July 12, 2019, 5:14 pm

শিরোনাম :
পুন্ড্র মাল্টিমিডিয়ার আয়োজনে দেশীয় ফল উৎসব অনুষ্ঠিত ঝালকাঠিতে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত রাজশাহী প্রেসক্লাবে আমেরিকা প্রবাসী প্রকৌশলী শামসুল আলমের সৌজন্য সাক্ষাৎ সাঘাটায় নদীর পানি বৃদ্ধি পাওয়ায় নিম্নাঞ্চল প্লাবিত খলিলপুর ইউনিয়নে বিভিন্ন এলাকায় কুশিয়ারা নদীর পানি বিপদসীমার উপর দিয়ে প্রবাহিত; বন্যার সতর্কতা রাজশাহীতে নৈশ প্রহরীর গলা কেটে রূপালী ব্যাংকে ডাকাতির চেষ্টা কঠোর আইন হবে ধর্ষণের বিরুদ্ধে – প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভোলায় মাথাকাটা গুজব ছড়ানোর অভিযোগে ডিজিটাল আইনে মামলা, আটক-১ তাহিরপুরে বন্যা কবলিত প্রায় ২০ টি প্রামে যুবলীগ নেতা মাসুক মিয়ার ত্রাণ বিতরণ বান্দরবানে বনজ ও ভেষজ ও ফলদ বৃক্ষ মেলা অনুষ্ঠিত

সিকিমে আটকে পড়া পর্যটকদের উদ্ধার

Spread the love

সিকিমে আটকে পড়া পর্যটকদের উদ্ধার

ডিটেকটিভ আন্তর্জাতিক ডেস্ক

ভারি বৃষ্টির কারণে পাহাড় ধসে সড়ক ক্ষতিগ্রস্ত হওয়ায় ভারতের সিকিমে চারদিন ধরে আটকে পড়া চার শতাধিক পর্যটককে উদ্ধার করা হয়েছে।

নর্থ সিকিম জেলা প্রশাসন থেকে আটকে পড়া ৪২৭ পর্যটকের সবাইকে বৃহস্পতিবার গাড়িতে করে সিকিমের রাজধানী গ্যাংটকে পৌঁছে  দেওয়া হয় বলে জানায় এনডিটিভি।

নর্থ সিকিম থেকে গ্যাংটকের দূরত্ব ১৩০ কিলোমিটার এবং পুরোটাই অত্যন্ত বিপজ্জনক পাহাড়ি পথ।

পর্যটকরা নর্থ সিকিমের চুংথাংয়ে আটকে পড়েছিলেন। তাদেরকে সেখান থেকে সেনাবাহিনীর গাড়ি এবং স্থানীয় ট্যাক্সি সার্ভিসের মাধ্যমে নিরাপদ জায়গায় নিয়ে যাওয়া হয় এবং সেখান থেকে রাজ্য সরকারের বাসে করে গ্যাংটক পৌঁছে দেওয়া হয়।

ভারি বৃষ্টির কারণে সিকিমে তিস্তা নদীর পানি বিপদজনক সীমার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে।

চারদিন আটকে থাকা পর্যটকদের কয়েকজন অসুস্থ হয়ে পড়লে তাদের ডাক্তার দেখানো হয় বলে জানান নর্থ সিকিমের জেলা কমিশনার।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ