February 16, 2020, 9:07 am

শিরোনাম :
মিঠাপুকুরে পুত্র সন্তান প্রত্যাশায় ৫২ দিনের কন্যা শিশুকে হত্যার অভিযোগে মা গ্রেফতার রংপুরের মোমিনপুরে উদ্ধার বস্তাবন্দী লাশের পরিচয় মিলেছে বসন্ত উৎসবে একমঞ্চে গাইরেন কন্ঠশিল্পী তপন চৌধুরী-অণিমা রায় আমি হারিয়ে যাইনি-শিল্পা শেঠি ইপিআই কেন্দ্রে টিকাদান কর্মসূচি পরিদর্শনে ভাইস চেয়ারম্যান কয়েছ রংপুরের মমিনপুরে সেচ ক্যানেল থেকে তরুণীর বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ ভিয়েতনামের সঙ্গে ইইউর মুক্ত বাণিজ্য চুক্তি,ইউরোপে প্রতিযোগিতার মুখে পড়বে বাংলাদেশের রপ্তানি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের দাবি মিথ্যা প্রমাণিত হাইতি চিলড্রেন হোম এতিমখানায় অগ্নিকাণ্ড: ১৫ শিশুর মৃত্যু, দগ্ধ ৬০ প্রাণঘাতী করোনাভাইরাস চীনের একটি গোপন গবেষণাগার থেকে ছড়িয়েছে

সাব্বির-মৌটুসীর ‘মিথজীবী’

Spread the love

সাব্বির-মৌটুসীর ‘মিথজীবী’

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

আসছে ভালোবাসা দিবসে চ্যানেল আইতে প্রচারিত হবে ড. মঈনুল খানের মূল গল্পে, জিনাত হাকিমের চিত্রনাট্যে এবং আজিজুল হাকিমের নির্দেশনায় নির্মিত টেলিফিল্ম ‘মিথজীবী’।

নাটকের প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির ও গুণী অভিনেত্রী মৌটুসী বিশ্বাস।

‘মিথজীবী’ টেলিফিল্মের মূল বিষয়বস্তু প্রসঙ্গে জিনাত হাকিম জানান, সম্পর্কেও নির্ভরতার কারণে সম্পর্কগুলো আরও নিবিড়ভাবে গভীর হয়। তাই হচ্ছে ‘মিথজীবী’ টেলিফিল্মের গল্পের মূল কথা। মানুষে মানুষের সম্পর্কে আস্থা, বিশ্বাস, ভালোবাসা থাকবে। কিন্তু তারপরও যখন একটি সম্পর্কে নির্ভরতা তৈরি হয়, তখন তা আরও গভীর হয়।

এরইমধ্যে রাজধানীর মোহাম্মদপুর, ধানমন্ডির বিভিন্ন মনোরম লোকেশনে টেলিফিল্মটির শুটিং হয়েছে। প্রথমবারের মতো মীর সাব্বির এবং মৌটুসী বিশ্বাস আজিজুল হাকিমের নির্দেশনায় অভিনয় করেছেন।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ