August 20, 2019, 3:49 pm

শিরোনাম :
ভোলার ইলিশায় বাসর রাতেই স্কুল শিক্ষকের ঝুলন্ত লাশ সুনামগঞ্জে মিথ্যা মামলা দিয়ে ৩ সাংবাদিককে হয়রানীর চেষ্টা বোয়ালমারীতে সড়ক পাকার দাবীতে মানববন্ধন তালায় বয়স্ক,বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা,অসচ্ছল প্রতিবন্ধী ভাতা ও প্রতিবন্ধী শিক্ষা উপবৃত্তি কার্যক্রম সফল বাস্তবায়নে সেমিনার গুইমারায় অস্ত্র উদ্ধার সিলেটের লালাখাল সীমান্তে বিএসএফ‘র গুলি ২ বাংলাদেশী আহত, ৪টি নৌকা আটক বগুড়া সরদ উপজেলার বিভিন্ন ইউনিয়নে পোনা মাছ অবমুক্ত কার্যক্রমের উদ্বোধন বিএনপি বিদেশিদের কাছে কান্নাকাটি করছে -সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মিন্নির গ্রেফতার-জিজ্ঞাসাবাদের বিষয়ে জানতে চান হাইকোর্ট ঝুঁকি এড়াতে সশস্ত্র বাহিনীর চাকরিচ্যুতদের দলে টানছে জঙ্গিরা

সুইডেনে স্কাইডাইভিং বিমান বিধ্বস্ত হয়ে নিহত ৯

Spread the love

সুইডেনে স্কাইডাইভিং বিমান বিধ্বস্ত হয়ে নিহত ৯

ডিটেকটিভ আন্তর্জাতিক ডেস্ক

সুইডেনের উত্তরাঞ্চলে প্যারাশুট জাম্পের জন্য রওনা হওয়া একটি বিমান বিধ্বস্ত হয়ে নয় জন নিহত হয়েছেন।

রোববার ছোট বিশ্ববিদ্যালয় শহর উমেয়ার কাছে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে বিবিসি, বার্তা সংস্থা রয়টার্স।

উমেয়া বিমানবন্দর থেকে উড্ডয়নের কিছুক্ষণের মধ্যেই উমে নদীর একটি চরে বিমানটি বিধ্বস্ত হয় বলে পুলিশের মুখপাত্র পেদার ইয়নসন জানিয়েছেন। প্যারাশুটিস্টদের বহন করার মতো করে নকশা করা এক ইঞ্জিনের ছোট এ বিমানটি স্কাইডাইভারদের মধ্যে জনপ্রিয় ছিল বলে জানিয়েছেন তিনি।

নিহতরা সবাই সুইডেনের নাগরিক বলে জানিয়েছে পুলিশ। তবে তাদের মধ্যে একজনের দ্বৈত নাগরিকত্ব রয়েছে। নিহতদের পরিচয় প্রকাশ করা হয়নি।  সুইডেনের রাজা কার্ল চতুর্দশ গুস্তাভ এক বিবৃতিতে এ ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন।

তাৎক্ষণিকভাবে দুর্ঘটনার কারণ পরিষ্কার হয়নি। কয়েকজন প্রত্যক্ষদর্শীর বরাতে সুইডেনের গণমাধ্যম জানিয়েছে, কয়েকজন প্যারাশুটিস্ট ঝাঁপ দেওয়ার চেষ্টা করার সময় বিমানটি বিধ্বস্ত হয়।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ