November 22, 2019, 4:40 am

শিরোনাম :
দেশ ও জাতির কল্যানার্থে র‌্যাব-৫ এর সফলতা সংবাদ সম্মেলনে অধিনায়ক ডিআইজি মাহ্ফুজুর রহমান পুলিশের পৃথক ৩টি অভিযানে রাজশাহীর তানোরে ওয়ারেন্ট ভুক্ত আসামী ও নারী মাদক ব্যাবসায়ীসহ আটক ৩ র‌্যাব-৫, এর অভিযানে অস্ত্র, বিপুল পরিমান ইয়াবা ও বিভিন্ন সরঞ্জামাদিসহ শীর্ষ অস্ত্র ও মাদক ব্যবসায়ী গ্রেফতার লালপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান গাইবান্ধায় কৃষি পণ্যের ন্যায্যমূল্য, কৃষক বান্ধব কৃষি ব্যবস্থা ও ভর্তুকি সহায়তা নিশ্চিতকরণে প্রচারাভিযান রাজারহাটে সরকারি খরচে আইনগত সহায়তা প্রদান বিষয়ক প্রাতিষ্ঠানিক গণশুনানি বগুড়ার ধুনটে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা বাস্তবায়ন না হলে মৃত্যু থামবে না -নিরাপদ সড়ক চাই (নিসচা)-এর চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন দুর্নীতি দমন কমিশন দুদকের তালিকায় ১৫৯ জন পূর্ণা নগরের রাস্তা পরিদর্শনে চেয়ারম্যান ফারুক আহমদ 

সালমানের কারণে?

Spread the love

সালমানের কারণে?

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

সপ্তাহখানেক আগে প্রকাশিত হলো সালমান খান অভিনীত টাইগার জিন্দা হ্যায় ছবির ট্রেলার। প্রকাশের ২৪ ঘণ্টার মধ্যেই এই ট্রেলার রীতিমতো ইতিহাস গড়ে ফেলে। এক দিনেই ট্রেলারটি দেখা হয় ২ কোটি ৯০ লাখ বার। ট্রেলার নিয়ে ভক্তদের এমন উচ্ছ্বাসে বেশ খোশ মেজাজেই থাকার কথা ছবিসংশ্লিষ্ট ব্যক্তিদের। আগামি ২২ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ছবিটি। কিন্তু একটা খবর বেশ চিন্তায় ফেলে দেয় এই ছবির পরিবেশকদের। তা হলো একই দিনে ভারতে মুক্তি পেতে যাচ্ছে হলিউড তারকা ডোয়াইন জনসন ওরফে রক অভিনীত ছবি জুমানজি।

দুই অঞ্চলের দুই মহাতারকার এই বক্স অফিস সংঘর্ষ নিয়ে একটা থমথমে অবস্থাই তৈরি হয়ে গিয়েছিল। কিন্তু এখন পরিস্থিতি ঠান্ডা হয়েছে। সালমানের টাইগার জিন্দা হ্যায়-এর কারণে পিছিয়ে গেল রকের জুমানজি। বড়দিনের লম্বা ছুটি সামনে রেখে জুমানজি ছবিটি বিশ্বব্যাপী মুক্তি দেওয়ার কথা ছিল। কিন্তু এই ছুটিতেই টাইগার জিন্দা হ্যায় ছবিরমুক্তি চূড়ান্ত হলে শুধু ভারতের ক্ষেত্রেই ব্যতিক্রম ঘটান জুমানজি ছবির ভারতীয় পরিবেশকেরা। টক্কর এড়াতে রক অভিনীত জুমানজি ছবির মুক্তি এক সপ্তাহের জন্য পিছিয়ে দেওয়া হয়।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ