June 4, 2020, 2:55 pm

শিরোনাম :
মহামারী মরন ব্যাধী করোনায় দেশে ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৫, সর্বমোট ৭৮১ চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় বিএনপি থেকে আয়ামী লীগে যোগ দেয়া সেই আমিনুল ইসলাম ডেঙ্গুজ্বরে মৃত্যু টাঙ্গাইল শহরের পূর্ব আদালতপাড়া পুকুরের চোরাবালি থেকে ২ গাভী উদ্ধার করল ফায়ার সার্ভিস কক্সবাজারের চকরিয়ায় পাওনা টাকা চাওয়ায় বৃদ্ধকে এ কেমন নির্যাতন! বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার দড়িরচর খাজুরিয়া দাখিল মাদ্রাসার কেরানি ও মসজিদের ইমামকে জুতার মালা পরিয়ে লাঞ্ছনা ঢাকা-বরিশাল নৌরুট: রোটেশনে উধাও স্বাস্থ্যবিধি মহামারী মরন ব্যাধী করোনা সংক্রমণ ভয়াবহ রূপ নেয়ার শঙ্কা মহামারী মরন ব্যাধী করোনায় বিপর্যস্ত অর্থনীতি জিডিপির গতি বৃদ্ধিই বড় চ্যালেঞ্জ আগামী তিন বছর ৮ শতাংশের উপরে প্রবৃদ্ধি অর্জনের লক্ষ্য ভারতে রাস্তায় নামছে বেসরকারি বাস আগের ভাড়াতেই সুস্থ আছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন আমি কেবলমাত্র আল্লাহকে জবাব দিতে বাধ্য – অভিনেত্রী জাইরা ওয়াসিম

সিকিমে আটকে পড়া পর্যটকদের উদ্ধার

Spread the love

সিকিমে আটকে পড়া পর্যটকদের উদ্ধার

ডিটেকটিভ আন্তর্জাতিক ডেস্ক

ভারি বৃষ্টির কারণে পাহাড় ধসে সড়ক ক্ষতিগ্রস্ত হওয়ায় ভারতের সিকিমে চারদিন ধরে আটকে পড়া চার শতাধিক পর্যটককে উদ্ধার করা হয়েছে।

নর্থ সিকিম জেলা প্রশাসন থেকে আটকে পড়া ৪২৭ পর্যটকের সবাইকে বৃহস্পতিবার গাড়িতে করে সিকিমের রাজধানী গ্যাংটকে পৌঁছে  দেওয়া হয় বলে জানায় এনডিটিভি।

নর্থ সিকিম থেকে গ্যাংটকের দূরত্ব ১৩০ কিলোমিটার এবং পুরোটাই অত্যন্ত বিপজ্জনক পাহাড়ি পথ।

পর্যটকরা নর্থ সিকিমের চুংথাংয়ে আটকে পড়েছিলেন। তাদেরকে সেখান থেকে সেনাবাহিনীর গাড়ি এবং স্থানীয় ট্যাক্সি সার্ভিসের মাধ্যমে নিরাপদ জায়গায় নিয়ে যাওয়া হয় এবং সেখান থেকে রাজ্য সরকারের বাসে করে গ্যাংটক পৌঁছে দেওয়া হয়।

ভারি বৃষ্টির কারণে সিকিমে তিস্তা নদীর পানি বিপদজনক সীমার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে।

চারদিন আটকে থাকা পর্যটকদের কয়েকজন অসুস্থ হয়ে পড়লে তাদের ডাক্তার দেখানো হয় বলে জানান নর্থ সিকিমের জেলা কমিশনার।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ