October 15, 2019, 1:20 am

সুনামগঞ্জে সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী গরু পাচারকারী আহত

Spread the love

 

কামাল হোসেন, সুনামগঞ্জ থেকে ঃ 

সুনামগঞ্জ সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে বাংলাদেশী এক গরু চোরাকারবারি আহত  হয়েছে। গতকাল মঙ্গলবার দিবাগত ভোর রাতে ভারত থেকে গরু নিয়ে নজরুল সহ ৩ বাংলাদেশী যুবক বাংলাদেশ আসার পথে ভারতের অভ্যন্তরে রংলাই(মডং) এলাকা ও সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের পেকপাড়া সীমান্ত এলাকায় এ ঘটনাটি ঘটেছে । ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী-বিএসএফের গুলিতে আহত গরু পাচারকারী যুবকের নাম নজরুল ইসলাম (৩৮)। এ সময় বিএসএফ সদস্যরা বাংলাদেশী গরু পাচারকারীদের লক্ষ্য করে গুলি ছুড়েন।
স্থানীয় সূত্রে জানা যায়, নজরুল ইসলাম সহ ৩ জন গরু চোরাকারবারী দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের পেকপাড়া সীমান্ত এলাকা দিয়ে ভারতের রংলাই(মডং) এলাকায় প্রবেশ করে বুধবার  ভোরে ১০টি গরু নিয়ে বাংলাদেশ সীমান্ত পার হওয়ার সময় বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি করে। এতে নজরুল ইসলাম এর মাথা,পিঠে ও পায়ে গুলিবিদ্ধ হয়ে আহত  হয় এবং অন্য দুইজন পালিয়ে যায়। আহত নজরুল পরে আহত অবস্থায় দৌড়ে বাংলাদেশে প্রবেশ করে। পরে তার স্বজনরা তাকে উদ্ধার করে।
এব্যাপারে স্থানীয় ইউপি সদস্য নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বুধবার ভোরে ভারতের অভ্যন্তরে নজরুল গুলি বিদ্ধ হয়ে বাংলাদেশে আসলে পরে তার স্বজনরা তাহা চিকিৎসার জন্য তাকে নিয়ে সিলেটের উদ্দেশ্যে যায়।

 

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ