February 23, 2020, 12:47 pm

শিরোনাম :
মিথ্যা দিয়ে কখনও সত্য মুছে ফেলা যায় না – প্রধানমন্ত্রী শেখ হাসিনা অপরাজনীতির শিকার ক্লিন ইমেজের কাউন্সিলর প্রার্থীরা,বাড়ছে অসন্তোষ যশোরের চৌগাছায় নকল ঔষধ বিক্রয়ের অভিযোগে আটক -২ চিলমারীতে ফ্রেন্ডশিপের প্রকল্প সুচনা কর্মশালা অুনষ্ঠিত বোয়ালমারীতে মোটরসাইকেলসহ চোর আটক ফলোআপ ২ প্রশাসনের ভুমিকা নিয়ে প্রশ্ন! পীরগঞ্জে সিলগালাকৃত তালা ভেঙ্গে চালাচ্ছে ব্যবসা! বোয়ালমারীতে স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত হযরত খাজার বশীর ইউনানী আয়ুর্বেদিক মেডিকেল কলেজ ও হাসপাতালের শুভ উদ্ধোধন বিদেশ থেকে কাঁচা ফুল ও প্লাস্টিক ফুল আমদানী বন্ধের দাবীতে ঝিনাইদহে মানববন্ধন একসঙ্গে দুটি স্বর্ণখনির সন্ধান পেল ভারত
প্রতিকি ছবি

সুন্দরগঞ্জে কাউন্ট-ডাউন ভাংচুর মামলায় জাপার ৩ নেতাকর্মী গ্রেফতার

Spread the love

আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:

প্রতিকি ছবি

গাইবান্ধার সুন্দরগঞ্জে মুজিব শতবর্ষ উৎযাপন উপলক্ষে ক্ষণ গণনার কাউন্ট-ডাউন (ডিজিটাল ঘড়ি) ভাংচুরের ঘটনায় জাপার দেড়শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করেছেন উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা শাহ ফেরদৌস হোসেন। এ মামলায় এ পর্যন্ত জাপার ৩ নেতাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ।
থানা সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে গ্রেফতারকৃতদেরকে আদালতে পাঠানো হয়েছে। এরা হলেন- গাইবান্ধা জেলা পল্লীবন্ধু পরিষদের  আহবায়ক ও উপজেলার মধ্য বেলকা গ্রামের আব্দুল খালেকের পুত্র আঃ রাজ্জাক (৩২), শান্তিরাম ইউনিয়নের ২নং ওয়ার্ড জাতীয় যুব সংহতির সভাপতি ও পরাণ গ্রামের আব্বাস আলীর পুত্র আবু বক্কর সিদ্দিক (২৬) ও ঘটনাস্থল থেকে গ্রেফতারকৃত সাইফুল ইসলাম (২৪)। সাইফুল ইসলাম উপজেলা ছাপড়হাটি ইউনিয়নের দক্ষিণ মরুয়াদহ গ্রামের আজগর আলীর পুত্র ও ছাপড়হাটি ইউনিয়ন ছাত্র সমাজের সভাপতি।
মামলা সূত্রে জানা যায়, ১৩ ফেব্রুয়ারী বৃহস্পতিবার  দুপুরে উপজেলা জাপার সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মন্ডলের নেতৃত্বে উপজেলা নির্বাহী অফিসের কার্যালয়ে আকষ্মিক ও বিচ্ছিন্নভাবে অবৈধ জনতায় দলবদ্ধ হয়ে হাতে প্লাকার্ডসহ লাঠি ও কাঠের বাটাম নিয়ে অনধিকারে উপজেলা পরিষদ কমপ্লেক্সের সম্প্রসারিত ভবন চত্তরে প্রবেশ করে মূল গেটের উপর স্থাপিত মুজিব বর্ষ উৎযাপন উপলক্ষে কাউন্ট-ডাউন (সচল ঘড়ি) ভাংচুর করে ২০ হাজার টাকার ক্ষতি সাধন করে। এছাড়া ডিজিটাল কাউন্ট-ডাউন ঘড়ির সঙ্গে লাগানো প্যানা প্লেক্সে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র সাঁটানো ছবি আঘাত করে ছবির প্রতি চরমভাবে অবমাননা করে ও আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনিত ঘটানোসহ সরকারি অফিসে আরও ভাংচুর করার চেষ্টা করে। এ সময় দায়িত্বরত পুলিশ সদস্যগণ তাদেরকে ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এ ঘটনায় উপজেলা জাপার সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মন্ডল, পৌর জাপার সভাপতি আব্দুর রশিদ সরকার ডাবলু ছাপড়হাটি উইনিয়ন ছাত্র সমাজের সভাপতি সাইফুল ইসলামসহ উপজেলা জাপা ও সহযোগী সংগঠনের ১০ নেতাকর্মীর নাম উল্লেখ পূর্বক অজ্ঞাতনামা আরও ১’শ থেকে দেড়’শ জন নেতাকর্মীকে আসামী করে এ মামলা দায়ের করা হয়।
উল্লেখ্য, এ ঘটনার প্রতিবাদে ১৪ ফেব্রুয়ারী শুক্রবার  সন্ধ্যা ৭ টায় উপজেলা আওয়ামীলীগের পক্ষে একটি বিক্ষোভ মিছিল পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু ম্যুরাল চত্বরে সমাবেশ করে। এতে আসামীদের গ্রেফতার জানিয়ে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
থানা অফিসার ইনচার্জ- আব্দুল্লাহিল জামান মামলা ও গ্রেফতারকৃত আসামীদেরকে আদালতে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রাইভেট ডিটেকটিভ/১৪ ফেব্রুয়ারী ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ