April 1, 2020, 8:15 pm

শিরোনাম :
ভৈরবে মোবাইল কোর্ট পরিচালনা করে ৮ জন কে আইনের আওতায় আনা হয় ও ১৭৫০০ টাকা জরিমানা করা হয় নিষেধাজ্ঞা উপেক্ষা করে ব্রহ্মপুত্র নদে হিন্দু সম্প্রদায়ের অষ্টমী পালন কুয়াকাটায় দেয়াল চাপা পরে ৬ষ্ঠ শ্রেনীর শিক্ষার্থী নিহত গভীর রাতে কর্মহীন অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন যশোরে কেটলির গরম পানিতে চা-দোকানির হাত ঝলসে দিল পুলিশ বাদাঘাট শ্রী কৃষ্ণ সেবা সংঘের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ সাবেক ডিসি,আরডিসি,দুই নির্বাহী ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে মামলা নথিভুক্ত ফুলবাড়ীতে বাজার পরিস্কার করলো রংধণু পাঠাগার ও চাষী ক্লাবের সেচ্ছাসেবীরা ভোলায় সাংবাদিকের উপর হামলা সেই চেয়ারম্যানের ছেলে নাবিল হায়দার গ্রেফতার রাজশাহী মেডিকেলে শুরু হয়েছো করোনা পরীক্ষা’ রিপোর্ট মিলবে ৮ থেকে ১২ ঘণ্টায়

সুন্দরগঞ্জে এমপি কর্তৃক গণমাধ্যমকর্মীদেরকে স্যানিটাইজার-পিপিই প্রদান

Spread the love

আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:

গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের জাতীয় সংসদ সদস্য (এমপি) ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী’র ব্যক্তিগত উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরেধে স্থানীয় গণমাধ্যমকর্মীদেরকে স্যানিটাইজার, পিপিই, মাস্ক প্রদান করাসহ থানায় জীবানুনাশক স্প্রে করা হয়েছে।
বৃহস্পতিবার (২৬ মার্চ) এসব করোনা ভাইরাস প্রতিরোধ সামগ্রী ও স্বেচ্ছাসেবীদের মাধ্যমে জীবানুনাশক স্প্রে করাকালে ছিলেন, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবদুল মান্নান মন্ডল, পৌর সভাপতি আব্দুর রশিদ সরকার ডাবলু, এমপি’র ব্যক্তিগত সহকারী নূর মোহাম্মদ রাফি, যুব সমাজের সভাপতি রেজাউল ইসলাম রানা, ছাত্র সমাজের সভাপতি সুলতান সরকার সুজন ও যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল প্রামাণিকসহ স্থানীয় গণমাধ্যমকর্মী বৃন্দ। গণমাধ্যমকর্মীদৈর মধ্যে ছিলেন- সুন্দরগঞ্জ রিপোর্টার্স ক্লাব’র সভাপতি আবু বক্কর সিদ্দিক, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, সহ সাধারণ সম্পাদক নুরুল আলম ডাকুয়া, সাংগঠনিক সম্পাদক নুরে শাহী আলম লাবলু, সিনিয়র সাংবাদিক রাশিদুল আলম চাঁদ, মোশারফ হোসেন বুলু, আব্দুল মান্নান আকন্দ, জাহিদুল ইসলাম জাহিদ। অন্যান্য সংবাদকর্মীদের মধ্যে ছিলেন- রেদওয়ানুর রহমান, জাহিদুল ইসলাম জাহিদ, রেজাউল ইসলাম, এমএ মাসুদ, জাহিদ হাসান জীবন, হযরত বেল্লাল, আনিছুর রহমান, আলা উদ্দিন শাহীন প্রমূখ।
সুন্দরগঞ্জে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার
আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের রামধন গ্রামের মোয়ামারি পাড়াস্থ জহুরুল হক (৫৮) নামে এক ব্যক্তির শয়ন ঘর থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
স্থানীয়রা জানান, বৃহস্পতিবার পারিবারিক কলহের জের ধরে জহুরুল হক নিজ শয়ন ঘরের ধর্ণার সঙ্গে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছে। জহুরুল হক উক্ত গ্রামের ছালেক মুন্নার পুত্র। খবর পেয়ে বামনডাঙ্গ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ, পুলিশ পরিদর্শক মাহফুজুর রহমান শয়ন ঘর থেকে জহুরুল হকের ঝুলন্ত লাশ উদ্ধার করে সুরুতহাল রিপোর্ট প্রস্তুত করেন। সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান নজমুল হুদা জানান, বিষয়টি শুনেছি। সাংসারিক কারণে মানুসিক চাপের মুখে তিনি এরআগে আরও কয়েকবার বিভিন্নভাবে আত্মহত্যার চেষ্টা করেছিলেন।
বিষয়টি নিশ্চিত করে বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ, পুলিশ পরিদর্শক মাহফুজুর রহমান জানান, শয়ন ঘর থেকে জহুরুল হক নামে এক ব্যক্তির লাশ উদ্ধারের পূর্বক সুরুতহাল রিপোর্ট প্রস্তুত করা হয়েছে। এ ব্যাপারে একটি ইউডি মামলা হয়েছে।

প্রাইভেট ডিটেকটিভ/২৬ মার্চ ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ