August 24, 2019, 1:01 pm

শিরোনাম :
মুকসুদপুরে শ্রীকৃষ্ণের জন্মষ্টমীতে আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালী ত্রাণ চাই না; চাই বসবাসের নিশ্চয়তা কপোতাক্ষ নদের ভয়াবহ ভাঙ্গনে হুমকির মুখে রাড়ুলীর জেলে পল্লী রোহিঙ্গাদের নিজ দেশে ফেরত পাঠাতে যুক্তরাষ্ট্র চাপ অব্যাহত রাখবে- রাষ্ট্রদুত আর্ল আর মিলার বাবা মেয়ের একি কান্ড! স্বাধীনতার পক্ষের শক্তিকে বিরোধীদল হিসেবে দেখতে চাই-কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি  সুনামগঞ্জে ইয়াবার চালান সহ মাদক সম্রাট আটক ভোলায় ডিবি পুলিশ এর অভিযানে ৭পিচ ইয়াবা সহ এক মাদক ব্যবসায়ী আটক রৌমারীতে শ্রী কৃষ্ণের জন্ম অষ্টমী উদযাপন হাজার হাজার মুসল্লী ও প্রাক্তন শিক্ষার্থীর জানাযার নামাজে অংশগ্রহন বগুড়ার গোকুল তছলিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ছামছুল হক এর ইন্তেকাল! বোয়ালমারীতে জন্মাষ্টমীর শোভাযাত্রা অনুষ্ঠিত

সারিয়াকান্দিতে উপজেলা প্রশাসনের উদ্যোগে মশক নিধন ও পরিচ্ছন্নতা অভিযান

Spread the love
এস কে সাহা,সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ
 “নিজ আঙ্গিনা পরিস্কার রাখি, সবাই মিলে সুস্থ থাকি ” এই শ্লোগানকে সামনে রেখে সারা দেশের ন্যায় বগুড়ার সারিয়াকান্দিতে মশক নিধন ও পরিচ্ছন্নতা উপলক্ষে র‌্যালী ও পরিচ্ছন্নতা অভিযান পালন করা হয়েছে। এছাড়াও জনসাধারণের মাঝে ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সচেতনতা বাড়াতে লিফলেট বিতরণ করা হয়।
গত মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে র‌্যালী শেষে পরিচ্ছন্নতা অভিযান চালানো হয়। পরে এক আলোচনা সভা হয়। সভায় বক্তব্যে রাখেন‌, সারিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ । তিনি বলেন, ডেঙ্গু মোকাবেলায় সরকার দায়িত্বশীল ভূমিকা পালন করছে। তিনি আরো বলেন, বাসা বাড়িসহ যেখানেই তিন দিনের বেশি পানি জমে থাকবে সেখানেই ডেঙ্গু মশা বংশবিস্তার করতে পারে। বাসা, বাড়ি ও আঙিনা পরিস্কার-পরিচ্ছন্ন রাখতে হবে। অপ্রয়োজনীয় পরিত্যক্ত পানির পাত্র ধ্বংস অথবা উল্টে রাখতে হবে যাতে পানি না জমে। তাহলে এডিস মশা আর বাসা তৈরি করতে পারবে না।এ সময় আরো উপস্থিত ছিলেন,  উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল হালিম, প্রকৌশলী লিয়াকত আলী, পরিবার পরিকল্পনা অফিসার এনামুল হক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সারোয়ার হোসেন, মৎস্য কর্মকর্তা গোলাম মোর্শেদ, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোহাম্মদ হাসেম আলীসহ সাংবাদিক বৃন্দ।
প্রাইভেট ডিটেকটিভ/০৭ আগস্ট ২০১৯/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ