August 22, 2019, 5:36 am

শিরোনাম :
সিরাজগঞ্জের শাহজাদপুরে ব্যবসায়ীর স্ত্রী-শিশুকন্যা ৩ দিন ধরে নিখোঁজ সিংগাইরে জাতীর পিতার ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী ও ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে মিলাদ মাহফিল ও গনভোজের আয়োজন মানুষের কল্যাণে কাজ করতে গিয়ে বারবার মৃত্যুর সম্মুখীন হয়েছি: প্রধানমন্ত্রী গ্রেনেড হামলার দায় খালেদা জিয়া এড়াতে পারেন না: তথ্যমন্ত্রী জন্মাষ্টমী ঘিরে কঠোর নিরাপত্তা পরিকল্পনা ডিএমপি’র একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের প্রতি শ্রদ্ধা উচ্চ আদালতে তারেকের সর্বোচ্চ সাজার আবেদন করা হবে: ওবায়দুল কাদের চট্টগ্রামে কাভার্ড ভ্যান থেকে ৫০ হাজার ইয়াবা উদ্ধার, আটক ৩ গ্রেনেড হামলা মামলার আপিল শুনানি ২-৪ মাসের মধ্যে: আইনমন্ত্রী গ্রেনেড হামলায় জড়িতদের বিচারে উদ্যোগ নেবে সরকার: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

সিকিমে আটকে পড়া পর্যটকদের উদ্ধার

Spread the love

সিকিমে আটকে পড়া পর্যটকদের উদ্ধার

ডিটেকটিভ আন্তর্জাতিক ডেস্ক

ভারি বৃষ্টির কারণে পাহাড় ধসে সড়ক ক্ষতিগ্রস্ত হওয়ায় ভারতের সিকিমে চারদিন ধরে আটকে পড়া চার শতাধিক পর্যটককে উদ্ধার করা হয়েছে।

নর্থ সিকিম জেলা প্রশাসন থেকে আটকে পড়া ৪২৭ পর্যটকের সবাইকে বৃহস্পতিবার গাড়িতে করে সিকিমের রাজধানী গ্যাংটকে পৌঁছে  দেওয়া হয় বলে জানায় এনডিটিভি।

নর্থ সিকিম থেকে গ্যাংটকের দূরত্ব ১৩০ কিলোমিটার এবং পুরোটাই অত্যন্ত বিপজ্জনক পাহাড়ি পথ।

পর্যটকরা নর্থ সিকিমের চুংথাংয়ে আটকে পড়েছিলেন। তাদেরকে সেখান থেকে সেনাবাহিনীর গাড়ি এবং স্থানীয় ট্যাক্সি সার্ভিসের মাধ্যমে নিরাপদ জায়গায় নিয়ে যাওয়া হয় এবং সেখান থেকে রাজ্য সরকারের বাসে করে গ্যাংটক পৌঁছে দেওয়া হয়।

ভারি বৃষ্টির কারণে সিকিমে তিস্তা নদীর পানি বিপদজনক সীমার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে।

চারদিন আটকে থাকা পর্যটকদের কয়েকজন অসুস্থ হয়ে পড়লে তাদের ডাক্তার দেখানো হয় বলে জানান নর্থ সিকিমের জেলা কমিশনার।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ