December 8, 2019, 10:40 am

শিরোনাম :
বিএনপি এখন মরা গাঙে পরিণত হয়েছে- বিএনপিকে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ১৪ দিনের এক নবজাতককে রেখে পালিয়ে গেছেন মা, দত্তক নিতে আগ্রহী অর্ধশত মেসি এবার রোনাল্ডোর সেই রেকর্ডও ভাঙলেন ঝিনাইদহের কালীগঞ্জে ট্রাক চাপায় দুইজন নিহত: আহত-৪ জামালপুরে খালেদা জয়িার মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ মিঠাপুকুরে বিনামূল্যে রাসায়নিক সার ও বীজ বিতরণ বেনাপোল দিয়ে ভারত সরকারের প্রশিক্ষণ প্রাপ্ত ১০টি কুকুর সেনা বাহিনীর হাতে হস্তান্তর বরিশাল উজিরপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন পুলিশের পৃথক অভিযানে রাজশাহীর তানোরে নারীসহ ৪ ওয়ারেন্ট ভুক্ত আসামি গ্রেফতার বাগাতিপাড়ায় কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

সুন্দরগঞ্জে অগ্নিকান্ডে সর্বস্ব ভষ্মিভূত

Spread the love

আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ছাপড়হাটী ইউনিয়নের খামার পাঁচগাছি গ্রামের

মজিরবুর রহমানের বসত-বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ডে সর্বস্ব ভষ্মিভূত হয়েছে।
জানা যায়, মঙ্গলবার (১৩ আগস্ট) দুপুরে উক্ত গ্রামের মৃত হাছিম উদ্দিনের পুত্র মজিবুর রহমানের বসত-বাড়িতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। এতে শয়নঘরসহ ঘরে থাকা ধান- চাল, জামা-কাপড়, আসবাবপত্র, নগদ টাকা, একটি রান্নাঘর ও গোয়ালঘর ভষ্মিভূত হয়। এতে কৃষক মজিবুর রহমানের দেড় লক্ষাধিক টাকার মালামাল ভষ্মিভূত হওয়ায় তিনি পরিবার-পরিজন নিয়ে অতি কষ্টে দিনাতিপাত করছেন। বিষয়টি নিশ্চিত করে সুন্দরগঞ্জ ফায়ার সার্ভিস ষ্টেশন ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী ইনচার্জ ছয়ফুল ইসলাম বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় লোকজনের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এরআগে মজিবুর রহমানের একটি শয়নঘর, রান্নাঘর ও গোয়ালঘরসহ অন্যান্য মালামাল ভষ্মিভূত হয়।

সুন্দরগঞ্জে যুবকের মরদেহ উদ্ধার
আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের রামধন গ্রামের সরকার পাড়াস্থ মৎস্য খামারের পাশে একটি ঘর থেকে হাসান আলী (৩০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে। জানা যায়, উক্ত গ্রামের আলহাজ্ব আব্দুল মোত্তালেবের মৎস্য খামারের পাহাড়াদার হিসেবে দায়িত্ব পালন করত হাসান আলী। এরই একপর্যায়ে বুধবার ভোরে মৎস্য খামার সংলগ্ন পাহাড়াদারের শয়নঘর থেকে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করে সুরুতহাল রিপোর্ট প্রস্তুত করেন থানার এসআই শামছুল হক। পাহাড়াদার হাসান আলী দিনাজপুরের পার্বতীপুর উপজেলার বিলাইচন্ডি গ্রামের মৃত শহর উদ্দিনের পুত্র। বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ এসএম আব্দুস সোবহান জানান, হাসানের মরদেহ উদ্ধার পূর্বক ময়না তদন্তের জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যপারে বামনডাঙ্গা ইউনিয়নের গ্রাম পুলিশ সোহরাব হোসেন একটি ইউডি মামলা করেছেন।

প্রাইভেট ডিটেকটিভ/১৪ আগস্ট ২০১৯/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ