May 31, 2020, 3:14 am

শিরোনাম :
মোবাইল কিনে না দেওয়ায় অভিমানে স্কুল ছাত্রীর আত্মহত্যা মৌলভীবাজার হলিমপুর (বার বাউয়া) গ্রামে একজন গৃহবধূর আত্মহত্যা বক‌শিগ‌ঞ্জে রাতে আড্ডার জের : দুই যুব‌কের মিথ‌্যাচার যশোর-২ আসনের সাবেক জামায়াতের এমপি আবু সাঈদ মুহাম্মদ শাহাদৎ হুসাইন ইন্তেকাল করেছেন কুয়াকাটায় জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে ছাত্রদলের বৃক্ষরোপণ কর্মসূচী পালিত চিওড়ায় স্বেচ্ছাশ্রমে সড়কের ভাঙা অংশ মেরামত রামপালে আম্পানে ক্ষতিগ্রস্ত বেড়ীবাঁধ সংস্কার কাজের উদ্বোধন কলাপাড়ায় দুই জনের করোনা সনাক্ত চৌদ্দগ্রামে করোনায় মোট আক্রান্ত ২৮, সুস্থ ২ ইউপি সচিবসহ নতুন আক্রান্ত ১৫ বোয়ালমারীতে বাকিয়ার হত্যার বিচারের দাবিতে সংবাদ সম্মেলন ও বিক্ষোভ

সুনামগঞ্জ জেলা বাসীকে বিএনপি নেতা রাখাব উদ্দিনের ঈদুল ফিতরের শুভেচ্ছা

Spread the love
কামাল  হোসেন,তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
এক মাস সিয়াম সাধনার পর রহমত, বরকত ও মাগফেরাত পর আসছে আনন্দ আর খুশির ঈদ। তাই এই ঈদ বয়ে আনুক সকলে জীবনে অনাবিল আনন্দ, সুখ, শান্তি আর সমৃদ্ধি এই প্রথাশায়  সুনামগঞ্জ জেলাবাসীকে  অগ্রগতি ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন সুনামগঞ্জ জেলা বিএনপির মানবাধিকার বিষয়ক সম্পাদক ও বাদাঘাট ইউনিয়ন বিএনপির সভাপতি ও ৫ নং বাদাঘাট ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. রাখাব উদ্দিন।
বৈশ্বিক মহামারী করোনাভাইরাসে সারবিশ্ব এখন আতঙ্কিত।  এরই ধারাবাহিকতায় করোনা নামক মহামারীতে বাংলাদেশেও চলছে আতঙ্ক আর উৎকন্ঠা। ঠিক তখনি চলে এলো পবিত্র রমজান মাস৷  মুসলিম জাহানের জন্য এই মাসটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ এই মাসেই আমাদের প্রিয় নবী হযরত মোহাম্মদ (সাঃ) এর উপর ওহির মাধ্যমে পবিত্র গ্রন্থ আল কোরআন নাজিল হয়েছিল। এই মাস গোনাহ মাফ হওয়ার মাস।
দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর আমরা পেতে যাচ্ছি পবিত্র ঈদূল ফিতর’। পবিত্র ঈদুল ফিতর জন জীবনে নিয়ে আসুক শান্তির বার্তা। নোবেল করোনা ভাইরাসের আতংকে আতংকিত আজ সারা বিশ্ববাসী তাই জরুরী প্রয়োজন ছাড়া বাহিরে বের হবেন না। ঘরেই থাকুন সরকারের নির্দেশনা মেনে চলুল। আসুন আমরা সকল ভেদাভেদ ভূলে গিয়ে আমরা প্রত্যেকে মানবসেবায় এবং দেশের কল্যাণে নিজেকে উৎসর্গ করি।
পরিশেষে সবাইকে আবারো পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে এবং সকলের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করে ধৈর্য্যের সাথে করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলা করার আহ্বান জানালেন সুনামগঞ্জ জেলা বিএনপির মানবাধিকার বিষয়ক সম্পাদক ও বাদাঘাট ইউনিয়ন বিএনপির সভাপতি ও ৫ নং বাদাঘাট ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. রাখাব উদ্দিন।
 ডিটেকটিভ/২৩ মে ২০২০/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ