December 4, 2019, 10:36 pm

শিরোনাম :
ভোলায় ডিবি পুলিশের অভিযানে দুই মাদক ব্যবসায়ীকে ৫০ পিচ ইয়াবা সহ আটক বগুড়ার মহাস্থানে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ধারালো মারতুলের আঘাতে গুরুত্বর আহত -১ বঙ্গবন্ধু শেখ মুজিবের স্বপ্নের সোনার বাংলা স্বপথে নিবেদিত প্রান -মোঃ হাফিজুর রহমান ইকবাল রংপুর শহরের শ্যামা সুন্দরী খাল পুনরুদ্ধার সংস্কার ও দূষণমুক্ত বিষয়ক সভা অনুষ্ঠিত ঝিকরগাছা উপজেলার সমবায় অফিসার রনজিত কুমার দাশ এর বিদায়ী সংবর্ধনা জগন্নাথপুরে সরকারি মডেল মসজিদের কাজ শুরুতেই অনিয়ম জগন্নাথপুরে বিশাল সেতু থাকলেও সড়ক নেই বিকল্প পথে চলাচল সুন্দরগঞ্জে নারী নির্যাতন প্রতিরোধে মানববন্ধন শার্শায় জমি আছে ঘর নাই ও দূর্যোগ সহনীয় বাস গৃহ নির্মাণ প্রকল্পের আওতায় ৩ শত ৫৬ জন পরিবারকে ঘর দেয়া হয়েছে নবাবগঞ্জে খাবারে বিষক্রিয়ায় ৩য় শ্রেনীর শিক্ষার্থীর মৃত্যু

সুইডেনে স্কাইডাইভিং বিমান বিধ্বস্ত হয়ে নিহত ৯

Spread the love

সুইডেনে স্কাইডাইভিং বিমান বিধ্বস্ত হয়ে নিহত ৯

ডিটেকটিভ আন্তর্জাতিক ডেস্ক

সুইডেনের উত্তরাঞ্চলে প্যারাশুট জাম্পের জন্য রওনা হওয়া একটি বিমান বিধ্বস্ত হয়ে নয় জন নিহত হয়েছেন।

রোববার ছোট বিশ্ববিদ্যালয় শহর উমেয়ার কাছে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে বিবিসি, বার্তা সংস্থা রয়টার্স।

উমেয়া বিমানবন্দর থেকে উড্ডয়নের কিছুক্ষণের মধ্যেই উমে নদীর একটি চরে বিমানটি বিধ্বস্ত হয় বলে পুলিশের মুখপাত্র পেদার ইয়নসন জানিয়েছেন। প্যারাশুটিস্টদের বহন করার মতো করে নকশা করা এক ইঞ্জিনের ছোট এ বিমানটি স্কাইডাইভারদের মধ্যে জনপ্রিয় ছিল বলে জানিয়েছেন তিনি।

নিহতরা সবাই সুইডেনের নাগরিক বলে জানিয়েছে পুলিশ। তবে তাদের মধ্যে একজনের দ্বৈত নাগরিকত্ব রয়েছে। নিহতদের পরিচয় প্রকাশ করা হয়নি।  সুইডেনের রাজা কার্ল চতুর্দশ গুস্তাভ এক বিবৃতিতে এ ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন।

তাৎক্ষণিকভাবে দুর্ঘটনার কারণ পরিষ্কার হয়নি। কয়েকজন প্রত্যক্ষদর্শীর বরাতে সুইডেনের গণমাধ্যম জানিয়েছে, কয়েকজন প্যারাশুটিস্ট ঝাঁপ দেওয়ার চেষ্টা করার সময় বিমানটি বিধ্বস্ত হয়।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ