May 31, 2020, 5:08 am

শিরোনাম :
আলফাডাঙ্গায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গরুর মৃত্যু চিলমারীতে ৩শতাধিক মায়ের মুখে হাঁসি ফুটালেন “সিএসআর ইউন্ডো বাংলাদেশ এন্ড আরলা ফুুড ডানো মম” তানোরের প্রশাসনের নিষেধাজ্ঞাকে অমান্য করে ইলামদহী হাটের জায়গা জবরদখল করে পাকা ঘর নির্মাণ! শিবগঞ্জে যুবলীগ সভাপতির ওপর ছিনতাইকারীদের ন্যাক্কার জনক হামলা আসামীদের গ্রেফতারের দাবি! র‌্যাব-৫ এর পৃথক দু’টি অভিযানে বিপুল পরিমান হেরোইন ও ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার মোবাইল কিনে না দেওয়ায় অভিমানে স্কুল ছাত্রীর আত্মহত্যা মৌলভীবাজার হলিমপুর (বার বাউয়া) গ্রামে একজন গৃহবধূর আত্মহত্যা বক‌শিগ‌ঞ্জে রাতে আড্ডার জের : দুই যুব‌কের মিথ‌্যাচার যশোর-২ আসনের সাবেক জামায়াতের এমপি আবু সাঈদ মুহাম্মদ শাহাদৎ হুসাইন ইন্তেকাল করেছেন কুয়াকাটায় জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে ছাত্রদলের বৃক্ষরোপণ কর্মসূচী পালিত

সিরাজগঞ্জে পিস্তল ও গুলিসহ ৫ ডাকাত আটক

Spread the love

সিরাজগঞ্জে পিস্তল ও গুলিসহ ৫ ডাকাত আটক

ডিটেকটিভ নিউজ ডেস্ক

সিরাজগঞ্জের তাড়াশে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান, দুইটি ছুরি, চার রাউন্ড গুলিসহ পাঁচ ডাকাতকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব) সদস্যরা। গতকাল শুক্রবার ভোরে তাড়াশ-রানীরহাট আঞ্চলিক সড়কের গুন্তা গ্রাম থেকে তাদের আটক করা হয়।

এরপর বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায় র‌্যাব। আটকরা হলেন- তাড়াশ উপজেলার গোবরগাড়ী গ্রামের মো. দানেশ আলীর ছেলে মো. আবদুর রাজ্জাক (৩৮), সলঙ্গা থানার রয়হাটি উত্তরপাড়ার নুর মোহাম্মদ মণ্ডলের ছেলে গোলাম মোস্তফা (৪০), একই এলাকার মৃত খাদেম ব্যাপারীর ছেলে মো. নজরুল ইসলাম, নাটোর জেলার সিংড়া উপজেলার বামিহাল দামিরাপাড়া গ্রামের মৃত আজিজুল সরকারের ছেলে ইসমাইল হোসেন (৪৭) ও বগুড়া জেলার নন্দীগ্রাম থানার বিষ্ণুপুর গ্রামের দবির উদ্দিনের ছেলে মো. হাসান (৪০)। বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে ভোরে র‌্যাবের একটি দল গুন্তা গ্রামে অভিযান চালায়। এ সময় একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান, দুইটি ছুরি, চার রাউন্ড গুলিসহ ও ছয়টি মোবাইলসহ পাঁচ ডাকাতকে আটক করা হয়।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ