February 22, 2020, 9:09 pm

শিরোনাম :
কক্সবাজারের পেকুয়ার ইঁদুরের বিষ খেয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা রংপুরে বিএনপির বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত রুহুল কবির রিজভীর উপর হামলার প্রতিবাদে কুয়াকাটায় পৌর মেয়রদের আঞ্চলিক সম্মেলন অনুষ্ঠিত চিলমারীতে চাঁদাবাজির মামলায় আটক ছাত্রলীগ সম্পাদক শামীমের মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সোনার বাংলা আদর্শ ক্লাবের শিক্ষা উপকরণ বিতরন সম্পন্ন হয় হাওরের ফসল রক্ষা বাঁধ পরিদর্শন করেছেন ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এমপি চৌদ্দগ্রামে হতদরিদ্র পরিবারের মাঝে সেলাই মেশিন ও শিক্ষা সামগ্রী বিতরণ পীরগঞ্জে ভ্রাম্যমাণ আদালত কর্তৃক সিলগালা অতপর রাতের বেলায় তালা খোলা! একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে সকল ভাষা শহীদদের জানায় বিনম্র শ্রদ্ধা আলফাডাঙ্গায় শতভাগ ক্লিন কুকিং অর্জনে করণীয় শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

সিনেমা বিজ্ঞাপনে ব্যস্ত অপু

Spread the love

সিনেমা বিজ্ঞাপনে ব্যস্ত অপু

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

বছরটা খুব ভালোভাবেই শুরু হয়েছে ঢালিউডের জনপ্রিয় মুখ অপু বিশ্বাসের। সিনেমা ও বিজ্ঞাপনের কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন এই চিত্রনায়িকা। এ প্রসঙ্গে তিনি বলেন, বছরের শুরুতে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবির গানের শুটিং করেছি। এরইমধ্যে ছবির বেশকিছু দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। সম্প্রতি সে দৃশ্যগুলোর ডাবিংও শেষ করলাম। কয়েকদিন পর এ ছবির দুটি গানের চিত্রায়ণ হবে। সেটির কাজ আবার শুরু করব। এরপর তো সিনেমা হলে মুক্তি পাবে।

এরইমধ্যে কলকাতার সুবীর ম-লের পরিচালনায় ‘শর্টকাট’ ছবির ডাবিং শুরু করব। সবকিছু মিলে আমি নতুন এ কাজগুলো নিয়ে বেশ আশাবাদী। দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবিতে অপু বিশ্বাসের বিপরীতে বাপ্পি চৌধুরী অভিনয় করছেন। এ ছবিতে নব্বইয়ের দশকে মুক্তি পাওয়া ‘বিয়ের ফুল’ ছবির ‘তোমায় দেখলে মনে হয়, হাজার বছর তোমার সঙ্গে ছিল পরিচয়’ গানটি নতুন করে থাকছে। নতুন করে গানটি গেয়েছেন ও সংগীতায়োজন করেছেন কলকাতার শিল্পী আকাশ সেন। এদিকে ‘সুন্দরী নারিকেল তেল’-এর বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে অংশ নিয়েছেন অপু বিশ্বাস। এটি নির্মাণ করেছেন আকাশ আমিন। অন্যদিকে কলকাতার ‘শর্টকাট’ ছবিটিতে অপুর বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত ও গৌরব চক্রবর্তী। বাংলাদেশে সবশেষ গত বছর অপু বিশ্বাস অভিনীত পরিচালক আবদুল মান্নানের ‘পাঙ্কু জামাই’ ছবিটি মুক্তি পায়। এ ছবিতে অপু বিশ্বাসের বিপরীতে শাকিব খান অভিনয় করেন।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ