কে আইনের আওতায় আনা হয় ও ১৭৫০০ টাকা জরিমানা করা হয় নিষেধাজ্ঞা উপেক্ষা করে ব্রহ্মপুত্র নদে হিন্দু সম্প্রদায়ের অষ্টমী পালন কুয়াকাটায় দেয়াল চাপা পরে ৬ষ্ঠ শ্রেনীর শিক্ষার্থী নিহত গভীর রাতে কর্মহীন অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন যশোরে কেটলির গরম পানিতে চা-দোকানির হাত ঝলসে দিল পুলিশ বাদাঘাট শ্রী কৃষ্ণ সেবা সংঘের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ সাবেক ডিসি,আরডিসি,দুই নির্বাহী ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে মামলা নথিভুক্ত ফুলবাড়ীতে বাজার পরিস্কার করলো রংধণু পাঠাগার ও চাষী ক্লাবের সেচ্ছাসেবীরা ভোলায় সাংবাদিকের উপর হামলা সেই চেয়ারম্যানের ছেলে নাবিল হায়দার গ্রেফতার রাজশাহী মেডিকেলে শুরু হয়েছো করোনা পরীক্ষা’ রিপোর্ট মিলবে ৮ থেকে ১২ ঘণ্টায়

সুন্দরগঞ্জে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

Spread the love

আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার শান্তিরাম ইউনিয়নের শান্তিরাম গ্রামের পারিবারিক শয়নঘর থেকে অদুরী রাণী মহন্ত (২৬) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।
জানা যায়, মঙ্গলবার রাতে কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই রাজেন্দ্র মোহন চাকী গৃহবধূর মরদেহ উদ্ধার পূর্বক সুরুতহাল রিপোর্ট প্রস্তুত করে বুধবার সকালে মরদেহের ময়না তদন্তের জন্য গাইবান্ধা সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করেন। এক সন্তানের জননী আদুরী রাণী মহন্ত উক্ত গ্রামের বিশুরাম মহন্তের স্ত্রী। স্থানীয়রা জানান, বিশুরাম মহন্ত ঢাকাস্থ একটি প্রাইভেট কোম্পানীতে চাকুরী করে। সে বাড়িতে এসে ১০-১২ দিন আগে কর্মস্থলে চলে যায়। পারিবারিকভাবে বিশুরাম মহন্তের বাবা লালমোহন মহন্ত ও বিশুর মা প্রতিনিয়তই পুত্রবধু আদুরীর সঙ্গে ঝগড়া ও অত্যাচার করত। এরই একপর্যায়ে মঙ্গলবার দুপুরের দিকে আদুরী রাণী মহন্ত নিজের শয়নঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে মর্মে পরিবারের পক্ষ থেকে প্রকাশ করে। আদুরী রাণী রংপুর সদরের কামাল কাছনা এলাকার গঙ্গারাম মহন্তের মেয়ে বলে এসআই রাজেন্দ্র মোহন চাকী জানান।
বিষয়টি নিশ্চিত করে কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ- মোখলেছুর রহমান জানান, এ ঘটনায় আদুরী রাণীর স্বামী বিশুরাম মহন্তের পিতা লালমোহন মহন্ত থানায় একটি ইউডি মামলা করেছেন।

সুন্দরগঞ্জে অগ্নিকান্ডে বসতবাড়ি ভুষ্মিভত

আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার তারাপুর ইউনিয়নের মধ্য তারাপুর গ্রামে অগ্নিকান্ডে ২টি গাভীসহ ১টি পরিবারের বসতবাড়ি ভ‚ষ্মিভ‚ত হয়েছে। এতে ৩ লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে ক্ষতিগ্রস্থ পবিারের পক্ষ থেকে দাবি করা হচ্ছে।
স্থানীয়রা জানান, মঙ্গলবার গভীর রাতে উক্ত গ্রামের আজগর আলীর পুত্র আব্দুল কাদের মিয়ার বসতবাড়িতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। এতে গোয়াল ও শয়ন ঘরসহ পরিবারের ৪টি ঘর ও ঐ সব ঘরে থাকা ২টি গাভী, ধান-চাল, নগদ টাকা, কাগজ-পত্র, জামা-কাপড়সহ তৈজষপত্র ভ‚ষ্মিভ‚ত হয়। খবর পেয়ে সুন্দরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন ও সিভিল ডিফেন্স ঘটনাস্থলে পৌঁছার চেষ্টা করলেও যোগাযোগ ব্যবস্থা না থাকায় তাদের গাড়ি ঘটনাস্থালে যেতে পারেনি।
সুন্দরগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন ইনচার্জ- ছয়ফুল ইসলামের পক্ষে ফায়ারম্যান লিটন মিয়া বিষয়টি নিশ্চিত করেন।

প্রাইভেট ডিটেকটিভ/১৯ ফেব্রুয়ারী ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ